বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandeepa Dhar: স্বামীর যৌন সমস্যা! ইমতিয়াজ আলির প্রস্তাবে ভয় পেয়েছিলেন অভিনেত্রী

Sandeepa Dhar: স্বামীর যৌন সমস্যা! ইমতিয়াজ আলির প্রস্তাবে ভয় পেয়েছিলেন অভিনেত্রী

নতুন ধরনের চরিত্রে সন্দীপা।

সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সন্দীপা ধর। তবে গল্প শুনে প্রথমে খানিক ঘাবড়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।

যৌনতা এমন এক বিষয়, যা নিয়ে খোলামেলা আলোচনা অনেক ক্ষেত্রেই পুরোপুরি সম্ভব হয়ে ওঠেনি। আর বিষয় যদি যৌন জীবনের সমস্যা হয়? তা হলে সংশয়ের মাত্রা আরও খানিকটা বেড়ে যায়। তবে এ বার এই বিষয় নিয়েই একটি আস্ত সিরিজ তৈরি করে ফেলেছেন ইমতিয়াজ আলি। নাম 'ডা অরোরা'। এক যৌনরোগ বিশেষজ্ঞকে কেন্দ্র করে আবর্তিত সিরিজের গল্প। নামভূমিকায় অভিনয় করেছেন কুমুদ মিশ্র।

এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সন্দীপা ধর। তবে গল্প শুনে প্রথমে খানিক ঘাবড়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং। তিনি বলেন, 'পুরো বিষয়টার সঙ্গে ইমতিয়াজ জড়িত না থাকলে আমি আরও বেশি শঙ্কিত হতাম। ওর বিশ্বাসযোগ্যতা অনেক বেশি। ইমতিয়াজ কোনও অশ্লীলতাকে প্রশ্রয় দেবে না। ও গল্প লিখেছে বলেই নিশ্চিন্ত ছিলাম।'

সিরিজে মিথিলা তোমার নামে এক মহিলার চরিত্রে দেখা যাবে সন্দীপাকে। গল্পে মিথিলা থুড়ি মিথুর স্বামীর শীঘ্রপতনের সমস্যা। অভিনেত্রী বলেন, 'আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কারণ যিনি এত দিন প্রেমের গল্প নিয়ে কাজ করতেন, তিনি এ ধরনের গল্প নিয়ে কাজ করবেন।'

এক দশকেরও বেশি সময় ধরে বলিউডে কাটিয়ে ফেলেছেন সন্দীপা। অভিনয় করেছেন 'দবং ২', 'হিরোপান্তি'র মতো একাধিক ছবিতে। কাজ করেছেন ওটিটিতেও।

বন্ধ করুন