বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন ও বর্তমান প্রেমিকাদের সঙ্গে বর্ষবরণের উদ্দাম পার্টি, চুটিয়ে নাচলেন সলমন

প্রাক্তন ও বর্তমান প্রেমিকাদের সঙ্গে বর্ষবরণের উদ্দাম পার্টি, চুটিয়ে নাচলেন সলমন

ইউলিয়া ভান্তুর-সলমন খান-সঙ্গীতা বিজলানি

সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রেম ছিল 'টক অফ দ্য টাউন'। বর্তমানে সলমনের মনের মণিকোঠায় রয়েছেন ইউলিয়া ভান্তুর।

বর্ষবরণে মজেছে বি-টাউন। নিজেদের মতো করে ২০২২ সালকে স্বাগত জানাচ্ছে তাঁরা। নতুন বছরের শুরুতে জমিয়ে পার্টি করলেন সলমন। অভিনেতার উদ্দাম নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পার্টি জমাতে খামতি রাখেননি বলিউডের ভাইজান। দেশ, বিদেশের তারকাদের আগমনে সলমনের বাড়ির পার্টি একেবারে জমে উঠেছিল।

নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন অভিনেতা। নবি মুম্বইয়ে পনভেলের ফার্ম হাউসে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করেন তিনি। পার্টিতে বীণা কাক এবং তাঁর মেয়ে অমৃতা কাক আমন্ত্রিত ছিলেন। 

অভিনেতার বর্ষবরণের পার্টিতে হাজির ছিলেন তাঁর প্রাক্তন ও বর্তমান প্রেমিকা। একসময় সলমনের সঙ্গে সঙ্গীতা বিজলানির প্রেম ছিল তুমুল চর্চায়। কিন্তু প্রেম ভাঙার পরেও তিক্ততা বজায় রাখেননি তাঁরা। সম্প্রতি ছবির প্রিমিয়ার থেকে জন্মদিনের পার্টি, এমনকী বর্ষবরণের পার্টিতেও সলমনের সঙ্গে মেতে উঠতে দেখা গিয়েছে সঙ্গীতাকে।

অন্যদিকে, পার্টিতেও উপস্থিত ছিলেন সলমনের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুর। প্রাক্তন এবং বর্তমান প্রেমিকার সঙ্গে পার্টিতে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে সলমনকে। পার্টির ছবিতে ছয়লাপ হয়েছে নেটমাধ্যম। কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে দেখা গিয়েছে এদিন অভিনেতাকে। প্রসঙ্গত, ৫৬তম জন্মদিনের কেক কাটার সময়েও পাশে ছিলেন সঙ্গীতা এবং ইউলিয়া। নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপ্পি নিউ ইয়ার’ বলে চিৎকার করেছেন সকলের সঙ্গে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.