বাংলা নিউজ > বায়োস্কোপ > Upal On Anupam-Prashmita: অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

Upal On Anupam-Prashmita: অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল

অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে কী বললেন উপল?

উপল সেনগুপ্ত বলেন, তিনি খুশি। কারণ তাঁর দুই বন্ধু বিয়ে করছেন। উপর অবশ্য এখনও ঠিক করে উঠতে পারছেন না, তিনি বরপক্ষ নাকি কনেপক্ষ। তবে জানালেন এক্ষেত্রে পাল্লা ভারি কনেরই। কারণ অনুপমের সঙ্গে আলাপ হওয়ার আগে থেকে তাঁর প্রশ্মিতার সঙ্গে আলাপ হয়েছিল।

আপাতত টলিপাড়ার চর্চার বিষয় এখন একটাই। অনুপম-প্রশ্মিতার বিয়ে। আর আলোচনা হবে নাই বা কেন! প্রাক্তন পিয়ার বিয়ের তিন মাসের মাথাতেই বিয়ে করতে চলেছেন অনুপম রায়। আর এই বিয়েতে গায়কের পাত্রীও গায়িকা। খুব স্বাভাবিকভাবেই গানের দুনিয়ায় তাঁদের 'কমন ফ্রেন্ড' তো থাকবেই। অনুপম-প্রশ্মিতার বিয়ে এবার মুখ খুলেছেন তাঁদের 'কমন ফ্রেন্ড' চন্দ্রবিন্দুর গায়ক উপল সেনগুপ্ত।

ঠিক কী বলেছেন উপল?

সম্প্রতি নিউজ ১৮ বাংলাকে উপল সেনগুপ্ত বলেন, তিনি খুশি। কারণ তাঁর দুই বন্ধু বিয়ে করছেন। উপর অবশ্য এখনও ঠিক করে উঠতে পারছেন না, তিনি বরপক্ষ নাকি কনেপক্ষ। তবে জানালেন এক্ষেত্রে পাল্লা ভারি কনেরই। কারণ অনুপমের সঙ্গে আলাপ হওয়ার আগে থেকে তাঁর প্রশ্মিতার সঙ্গে আলাপ হয়েছিল। 

উপল নিউজ ১৮কে বলেন, ‘প্রশ্মিতাকে আগে থেকে চিনি, তাই হয়ত আমার উপর ওর দাবি একটু বেশি। তাই আমি কনেপক্ষ। তবে একটা মজার ঘটনা ঘটতে চলেছে। আর তাই আমি অনুপমের দলে।’ যদিও মজার কী ঘটতে চলেছে তা ফাঁস করতে চাননি উপল।

আরও পড়ুন-গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপম রায়ের প্রথম স্ত্রী?

আরও পড়ুন-অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে কখনও কি কিছু চোখে পড়েছিল? উপল সেনগুপ্ত এবিষয়ে বলেন, গানের দুনিয়ায় তাঁদের বন্ধু-বান্ধবদের একটা বড় গ্রুপ আছে। তাঁরা আড্ডা দেন, ইয়ার্কি মারেন। আবার কখনও কারোর সঙ্গে কারোর নাম জড়িয়েও মজা করা হয়। তবে নাকি অনুপম-প্রশ্মিতাকে নিয়ে তাঁরা কেউ কখনও মজা করেননি, টেরও পাননি কিছুই। তাই এই বিয়ের খবর পেয়ে তিনি চমকে গিয়েছিলেন বলেই জানান উপল। তাই তাঁদের কাছে পুরোটাই সারপ্রাইজ ছিল।

এদিকে প্রশ্মিতা আনন্দবাজারকে বলেন, ‘গত ১ বছর হল আমাদের সম্পর্কটা গড়ে উঠেছে। আমাদের একে অপরকে ভালোই লাগত। তাই ভাবলাম, বিয়ের কথা ভাবা যেতে পারে। আমার পরিবার এই বিয়েটা খোলা মনেই নিয়েছে। একা বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায় না। দুই পরিবার মিলেই বিয়ের ঠিক করেছেন।’

অনুপম আনন্দবাজারকে জানান, ‘আমাদের একটা গানের দল রয়েছে, সেখানে সহকর্মীদের যেভাবে চিনতাম, ওকেও (প্রশ্মিতা) সেভাবেই চিনতাম। বিচ্ছেদের পরই সম্পর্কটা এগোয়। আর বিয়ের কথা অতি সম্প্রতি ভেবেছি। আমরা দুজনেই বিয়েতে বিশ্বাসী’।

 

বায়োস্কোপ খবর

Latest News

হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.