বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃত্বিকের সঙ্গে ‘বিক্রম বেদা’-তে এই ‘বিশেষ কাজ' করতে নারাজ সইফ! জানেন সেটা কি?
'বিক্রম বেদা'-র সুবাদে বড়পর্দায় ১৯ বছর পর একসঙ্গে হাজির হচ্ছেন সইফ-হৃত্বিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'বিক্রম বেদা'-র সুবাদে বড়পর্দায় ১৯ বছর পর একসঙ্গে হাজির হচ্ছেন সইফ-হৃত্বিক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হৃত্বিকের সঙ্গে ‘বিক্রম বেদা’-তে এই ‘বিশেষ কাজ' করতে নারাজ সইফ! জানেন সেটা কি?

  • সুপারহিট দক্ষিণী ছবি 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকে দেখা যাবে হৃত্বিক রোশন এবং সইফ আলি খানকে।সম্প্রতি, 'বিক্রম বেদা' এবং হৃত্বিক নিয়ে মুখ খুললেন সইফ।

সুপারহিট দক্ষিণী ছবি 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকে দেখা যাবে হৃত্বিক রোশন এবং সইফ আলি খানকে। প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া 'না তুম জানো না হাম' ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃত্বিক-সইফ। সেবারে তাঁদের সঙ্গে ছিলেন এষা দেওলও। সম্প্রতি, 'বিক্রম বেদা' এবং হৃত্বিক নিয়ে মুখ খুললেন সইফ।

পিঙ্কভিলা-কে দেওয়া এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন এত বছর পর হৃত্বিকের সঙ্গে এক ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যথেষ্ট উত্তেজিত। তাছাড়া 'না তুম জানো না হাম'-এ তাঁর ভূমিকা যে প্রায় অতিথি শিল্পীর মতোই ছিল সেকথাও অকপটে স্বীকার করতে পিছপা হননি সইফ।হৃত্বিকের সঙ্গে তাঁর এই নয়া ছবি যে বক্স অফিসে দারুণ কিছু করতে চলেছে সে বিষয়ে এখন থেকেই নিশ্চিন্ত এই বলি-তারকা।

' গোটা ছবির চিত্রনাট্য বেশ কয়েকবার পড়েছি আমি। এককথায় ফাটাফাটি। তাঁর ওপর হৃত্বিকের মতো একজন এত সুন্দর ও দক্ষ অভিনেতার সঙ্গে অভিনয়ের চ্যালেঞ্জ, সবমিলিয়ে বেশ লাগছে। ভুলবেন না, এর ওপর রয়েছে হৃত্বিকের ওইরকম নাচের ক্ষমতা! মনে মনে এখন থেকেই প্রস্তুতি নিচ্ছি। বেশ বুঝতে পারছি ভালোই খাটতে হবে', কোনও ভণিতা না করে সোজাসুজি জানিয়েছেন সইফ। তবে একইসঙ্গে বলেছেন যদি তাঁকে এই ছবিতে হৃত্বিকের সঙ্গে একটি বিশেষ কাজ করতে বলা হতো তাহলে সেইমুহূর্তেই পত্রপাঠ 'বিক্রম বেদা'-র প্রস্তাব ফিরিয়ে দিতেন তিনি! জানেন সেটা কি?

নাচ। আজ্ঞে হ্যাঁ। হৃত্বিকের সঙ্গে কোনও সিকোয়েন্সে যদি সইফের নাচের ব্যাপার থাকতো তাহলে তিনি তাতে কোনওভাবেই রাজি হতেন না। প্রয়োজনে ছবিতে অভিনয়েই করতেন না। হাসতে হাসতে অভিনেতার বলেছেন, 'কেন কেউ চাইবে এরকম? হৃত্বিকের সঙ্গে আমার নাচের দৃশ্যে হলে যে সেটা যে বেশ কিম্ভুতমার্কা কিছু একটা হবে সে বিষয়ে আমার কোনও সন্দেহ নেই'।

বন্ধ করুন