বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন ও বর্তমান প্রেমিকাদের সঙ্গে বর্ষবরণের উদ্দাম পার্টি, চুটিয়ে নাচলেন সলমন
ইউলিয়া ভান্তুর-সলমন খান-সঙ্গীতা বিজলানি

প্রাক্তন ও বর্তমান প্রেমিকাদের সঙ্গে বর্ষবরণের উদ্দাম পার্টি, চুটিয়ে নাচলেন সলমন

  • সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রেম ছিল 'টক অফ দ্য টাউন'। বর্তমানে সলমনের মনের মণিকোঠায় রয়েছেন ইউলিয়া ভান্তুর।

বর্ষবরণে মজেছে বি-টাউন। নিজেদের মতো করে ২০২২ সালকে স্বাগত জানাচ্ছে তাঁরা। নতুন বছরের শুরুতে জমিয়ে পার্টি করলেন সলমন। অভিনেতার উদ্দাম নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পার্টি জমাতে খামতি রাখেননি বলিউডের ভাইজান। দেশ, বিদেশের তারকাদের আগমনে সলমনের বাড়ির পার্টি একেবারে জমে উঠেছিল।

নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন অভিনেতা। নবি মুম্বইয়ে পনভেলের ফার্ম হাউসে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করেন তিনি। পার্টিতে বীণা কাক এবং তাঁর মেয়ে অমৃতা কাক আমন্ত্রিত ছিলেন। 

অভিনেতার বর্ষবরণের পার্টিতে হাজির ছিলেন তাঁর প্রাক্তন ও বর্তমান প্রেমিকা। একসময় সলমনের সঙ্গে সঙ্গীতা বিজলানির প্রেম ছিল তুমুল চর্চায়। কিন্তু প্রেম ভাঙার পরেও তিক্ততা বজায় রাখেননি তাঁরা। সম্প্রতি ছবির প্রিমিয়ার থেকে জন্মদিনের পার্টি, এমনকী বর্ষবরণের পার্টিতেও সলমনের সঙ্গে মেতে উঠতে দেখা গিয়েছে সঙ্গীতাকে।

অন্যদিকে, পার্টিতেও উপস্থিত ছিলেন সলমনের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুর। প্রাক্তন এবং বর্তমান প্রেমিকার সঙ্গে পার্টিতে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে সলমনকে। পার্টির ছবিতে ছয়লাপ হয়েছে নেটমাধ্যম। কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে দেখা গিয়েছে এদিন অভিনেতাকে। প্রসঙ্গত, ৫৬তম জন্মদিনের কেক কাটার সময়েও পাশে ছিলেন সঙ্গীতা এবং ইউলিয়া। নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপ্পি নিউ ইয়ার’ বলে চিৎকার করেছেন সকলের সঙ্গে।

 

 

বন্ধ করুন