বাংলা নিউজ > বায়োস্কোপ > Sam Bombay on Poonam Pandey: ‘মিথ্যা হোক, তবুও সাহসী’! যাঁকে নিয়ে এত ঝামেলা, সেই বরই নাকি এখন পুনমের পাশে

Sam Bombay on Poonam Pandey: ‘মিথ্যা হোক, তবুও সাহসী’! যাঁকে নিয়ে এত ঝামেলা, সেই বরই নাকি এখন পুনমের পাশে

স্যাম বম্বের সঙ্গে এখনও আইনি ডিভোর্স হয়নি পুনমের

Sam Bombay on Poonam Pandey: হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে পুনম পান্ডের মৃত্যুর মিথ্যে খবর নিয়ে মুখ খুলেছেন মডেল-অভিনেত্রীর স্বামী স্যাম বম্বে। জানিয়েছেন, এখনও তাঁদের ডিভোর্স হয়নি। আর কী বলেছেন তিনি? 

জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পান্ডের! শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই অভিনেত্রী-মডেলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। ঘটনার ২৪ ঘণ্টা পার হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় নিজেই একটি পোস্ট করেছেন পুনম। সকলের কাছে ক্ষমা চেয়ে জানিয়েছেন, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে সচেতন বার্তা ছড়াতে নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন তিনি।

এই ধরণের পাবলিসিটি স্টান্ট নিয়ে পুনমের উপর রীতিমতো ক্ষিপ্ত একাংশ নেটিজেনও। অনেকেই মডেল-অভিনেত্রীকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। যদিও পুনমের স্বামী স্যাম বোম্বে 'খুশি' যে মডেল-অভিনেত্রী বেঁচে আছেন। হিন্দুস্তান টাইমসের প্রতিনিধিকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সাফ জানিয়েছে, এখন আইনত পুনমের সঙ্গে বিবাহিত তিনি। আরও পড়ুন: সহকর্মী থেকে দম্পতি! ঠোঁটে ঠোঁট রেখে জীবনের লাভস্টোরি সেলিব্রেট ওম-মিমির

পুনমের মিথ্যে মৃত্যুর খবর নিয়ে মন্তব্য স্যামের

বেঁচে আছেন পুনম পাণ্ডে। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন নিজেই! ভিডিয়ো বার্তা জারি করে জানিয়েছেন মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর কারণ। তবে পুনমের মিথ্যে মৃত্যুর খবর শুনে কি অবাক হয়েছেন স্যাম? জানতে চাওয়া হলে মডেল-অভিনেত্রীর স্বামী পরিষ্কার জানিয়েছেন, ‘না। আমি খুশি ও করে দেখিয়েছে। ও বেঁচে আছে। এটাই আমার কাছে যথেষ্ট। আলহামদুলিল্লাহ’।

কী ঘটেছে

শুক্রবার বেলায় পুনম পান্ডে মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আসে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট মারফত। জানানো হয় জরায়ু মুখ ক্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। সেই ভাইরাল পোস্টে লেখা ছিল- ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। প্রতিটি জীবন্ত রূপ যা কখনও যোগাযোগে এসেছিল তাঁর সঙ্গে, তাঁর বিশুদ্ধ ভালবাসা এবং দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাঁকে স্মরণ করতে চাই’।

ইন্ডাস্ট্রি, মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোকবার্তা প্রকাশ করেছেন। বিশেষ করে পুনমের ম্যানেজার নিজেও সেই খবরে ‘হ্যাঁ’ বলেছিলেন। যার ফলে অনেকেই আরও দ্বিগুণ নিশ্চিত হয়ে যান পুনমের ‘মৃত্যুর খবরে’। কিন্তু স্যামের কি কোনও সন্দেহ হয়েছিল। তিনি অবশ্য ‘হ্যাঁ’ বলেছেন।

‘খবরটা শুনে কিছুই মনে হয়নি’

