বাংলা নিউজ > বায়োস্কোপ > Upal On Anupam-Prashmita: অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

Upal On Anupam-Prashmita: অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে কী বললেন উপল?

উপল সেনগুপ্ত বলেন, তিনি খুশি। কারণ তাঁর দুই বন্ধু বিয়ে করছেন। উপর অবশ্য এখনও ঠিক করে উঠতে পারছেন না, তিনি বরপক্ষ নাকি কনেপক্ষ। তবে জানালেন এক্ষেত্রে পাল্লা ভারি কনেরই। কারণ অনুপমের সঙ্গে আলাপ হওয়ার আগে থেকে তাঁর প্রশ্মিতার সঙ্গে আলাপ হয়েছিল।

আপাতত টলিপাড়ার চর্চার বিষয় এখন একটাই। অনুপম-প্রশ্মিতার বিয়ে। আর আলোচনা হবে নাই বা কেন! প্রাক্তন পিয়ার বিয়ের তিন মাসের মাথাতেই বিয়ে করতে চলেছেন অনুপম রায়। আর এই বিয়েতে গায়কের পাত্রীও গায়িকা। খুব স্বাভাবিকভাবেই গানের দুনিয়ায় তাঁদের 'কমন ফ্রেন্ড' তো থাকবেই। অনুপম-প্রশ্মিতার বিয়ে এবার মুখ খুলেছেন তাঁদের 'কমন ফ্রেন্ড' চন্দ্রবিন্দুর গায়ক উপল সেনগুপ্ত।

ঠিক কী বলেছেন উপল?

সম্প্রতি নিউজ ১৮ বাংলাকে উপল সেনগুপ্ত বলেন, তিনি খুশি। কারণ তাঁর দুই বন্ধু বিয়ে করছেন। উপর অবশ্য এখনও ঠিক করে উঠতে পারছেন না, তিনি বরপক্ষ নাকি কনেপক্ষ। তবে জানালেন এক্ষেত্রে পাল্লা ভারি কনেরই। কারণ অনুপমের সঙ্গে আলাপ হওয়ার আগে থেকে তাঁর প্রশ্মিতার সঙ্গে আলাপ হয়েছিল। 

উপল নিউজ ১৮কে বলেন, ‘প্রশ্মিতাকে আগে থেকে চিনি, তাই হয়ত আমার উপর ওর দাবি একটু বেশি। তাই আমি কনেপক্ষ। তবে একটা মজার ঘটনা ঘটতে চলেছে। আর তাই আমি অনুপমের দলে।’ যদিও মজার কী ঘটতে চলেছে তা ফাঁস করতে চাননি উপল।

আরও পড়ুন-গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী?

আরও পড়ুন-অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে কখনও কি কিছু চোখে পড়েছিল? উপল সেনগুপ্ত এবিষয়ে বলেন, গানের দুনিয়ায় তাঁদের বন্ধু-বান্ধবদের একটা বড় গ্রুপ আছে। তাঁরা আড্ডা দেন, ইয়ার্কি মারেন। আবার কখনও কারোর সঙ্গে কারোর নাম জড়িয়েও মজা করা হয়। তবে নাকি অনুপম-প্রশ্মিতাকে নিয়ে তাঁরা কেউ কখনও মজা করেননি, টেরও পাননি কিছুই। তাই এই বিয়ের খবর পেয়ে তিনি চমকে গিয়েছিলেন বলেই জানান উপল। তাই তাঁদের কাছে পুরোটাই সারপ্রাইজ ছিল।

এদিকে প্রশ্মিতা আনন্দবাজারকে বলেন, ‘গত ১ বছর হল আমাদের সম্পর্কটা গড়ে উঠেছে। আমাদের একে অপরকে ভালোই লাগত। তাই ভাবলাম, বিয়ের কথা ভাবা যেতে পারে। আমার পরিবার এই বিয়েটা খোলা মনেই নিয়েছে। একা বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায় না। দুই পরিবার মিলেই বিয়ের ঠিক করেছেন।’

অনুপম আনন্দবাজারকে জানান, ‘আমাদের একটা গানের দল রয়েছে, সেখানে সহকর্মীদের যেভাবে চিনতাম, ওকেও (প্রশ্মিতা) সেভাবেই চিনতাম। বিচ্ছেদের পরই সম্পর্কটা এগোয়। আর বিয়ের কথা অতি সম্প্রতি ভেবেছি। আমরা দুজনেই বিয়েতে বিশ্বাসী’।

 

বায়োস্কোপ খবর

Latest News

জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস? মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.