বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ভিকির সঙ্গে নিত্যদিনই তুমুল ঝগড়া! অঙ্কিতাকে আলাদা করে সলমন বলেন, ‘তোমাকে একটা কথা বলতে চাই…’, কী বলেছিলেন?

Salman Khan: ভিকির সঙ্গে নিত্যদিনই তুমুল ঝগড়া! অঙ্কিতাকে আলাদা করে সলমন বলেন, ‘তোমাকে একটা কথা বলতে চাই…’, কী বলেছিলেন?

ভিকি-সলমন-অঙ্কিতা

অঙ্কিতার কথায়, বিগ বস 17 শেষ হওয়ার পর যখন তিনি সলমন স্যারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, তখন সলমন তাঁকে শুধু একটা উপদেশই দিয়েছিলেন। সলমন স্যার বলেন, 'আমি তোমাকে একটাই কথা বলছি, এবার সন্তানের নেওয়ার কথা ভাবো।'

Bigg Boss 17-র ঘরে গিয়ে নিয়মিত চর্চায় থেকেছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। কারণটা হল তাঁদের নিত্যদিনের ঝগড়া। যে ঝগড়ার রেস তাঁদের বাড়ি পর্যন্ত পৌঁছেছিল। এবার বিগ বসের ট্রফি জয়ের জন্য অন্যতম শক্তিশালী প্রতিযোগী ছিলেন অঙ্কিতা-ভিকি। যদিও শেষের দিকে ভিকি বিগ বস থেকে বাদ পড়েন, অঙ্কিতা একা লড়ে ফাইনাল রাউন্ড পর্যন্ত পৌঁছলেও শেষপর্যন্ত ট্রফি জিতে নেন মুনাওয়ার ফারুকী। তবে জিততে না পারলেও অঙ্কিতা Bigg Boss শেষে সঞ্চালক সলমনের সঙ্গে দেখা করেছিলেন। আর তখনই অঙ্কিতাকে বিশেষ পরামর্শ দিয়েছিলেন সল্লু। 

অঙ্কিতাকে আলাদা করে ঠিক কি বলেছিলেন সলমন খান? সম্প্রতি অঙ্কিতা সলমনের সেই পরামর্শই প্রকাশ্যে এনেছেন। অঙ্কিতা বলেন, সলমন তাঁকে 'মা হওয়ার' পরামর্শ দিয়েছিলেন।

আরও পড়ুন- বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে নিয়ে একী বললেন…

আরও পড়ুন-অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

অঙ্কিতার কথায়, বিগ বস 17 শেষ হওয়ার পর যখন তিনি সলমন স্যারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, তখন সলমন তাঁকে শুধু একটা উপদেশই দিয়েছিলেন। সলমন স্যার বলেন, 'আমি তোমাকে একটাই কথা বলছি, এবার সন্তানের নেওয়ার কথা ভাবো।' আর সলমনের মুখে এমন পরামর্শ শুনে লাজুক অঙ্কিতার প্রতিক্রিয়া ছিল ‘স্যার, আপনি কী যে বলছেন’।

অঙ্কিতার কথায়, তিনি সলমনের মুখে এমন কথা শুনে অপ্রস্তুত হয়ে পড়েন। তবে তার পরেও সলমন জোর গলায় বলেন, ‘না আমি তোমাকে ঠিকই বলছি, এবার বাচ্চার পরিকল্পনা করো’। অঙ্কিতা জানান, যে সলমন খান তাঁর ভালোর জন্যই এই পরামর্শ দেন। ‘এর অর্থ ছিল একটা সন্তান এলে দম্পতির সম্পর্ক আরও শক্তিশালী হয়।’ 

অঙ্কিতা জানিয়েছেন, তাঁর স্বামী এই ভাবনায় সম্মতি প্রকাশ করেছেন, ভিকি তাঁকে বলেছেন, ‘যে বিয়েগুলি দীর্ঘকাল ধরে অটুট থাকে তা সন্তানদের কারণেই।’ প্রসঙ্গত,ভিকি ও অঙ্কিতার বিয়ের বয়স ২ বছরের কিছু বেশি। ২০২১ সালের ১৪ ডিসেম্বর ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে বিয়ে করেছিলেন। যদিও বিগ বস ১৫-এর ঘরে তাঁদের নিত্যদিই তুমুল ঝগড়া হয়েছে। এমনকি পরিস্থিতি এতটাই বেগতিক হয় যে অঙ্কিতা বেশ কয়েকবার বিবাহবিচ্ছেদের কথাও বলে বসেন। অঙ্কিতার বহু অনুরাগী ধরেই নিয়েছিলেন, বিগ বস শেষে অঙ্কিতার এই বিয়ে ভেঙে যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.