বাংলা নিউজ > বায়োস্কোপ > Sana Ganguly Birthday: ২২-এ পা! জন্মদিনটা লন্ডনের অফিসেই কাটছে সানার, মেয়েকে উপহার পাঠালেন সৌরভ-ডোনা

Sana Ganguly Birthday: ২২-এ পা! জন্মদিনটা লন্ডনের অফিসেই কাটছে সানার, মেয়েকে উপহার পাঠালেন সৌরভ-ডোনা

সানাকে শুভেচ্ছা সৌরভ-ডোনার 

Sana Ganguly Birthday: কলকাতা থেকে ৮ হাজার কিলোমিটার দূরে কাটছে সানার জন্মদিন। বার্থ ডে-র দিনেও অফিস নিয়েই ব্যস্ত সানা। প্ল্যানিং খোলসা করলেন ডোনা। 

বাবার কাঁধ ছাড়িয়ে ফেলেছে আগেই। ৩রা নভেম্বর জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন সৌরভ কন্যা। ‘প্রিন্স অফ ক্যালক্যাটা’র প্রিন্সেস এই বছর নিজের জন্মদিন কাটাচ্ছেন টেমসের পারে। বর্তমানে কর্মসূত্রে লন্ডনে থাকেন সৌরভের ২২ বছরের কন্যা, সানা গঙ্গোপাধ্যায়। জীবনের বিশেষ এই দিনটা অফিসেই কাটছে তাঁর। আরও পড়ুন-‘কিছু জিনিস থাক আলাদা..’, পর্দার ভাসুরের সঙ্গে প্রেম! অকপটে যা বললেন ‘উর্মি’ সৌমিলি

জন্মদিন মানেই নতুন পোশাক, পাতে স্পেশ্যাল মেনু, সঙ্গে কেক কাটা, হই-হুল্লোড় আর উপহার। কিন্তু এই বছর সানার জন্মদিন খানিকটা ম্যাড়মেড়ে কারণ বাবা-মা দুজনেই পাশে নেই। মেয়ের ২২তম জন্মদিনে কলকাতায় সৌরভ-ডোনা, ওদিকে আট হাজার কিলোমিটার দূরে অফিসের দায়িত্ব সামলাতে ব্যস্ত সানা। উইকএন্ড শুরুর আগে বাড়তি চাপ। জন্মদিনেও অফিস থেকে ছুটি নেননি সানা। কাজের চাপ এতটাই যে জন্মদিনে কোনও প্ল্যানিং করেননি সানা।

এক সাক্ষাৎকারে ডোনা জানান, সন্ধ্যায় সানার দু-তিনজন বন্ধু হয়ত আসবে। তাদের নিয়েই ডিনারটা সারবে মেয়ে। বাকি দিনটা অফিস করেই কেটে যাবে। তাই আলাদা কোনও পরিকল্পনা নেই। এবিপিকে দেওয়া সাক্ষাৎকারে ডোনা বলেন, ‘আমরা ওকে বলেছিলাম, কিছু পরিকল্পনা কর। সেলিব্রেট কর। কিন্তু ও কাজ নিয়েই ব্যস্ত থাকছে। নতুন চাকরি।’

আত্মীয়-পরিজনদের নিয়ে মেয়ের জন্মদিনের উৎসব পালন হচ্ছে না, তবে মেয়েকে তাঁর পছন্দের উপহার পাঠিয়ে দিয়েছেন দুজনে। জানিয়েছেন ডোনা। এদিন মেয়ের একটি ছবি পোস্ট করে ইনস্টায় ডোনা লেখেন,'আমার প্রিন্সেসকে জন্মদিনের অনেক শুভেচ্ছা'। সৌরভও মেয়ের সঙ্গে কাটানো পুরোনো মুহূর্ত সোশ্যালে ভাগ করে নিয়েছেন। 

রাতে হয়তো বাইরের খাওয়াদাওয়া। আমন্ত্রিত থাকেন বন্ধু, আত্মীয়, পরিজনেরা। তবে এবার সব কিছুই আলাদা। ডোনা বলছিলেন, 'ওর যেটা পছন্দ করুক। আমরা উপহার পাঠিয়ে দিয়েছি।'

বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যলয় UCL অর্থাৎ ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রিলাভ করেছে সানা গঙ্গোপাধ্যায়। পড়াশোনার পাঠ চুকিয়ে আপতত একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় কাজ করছেন সানা। তবে সৌরভ স্পষ্ট করেছেন, মেয়ে মাস্টার্স ডিগ্রি নিয়ে পড়াশোনা করবে।

সানা টুয়েলভ পাস করেন কলকাতার স্বনামধন্য লোরেটো হাউস স্কুল থেকে। আইএসসি-তে তাঁর প্রাপ্ত নম্বর ছিল ৯৮ শতাংশ। তাই বিশ্বের অন্যতম সেরা বিশ্ববিদ্যালয়ে চান্স পেতেও কোনও সমস্যা হয়নি। বাবা-মা'র সাফল্য কোনওদিন মাথায় চেপে বসেনি সানার। স্নাতক ডিগ্রি হাতে পাওয়ার আগেই বিশ্বের অন্যতম সেরা মাল্টিন্যাশন্যাল কোম্পানি পিডব্লুসি (PWC) লন্ডন থেকে ইন্টার্নশিপ করেন। আপাতত কাজ করছেন কনসাল্টিং ফার্ম ডেলোয়েটে। বর্তমানে এই সংস্থা ইন্টার্নদের ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৯৪ হাজার টাকা বেতন দিয়ে থাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.