স্যাম বলেছেন, ‘খবরটা শুনে মনে মনে কিছুই টের পেলাম না। ক্ষতি হয়েছে বলে মনে হয়নি। তবে আমার মনে হয়েছিল, এটা হতে পারে না। কেন আমার কিছু মনে হচ্ছে না? কারণ কোনও কিছু সঙ্গে আপনার সংযোগ থাকলে আপনি সবকিছু অনুভব করতে পারেন। আমি প্রতিদিন ওর (পুনম পান্ডে) কথা ভাবি। আমি প্রতিদিন ওর জন্য প্রার্থনা করি। কিছু খারাপ হলে, আমি বুঝতে পারতাম।’

এখনও ডিভোর্স হয়নি স্যাম আর পুনমের

স্যামকে পুনমের প্রাক্তন স্বামী বলা হলে, তিনি শুধরে নিয়ে বলেন, ‘না, আমাদের এখনও ডিভোর্স হয়নি’। তাঁদের বর্তমান সমীকরণ সত্ত্বেও, স্যাম পুনমের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তোলেন না। তিনি বলেছেন, ‘আমি খুশি ও এখনও বেঁচে আছে। ওর অনেক অবদান এখনও বাকি আছে’।

শেষে তিনি যোগ করেছেন, ‘আমার কথা শুনুন, কেউ যদি তাঁদের খ্যাতি বা ভাবমূর্তিকে সম্পূর্ণ উপেক্ষা করে একটি বিষয় সম্পর্কে সচেতনতা গড়ে তোলে, আসুন আমরা তাঁকে সম্মান করি। পুনম পান্ডে কালজয়ী। তিনি সবচেয়ে সাহসী ভারতীয় মহিলা। এখন থেকে বেশ কয়েক বছর পরে ওকে নিয়ে উদযাপন করা হবে’।

স্যাম-পুনমের বিয়ে

পুনম পাণ্ডে মানেই বিতর্ক। বিয়ে হোক বা বিচ্ছেদ- পুনমের ব্যক্তিগত জীবন নিয়ে ঘিরে হামেশাই কন্ট্রোভার্সি। হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন এই অ্যাডাল্ট মডেল। পরবর্তীতে স্বামীর সঙ্গে ঝামেলা মিটিয়ে নিলেও ফের স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন পুনম।

উল্লেখ্য, ২০২০ সালে দীর্ঘদিনের প্রেমিক শ্যাম বম্বের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পুনম। ওই বছর জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সে বছরই সেপ্টেম্বরে চার হাত এক হয় তাঁদের। কিন্তু দুর্ভাগ্যবশত ২১ দিনের মধ্যেই দাম্পত্যে চিড় ধরে।

সদ্য বিবাহিতা পুনমের সংসার ভাঙছে সেই গুঞ্জনই ছড়িয়ে পড়েছিল চারদিকে। বিয়ের ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাজনের অভিযোগ এনে শোরগোল ফেলে দিয়েছিলেন পুনম। বিয়ের আগে তিন বছর প্রেমের সম্পর্কে ছিলেন পুনম ও শ্যাম। কিন্তু কী ঘটেছিল? 

শোনা যায়, সেপ্টেম্বর মাসে বিয়ে করেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়েছিলেন পুনম ও স্যাম। সেই সময়ই পুনম তার স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পুনম। গ্রেফতার করা হয় তাঁর স্বামীকে। স্যাম জামিন পাওয়ার পরই ভোল বদলে যায় পুনমের। সব ঝামেলা মিটিয়ে স্বামীর কাছেই ফিরে যাওয়ার চেষ্টা করেন। যদিও বর্তমানে দুজনে আলাদা রয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! গ্রেফতার বেঙ্গালুরুতে ফারহান চাননি তো কী, ডন হয়েই ফিরছেন 'কিং' খান, দোসর সুহানা? ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল কয়েক ডজন ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাতেই কলকাতার বহু থানা পরিদর্শন করলেন নগরপাল 'সরকারি টাকায় সব হজম করছে', SSC বিচারপতিদের তোপ মমতার, দেখালেন আত্মহত্যার জুজু ‘‌চাকরি বাতিলের রায়ের পিছনে বিজেপির ষড়যন্ত্র কোথায়?‌’‌ মমতাকে প্রশ্ন ছুঁড়লেন শাহ লাউ রান্না করে খোসা ফেলবেন না! জেল্লা ঠিকরে পড়বে মুখে এভাবে মাখলে, রইল টিপস

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.