বাংলা নিউজ > বায়োস্কোপ > Munna Bhai 3 Update: শ্যুটিং ফ্লোরে ‘সার্কিট’ আরশাদকে জাপটে সঞ্জয়, পাশে রাজু হিরানি! শুরু হয়ে গেল মুন্নাভাই ৩?

Munna Bhai 3 Update: শ্যুটিং ফ্লোরে ‘সার্কিট’ আরশাদকে জাপটে সঞ্জয়, পাশে রাজু হিরানি! শুরু হয়ে গেল মুন্নাভাই ৩?

মুন্নাভাই ৩ কি আসবে না? 

Munna Bhai 3 Update: ১৭ বছরের অপেক্ষা কি তবে শেষ হল? মুন্নাভাই ৩-এর শ্যুটিং শুরু করে দিলেন পরিচালক রাজু হিরানি? ভাইরাল ছবির সত্যতা জানলে অবাক হবেন। 

'মুন্নাভাই' ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবির জন্য দীর্ঘসময় ধরে অপেক্ষা করছে অনুরাগীরা। যখন একসঙ্গে সঞ্জয় দত্ত আর আরশাদ ওয়ারসির দেখা মেলে, তখনই সবার ঠোঁটে একটাই প্রশ্ন, ‘মুন্নাভাই ৩ কবে আসছে?' সদ্যই ফের মুন্নাভাই আর সার্কিটের বেশে ধরা দিলেন সঞ্জয়-আরশাদ, পাশেই দাঁড়িয়ে রাজু হিরানি। ছবি ভাইরাল হতেই খুশির জোয়ার ভক্তদের মধ্যে। তাহলে ১৭ বছর পর সত্যিই মুন্নাভাই ৩ তৈরি করছেন রাজু হিরানি? শ্যুটিং সেট থেকে তিনজনের ছবি ছড়িয়ে পড়তেই আলোচনা তুঙ্গে। আরও পড়ুন-‘হোটেল রুমে ৪ ঘণ্টা কী করছিল সায়ন্তিকা-জায়েদ?’ প্রযোজকের কটাক্ষের জবাব নায়কের

ভাইরাল ছবিতে দেখা গিয়েছে শ্যুটিং সেটে সার্কিটকে বুকে টেনে নিয়েছেন 'মুন্না' সঞ্জয় দত্ত, নায়কের হাতে সাদা কাগজ (খুব সম্ভবত স্ক্রিপ্ট)। পাশে দাঁড়িয়ে মুচকি হাসছেন পরিচালক রাজু হিরানি। কিন্তু সূত্র বলছে না, মুন্নাভাই ৩-র কাজ মোটেই শুরু করেননি ‘ডাঙ্কি’ পরিচালক। বরং এটি একটি বিজ্ঞাপনের শ্যুটিং। একটি হাসপাতালের জন্য অ্যাড ফিল্ম তৈরি করছেন রাজু হিরানি, সেই বিজ্ঞাপনেই ‘ঘর ওয়াপসি’ হল মুন্না আর সার্কিটের। 

সেই সূত্র আরও জানায়, হয়ত মুন্নাভাই ৩ কোনওদিনই তৈরি করবেন না রাজু হিরানি। কারণ হিসাবে তিনি জানান, 'মুন্নাভাই ৩ তৈরি হওয়ার চান্স নেই বললেই চলে, সেটার কারণ প্রযোজক বিধু বিনোদ চোপড়ার সঙ্গে রাজু হিরানির ঝামেলা। হিরানির বিরুদ্ধে মিটু অভিযোগ (২০১৯, জানুয়ারি) ওঠার পরই পথ আলাদা হয় দুজনের। একটা ছবির কাজও শুরু হয়েছিল মুন্নাভাই চলে আমেরিকা। তবে কোনওরকম কারণ ছাড়াই বন্ধ হয়ে যায় সেটি। ছবির চিত্রনাট্য তৈরি ছিল, প্রি-প্রোডাকশনের কাজও শুরু হয়েছিল কিন্তু সব মাঝপথেই থমকে যায়। 

হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর গোটা ঘটনায় কঠিন অবস্থান নেয় ফক্স স্টুডিওস। হিরানি দোষী সাব্যস্ত হলে আর কোনওদিন মুন্নাভাই তৈরি হবে না, জানিয়ে দেয় স্টুডিও। ‘সঞ্জু’ ছবিতে হিরানির সহকারী হিসাবে কাজ করা এক মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন ২০১৯ সালের জানুয়ারি মাসে। দীর্ঘ বিরতির পর আগামিতে ‘ডাঙ্কি’ নিয়ে ফিরছেন পরিচালক, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। চলতি বছর ডিসেম্বরেই মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে সঞ্জয় দত্তকে সম্প্রতি দেখা গিয়েছে শাহরুখের ‘জওয়ান’ ছবিতে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সঞ্জু বাবা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.