বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan in Kolkata: ভোরবেলা দমদম বিমানবন্দরে পা রাখলেন সলমন, যোগ দিতে এলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে

Salman Khan in Kolkata: ভোরবেলা দমদম বিমানবন্দরে পা রাখলেন সলমন, যোগ দিতে এলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে

কলকাতায় এলেন সলমন খান

29th KIFF: ভোরবেলা দমদম বিমানবন্দরে পা রাখলেন সলমন খান। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানেই যোগ দিতে শহরে পা রাখলেন সলমন। বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনীতে যোগ দেবেন তিনি।

৫ ডিসেম্বর, মঙ্গলবার থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আজ থেকে শহরে বসবে চলচ্চিত্র উৎসব। ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে শাহরে পা রাখলেন বলিউডের ভাইজান সলমন খান।

মঙ্গলবার সকাল ৬টা ৪৫ নাগাদ কলকাতা বিমানবন্দরে পা রাখেন সলমন। ফুল হাতা কালো টি-শার্ট ও নীল ট্রাউজার পরে এ দিন দেখা মেলে বলিউড তারকার। সক্কাল সক্কাল সাল্লু মিঞাকে দেখতে বিমানবন্দরে ভিড় জমান ভক্তরা। কলকাতায় নামতেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয়ে বলিউড সুপারস্টারকে। অভিনেতার পাশে এ দিন দেখা মিলল বাবুল সুপ্রিয়র। আরও পড়ুন: ফাঁস হবে জীবনের পর্দা, সিল্ক স্মিতার নতুন বায়োপিকে অভিনয় করবেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী

সলমনের নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। এ দিন তাঁকে ঘিরে বিমানবন্দরে ছিল আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা। তাঁর নিরাপত্তার দায়িত্বে রয়েছেন পশ্চিমবঙ্গের সিকিওরিটি ডিরেক্টর। ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে নমস্কার করলেন সলমন। অভিনেতার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরাও, তাঁকেও দেখা গিয়েছে ভাইজানের সঙ্গে।

নিরাপত্তার বেষ্টনিতে মুড়ে ফেলা হয়েছে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন সলমন খান। এই উৎসবের সূচনা-অনুষ্ঠানেই বলিউড ও টলিউডের বহু তারকারা যোগ দেবেন। আতিথেয়তার দায়িত্বে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

গত কয়েক বছরের মতো এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না শাহরুখ খান। এমনকি অমিতাভ বচ্চনও বছর অনুপস্থিত থাকবেন বলেই এখনও শোনা যাচ্ছে। তবে এ বছর অনিল কাপুর, কমল হাসান, সোনাক্ষী সিনহা, শত্রুঘ্ন সিনহা, মহেশ ভাট ছাড়াও বহু তারকা যোগ দিতে আসছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। 

উল্লখ্য, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেই নৃত্য পরিবেশনা করবেন ডোনা গঙ্গোপাধ্যায়। উদ্বোধনী অনুষ্ঠানে সমবেত নৃত্য পরিবেশনা করবেন দীক্ষামঞ্জরীর ছাত্রীরা। আর সৌরভ গঙ্গোপাধ্যায়ও যখন এই অনুষ্ঠানের বিশেষ অতিথি, তখন স্ত্রীর নাচের পারফরম্যান্স দেখার সুযোগ দাদার এবার হচ্ছে। 

তবে এবার একটি গানের সঙ্গেই পারফর্ম করবেন ডোনা গঙ্গোপাধ্যায়। আর সেই গান নির্বাচন করেছে খোদ উৎসবের আয়োজক সংস্থা রাজ্য তথ্য ও সংস্কৃতি দফতর। সেখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ও সুর করা ‘এই পৃথিবী একটাই দেশ’ গানটির সঙ্গে নৃত্য পরিবেশনা করবেন ডোনা গঙ্গোপাধ্যায় এবং তাঁর ছাত্রছাত্রীরা। গানটি গেয়েছেন পলক মুচ্ছল। 

উত্তমকুমার, তনুজা ও তরুণ কুমার অভিনীত ছবি ‘দেওয়া নেওয়া’ হতে চলেছে চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.