বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima- Rezwan: রিজওয়ান-দেবচন্দ্রিমার সম্পর্কে ফাটল! ইনস্টায় পরস্পরকে আনফলো করলেন আর্য-চারু

Debchandrima- Rezwan: রিজওয়ান-দেবচন্দ্রিমার সম্পর্কে ফাটল! ইনস্টায় পরস্পরকে আনফলো করলেন আর্য-চারু

রিজওয়ান-দেবচন্দ্রিমার সম্পর্কে চিড়! 

Debchandrima- Rezwan: ‘আর্য’র সঙ্গে পোস্ট করা ছবি ও ভিডিয়ো মুছলেন ‘চারু’। রিজওয়ান-দেবচন্দ্রিমার চর্চিত প্রেমের কাহিনি কি এখানেই শেষ? 

টলিপাড়ায় ফের বিচ্ছেদের সুর! ‘স্টার জলসা’র ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে একসঙ্গে তাঁদের প্রথম দেখেন দর্শক। তারপর থেকেই চর্চায় রিজওয়ান-দেবচন্দ্রিমার বন্ধুত্ব। তখন অবশ্য সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে ছিলেন ‘চারু’। পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। তারপর থেকে আরও বেশি করে চর্চায় উঠে আসে রিজওয়ান-দেবচন্দ্রিমার বন্ধুত্ব।

‘সাঁঝের বাতি’র সফর শেষ হলেও দু'জনের বন্ধুত্ব ছিল অটুট। মাঝেমাঝেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁরা। জন্মদিন পালনের একান্ত মুহূর্ত থেকে একসঙ্গে পার্টি কিংবা ফটোশ্যুট, সবেতেই পাশাপাশি রিজওয়ান-দেবচন্দ্রিমা। তারপরই স্টুডিয়োপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে একে অপরকে নাকি মন দিয়ে বসেছেন তাঁরা। যদিও সম্পর্কের কথা নিজের মুখে প্রকাশ্যে আনেননি কেউই, বলেছেন 'আমরা খুব ভালো বন্ধু'। এমনও রটনা শোনা গিয়েছিল গত বছর পুজোর ছুটিতে একসঙ্গে লাদাঘ ঘুরতে গিয়েছেন তাঁরা। যদিও সেই রিজওয়ান সাফাই দিয়ে বলেছিলেন একই সময়ে লাদাঘ গেলেও আলাদা-আলাদা গিয়েছিলেন তাঁরা। যদিও এই সব থেকে দুয়ে দুয়ে চার করতে দেরি করেনি অনুরাগীরা। কিন্তু সে সব এখন অতীত!

দিন কয়েক আগেই রিজওয়ানের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে লাভের ইমোজি যোগ করেছিলেন দেবচন্দ্রিমা, যা দেখে সকলে মনেই করেছিল নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিলেন অভিনেত্রী। কিন্তু মাস ঘুরতেই ছন্দপতন। মঙ্গলবার ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করলেন রিজওয়ান-দেবচন্দ্রিমা। শুধু তাই নয়, রিজওয়ানের সঙ্গে কাটানো সব মুহূর্তের ছবিও নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে সরিয়ে দিয়েছেন দেবচন্দ্রিমা। যদিও ‘সাঁঝের বাতি’ সংক্রান্ত নানান পোস্ট এখনও রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

<p>মার্চ মাসে দেবচন্দ্রিমার জন্মদিনে করা রিজওয়ানের পোস্ট </p>

মার্চ মাসে দেবচন্দ্রিমার জন্মদিনে করা রিজওয়ানের পোস্ট 

রিজওয়ান দেবচন্দ্রিমাকে আনফলো করলেও ‘বন্ধু’র সঙ্গে পোস্ট করা ছবি বা ভিডিয়ো এখনও মুছে ফেলেননি। শেষবার মিষ্টি সিং-এর বিয়ের আসরে এক ছাদের তলায় দেখা মিলেছে আর্য-চারুর। যদিও সেইদিন পরস্পরকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন দুজনে, এমনটা চোখে পড়েছিল সকলের। এখন প্রশ্ন হল এটা সাময়িক মন কষাকষি নাকি পাকাপাকিভাবে ফাটল ধরল দু'জনের সম্পর্কে? এর উত্তর তো সময়ই বলে দেবে।

প্রসঙ্গত, রিজওয়ানকে শেষ ছোট পর্দায় দেখা গিয়েছে ‘নবাব-নন্দিনী’ সিরিয়ালে। এরপর একাধিকবার তাঁর কামব্যাকের কথা শোনা গেলেও এখনও কিছু নিশ্চিত হয়নি। অন্যদিকে ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক হিন্দি সিরিয়ালে কাজ করার কথা প্রায় পাকা হয়ে গিয়েছিল দেবচন্দ্রিমার। কিন্তু শেষ মুহূর্তে বাদ পড়েন এই বাঙালি অভিনেত্রী।

 

বায়োস্কোপ খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.