বাংলা নিউজ > বায়োস্কোপ > মোবাইল হারিয়ে গেছে! টের পেতেই টেনশনের চোটে দে দৌড় সারার, মজা লুটল নেটিজেনরা
সারা আলি খান
সারা আলি খান

মোবাইল হারিয়ে গেছে! টের পেতেই টেনশনের চোটে দে দৌড় সারার, মজা লুটল নেটিজেনরা

  • দেখুন ভাইরাল ভিডিয়ো..

শীঘ্রই মুক্তি পাবে অভিনেত্রী সারা আলি খানের আসন্ন ছবি ‘আতরাঙ্গি রে’। ছবির প্রোমোশন নিয়ে দারুণ ব্যস্ত সইফ-অমৃতা কন্যা। ইতিমধ্য়ে মুক্তি পেয়েছে ছবির গান 'চকাচক'। সারার হুক স্টেপ মুগ্ধ করেছে দর্শককে। প্রোমোশনের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হচ্ছে অভিনেত্রীকে। আর সেখানেই বাঁধে এক কাণ্ড। 

কাজ সেরে বেড়িয়ে পাপারাৎজিদের জন্য পোজ দিয়েছেন সারা। পারপেল রঙের সালোয়ার কামিজ পরে ছিলেন তিনি। পোজ দিয়ে গাড়িতে উঠে মনে পড়ে হাতে ফোন নেই। তড়িঘড়ি গাড়ি থেকে নেমে ছুটতে শুরু করেন তিনি। বলেন, ‘আমার ফোন হারিয়ে গেছে।’ এরপরই নিজের ফোন হাতে করে বাড়ি থেকে বেরিয়ে আসেন নায়িকা। নেটমাধ্যমে অভিনেত্রীর এই ভিডিয়ো হু হু করে ভাইরাল।

এই ভিডিয়ো দেখে মজা লোটেন নেটিজেনরা। কেউ কেউ বলেছেন সেলেবরাও সাধারণ মানুষের মতো ফোন হারিয়ে ফেলে! 

আসন্ন ছবি ‘আতরাঙ্গি রে’তে সারার সঙ্গে অক্ষয় কুমার ও ধনুশকে দেখা যাবে। মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই। ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধনুশ। 'চকাচক' গানে ধনুশের সঙ্গে নেচেছেন সারা। আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

 

 

বন্ধ করুন