বাংলা নিউজ > বায়োস্কোপ > আদরে ভাসল সাঁঝের বাতির চিকু-আর্য! দেবচন্দ্রিমার নতুন প্রেম কি তবে রিজওয়ান?
দেবচন্দ্রিমা আর রিজওয়ানর কাপল ডান্স।
দেবচন্দ্রিমা আর রিজওয়ানর কাপল ডান্স।

আদরে ভাসল সাঁঝের বাতির চিকু-আর্য! দেবচন্দ্রিমার নতুন প্রেম কি তবে রিজওয়ান?

  • দেবচন্দ্রমার চার পেয়ে সন্তানের জন্মদিনে ঘনিষ্ঠ অবস্থায় দেখা মিলল এই দু'জনের।

‘সাঁঝের বাতি’র চারু অর্থাৎ দেবচন্দ্রিমার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গেলেই চোখে পড়বে সহকর্মী রিজওয়ান রব্বানি শেখ-র সাথে একগুচ্ছ ছবি আর ভিডিয়ো। নেটপাড়ার খবর বলছে দু'জনে প্রেম করছেন। যদিও তা উড়িয়ে দিয়ে দেবচন্দ্রিমার দাবি তাঁরা প্রথম থেকেই ভালো বন্ধু! এর বেশি কিছু নয়। 

সম্প্রতি নিজের সারমেয়র জন্মদিন উপলক্ষে বেশ সাজিয়ে গুছিয়ে জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন তিনি। আর তাতে অতিথি হিসেবে হাজির ছিলেন রিজওয়ানও। দু'জনকে এদিন দেখা গেল একই রঙের পোশাকে। পার্টির থিমের সাথে ম্যাচ করেই পোশাক পরেছিলেন রিজওয়ান-দেবচন্দ্রিমা! শুধু তাই নয়, পার্টিতে কাপল ডান্সও করেন। যার রিল ভিডিয়ো ইতিমধ্যেই অভিনেত্রী শেয়ার করে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। 

তবে, দেবচন্দ্রিমা আর রিজওয়ানের এই ঘনিষ্ঠতা ঠিক পছন্দ করে উঠতে পারছেন না তাঁর অনুরাগীরা। কেননা, মাস কয়েক আগেও অভিনেতা সায়ন্ত মোদকের কোলে উঠে ছবি দিয়েছিলেন মলদ্বীপ থেকে! আর তাই নেটিজেনরা কমেন্টে লিখেছেন, ‘জামার মতো সম্পর্ক বদলায় এরা’।

‘কাজল লতা’য় কাজ করার সময়তেই তাঁদের সম্পর্কের শুরুয়াত। কিন্তু তা ভেঙে যায় হঠাৎই। দেবচন্দ্রিমার মতে ভালো থাকতে আমরা কারও সাথে সম্পর্কে থাকি। তার মানে কি তিনি আর ভালো ছিলেন না সায়ন্তর সাথে? টলিপাড়া কিন্তু বলছে রিজওয়ান আর তাঁর ঘনিষ্ঠতাই এই ব্রেকআপের কারণ। তবে তা অস্বীকার করে সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, ‘আমরা খুব ভালো বন্ধু। ইন্ডাস্ট্রিতে আমার সবথেকে ভালো বন্ধু রিজওয়ান। রিজওয়ানের সঙ্গে আমার কোনও প্রেম নেই। আর হবেও না। এই এক কথা বলতে বলতে আমি ক্লান্ত।’

বন্ধ করুন