বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিশাকে দেখেই শব্দছক ভুলে ‘ক্লোজ আপ’ সলমন! এক্ষুণি দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো
টুথপেস্টের বিজ্ঞাপনের একটি দৃশ্যে সলমন ও আলিশা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
টুথপেস্টের বিজ্ঞাপনের একটি দৃশ্যে সলমন ও আলিশা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আলিশাকে দেখেই শব্দছক ভুলে ‘ক্লোজ আপ’ সলমন! এক্ষুণি দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো

  • কেরিয়ারের প্রথম দিকে বলি-গায়িকা আলিশা চিনয়-এর সঙ্গে জুটি বেঁধে একটি টুথপেস্টের বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন সলমন খান।

সদ্য ৫৬ বছরে পা রাখলেন বলিউড সুপারস্টার সলমন খান। মধ্যে পঞ্চাশ পেরিয়েও বলিউডের সেরা তারকাদের তালিকায় একেবারে উঁচুতে থাকার পাশাপাশি দেশের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' এর তকমাটাও এখনও অক্ষুণ্ন রেখেছেন তিনি। রবিবার মধ্যরাতেই পানভেল খামারবাড়িতে তারকাখচিত জন্মদিন উদযাপন করলেন তিনি। পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে এদিন কেক কাটেন। বাবা সেলিম খান মা সালমা খান, বোনঝি আয়াত কেক কাটার সময় ছিলেন সলমনেরই পাশে। সম্ভবত সলমনের জন্মদিন উপলক্ষেই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল হয়েছে এই বলি-তারকা অভিনীত বহু পুরোনো একটি টুথপেস্ট এর বিজ্ঞাপন। সেই ভিডিয়োতে সলমনের পাশাপাশি দেখা গেল বলি-গায়িকা আলিশা চিনয়-কেও।

সেই ভিডিয়ো থেকেই স্পষ্ট এই দুই বলি-ব্যক্তিত্বের বয়স তখন কুড়ির আশেপাশেই। চেক শার্ট পরা যুবক সলমনের পাশে এক গাল হাসিমুখে দেখা যাচ্ছে লাল সাদা পলকা ডট ড্রেসের আলিশাকে। ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে সংবাদপত্রের শব্দছক সমাধানে  মগ্ন হয়ে আছেন সলমন। এমন সময়ে সেই ঘরে এন্ট্রি নেন আলিশা। তারপরেই হাসি বিনিময়ের পর গল্প-আড্ডায় ভাগ করে মেতে ওঠেন এই দু'জন। 'টাইগার' ভক্তেরা যে তাদের প্রিয় তারকার এই থ্রো ব্যাক ভিডিয়ো দেখে দারুণ খুশি তা আলাদা করে বলার নিশ্চয়ই প্রয়োজন নেই।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে ২৩ বছর বয়সে 'বিবি হো তো অ্যায়সি' ছবির মাধ্যমে বলিপাড়ায় পারাখেন সলমন। এরপর ১৯৮৯ সালে 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবিতে 'প্রেম' হিসেবে দর্শকদের সামনে হাজির হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

বন্ধ করুন