বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে বজরঙ্গি ভাইজান পার্ট ২, ভক্তদের খুশির খবর সলমনের! কবে পাবে ছবি মুক্তি?

আসছে বজরঙ্গি ভাইজান পার্ট ২, ভক্তদের খুশির খবর সলমনের! কবে পাবে ছবি মুক্তি?

আসছে বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল।

সলমনের কেরিয়ারের অন্যতম হিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’! এবার আসছে সিক্যুয়েল

সলমন খানের হিট ছবির তালিকায় যেসব ছবির নাম আসে প্রথমেই তার মধ্যে অন্যতম ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালের এই ছবি সারা বিশ্বব্যপী ৯০০ কোটির ওপর ব্যবসা করেছিল। পবন, মুন্নি, রসিকা, চাঁদ নবাবের চরিত্রগুলো এখনও যেন জীবন্ত সকলের মনে। এবার ছবির সিকোয়েলের ঘোষণা করলেন সলমন। মুম্বইতে 'RRR' ছবির প্রি-রিলিজ প্রোগ্রামে হাজির হয়ে সালমান খান ছবিটির সিক্যুয়েলের কথা ঘোষণা করলেন। সিক্যুয়েলটি লিখবেন 'বাহুবলী' খ্যাত পরিচালক এসএস রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

এদিনের অনুষ্ঠানে টিম ‘RRR’কে সমর্থন করতে হাজির ছিলেন সলমন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, জুনিয়র এনটিআর, রামচরণ, আলিয়া ভাট এবং 'আরআরআর' পরিচালক এসএস রাজামৌলি। আর সেখানেই করণ সলমনকে প্রশ্ন করেন ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়েল নিয়ে। তাতে ভাইজানের জবাব, ‘হ্যাঁ সিক্যুয়েল আসছে এটা ঠিক খবর। তবে এখন ফোকাস থাকা উচিত আরআরআর-এ।’

মিডিয়াকেও সলমন জানান, ‘রাজামৌলি আর তাঁর বাবা বিজয়েন্দ্র প্রসাদের সাথে আমার খুব ভালো সম্পর্ক। উনি বজরঙ্গি ভাইজান লিখেছেন। এবার পরবর্তী পার্ট লিখতে চলেছেন।’ জনা যাচ্ছে, নতুন বছরের শুরুতেই সিনেমার শ্যুট শুরু হবে। ‘টাইগার ৩’র মুক্তির পরেই মুক্তি পাবে এই সিনেমা। 

ছবির প্রথম ভাগটির পরিচালনা করেছিলেন কবীর খান। কেন্দ্রীয় চরিত্রে পবনের ভূমিকায় দেখা গিয়েছিল সলমনকে। তাঁর প্রেমিকার চরিত্রে করিনা। আর মুন্নির চরিত্রে হর্ষালি। নওয়াজ অভিনয় করেছিলেন চান্দ নবাবের ভূমিকায়। তবে, দ্বিতীয় পার্টে সলমন ছাড়া আর কাকে কাকে দেখা যাবে সেই নিয়ে কোনও মন্তব্য করেননি সলমন এখনও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.