বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya: এই একটা বিষয়ে তাঁদের ভীষণ মিল, সেকারণেই কি তবে সৌম্যকে বিয়ে করেছেন সন্দীপ্তা?

Sandipta-Soumya: এই একটা বিষয়ে তাঁদের ভীষণ মিল, সেকারণেই কি তবে সৌম্যকে বিয়ে করেছেন সন্দীপ্তা?

সৌম্য-সন্দীপ্তা

সন্দীপ্তা বলেন, ‘একটা বিষয় দেখে অবাক লাগল, আগে তিনমাস কোথাও না গেলেই আমার মনে হত কতদিন কোথাও যাওয়া হয়নি। আর এখন সৌম্যর দেখি দেড়মাস কোথাও না যাওয়া হলেই অস্বস্তি শুরু হয়। ও আমার থেকেও বেশি বেড়াতে ভালোবাসে। তবে বিয়ের পর আমরা কোথাও সেভাবে যাচ্ছি না। কয়েকমাস পর যাব।

সদ্য বিয়ে সেরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। অভিনেত্রীর স্বামী সৌম্য অভিনেতা না হলেও প্রযোজনা সংস্থার সঙ্গে জুড়ে রয়েছেন। এদিকে বিয়ের পর আপাতত মধুচন্দ্রিমায় দিন কাটছে সন্দীপ্তা-সৌম্যর। সবুজে ঘেরা পাহাড়ে একে অপরের মধ্যে ডুবে রয়েছেন টলিপাড়ার এই নবদম্পতি।

তবে খুব বেশি দূরে নয়, এবার কাছেপিঠেই বেড়াতে গিয়েছেন সন্দীপ্তা-সৌম্য। তবে তাঁরা যেহেতু দুজনেই বেড়াতে ভালোবাসেন, তাই পরে বড় ট্রিপের পরিকল্পনাও রয়েছে তাঁদের। কারণ এই জুটির নেশাই হল বেড়াতে যাওয়া। একপ্রকার সেটাও তাঁদের প্রেমে পড়ার একটা কারণ বললে ভুল হয় না। তবে আপাতত মধুচন্দ্রিমায় গেলেও সন্দীপ্তা-সৌম্যর সঙ্গে গিয়েছেন তাঁদের পরিবারের সদস্যরাও।

আরও পড়ুন-‘কী একখান গান বানাইসে’ বলে নৈহাটি কলেজে জমিয়ে নাচলেন যশ-নুসরত

আরও পড়ুন-ইরার বিয়েতে হাজির অভিনেতা ইমরান, জেইন মেরি খান, আমির খান সম্পর্কে তাঁদের কে হন?

আরও পড়ুন-কেজিএফ তারকা যশের সঙ্গে হঠাৎই 'টক্সিক' সম্পর্কে জড়ালেন করিনা! কিন্তু কেন?

তবে এর আগে তাঁদের বেড়াতে যাওয়ার নেশা প্রসঙ্গে সন্দীপ্তা বলেন, ‘একটা বিষয় দেখে অবাক লাগল, আগে তিনমাস কোথাও না গেলেই আমার মনে হত কতদিন কোথাও যাওয়া হয়নি। আর এখন সৌম্যর দেখি দেড়মাস কোথাও না যাওয়া হলেই অস্বস্তি শুরু হয়। ও আমার থেকেও বেশি বেড়াতে ভালোবাসে। তবে বিয়ের পর আমরা কোথাও সেভাবে যাচ্ছি না। কয়েকমাস পর যাব। কারণ বিয়ের জন্য বেশকিছুদিন ছুটি নিতে হবে। এরপর আমারও কাজ আছে, ওরও অফিস আছে। সেইরকমই পরিকল্পনা রয়েছে। তবে ঠিকমতো পরিকল্পনা করারও সময় পাচ্ছি না, কারণ হাজারো ব্যস্ততা রয়েছে তাই ঠিক করে প্ল্যানিং করারও সময় নেই এখন।’

এদিকে ‘বোধন ২’-এর মুক্তি নিয়ে বেজায় ব্যস্ত থাকার বিয়ে করে ফেলেন সন্দীপ্তা-সৌম্য। আর তারপরই কাজে ফিরেছিলেন নবদম্পতি। কাজ হালকা হতেই বছর শেষে পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাঁরা। সৌম্যর সঙ্গে একা নয়, বিরাট গ্যাংকে নিয়ে পাহাড়ে পৌঁছেছেন সন্দীপ্তা। তবে সবার মধ্যেই নিজেদের জন্য সময় বার করে নিচ্ছেন দুজনে। নতুন বছরের প্রথম দিন সোশ্যালে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেন সন্দীপ্তা। সেখানে জঙ্গলের মধ্যে পরস্পরকে আগলে রয়েছেন তাঁরা। যদিও তাতে নিজেদের মুখ দেখাননি টলিপাড়ার এই দম্পতি।

বায়োস্কোপ খবর

Latest News

বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.