বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৮ বছরের বড় অক্ষয়ের সঙ্গে ‘আতরঙ্গি’ জুটি, সারার কথায় ‘মানুষের আগ্রহ-ই বিক্রি হয়’

২৮ বছরের বড় অক্ষয়ের সঙ্গে ‘আতরঙ্গি’ জুটি, সারার কথায় ‘মানুষের আগ্রহ-ই বিক্রি হয়’

‘আতরাঙ্গি রে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার এবং সারা আলি খান-কে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'আতরঙ্গি রে' ছবিতে সারার সঙ্গে তাঁর সহ-অভিনেতা অক্ষয়ের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে উঠেছে প্রশ্ন।

মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই। চলতি মাসেই মুক্তি পাবে বলিউড ছবি ‘আতরাঙ্গি রে’। সারার সঙ্গে অক্ষয় কুমার ও ধনুশকে দেখা যাবে এই ছবিতে। অক্ষয়কে এই ছবিতে এক অতিথি চরিত্রে দেখা যাবে। ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধনুশ। এই ছবির সুবাদেই প্রথমবার অক্ষয়ের সঙ্গে কাজ করলেন সারা।

ছবিতে অক্ষয়ের ভূমিকা নিয়ে দর্শকদের মনে অনেক অদ্ভুত প্রশ্ন রয়েছে। নেটিজেনদের একাংশ আবার প্রশ্ন তুলেছে সারার সঙ্গে অক্ষয়ের বয়সের বিস্তর ফারাক নিয়েও। ‘আতরঙ্গি রে’-তে ২৬ বছর বয়সী সারার থেকে প্রায় ১২ বছরের বড় দক্ষিণী অভিনেতা ধনুশ। অন্যদিকে, সারার থেকে ২৮ বছরেরও বেশি বয়সের ফারাক রয়েছে বলি-তারকা অক্ষয় কুমারের! 

এবার এই নিয়ে মুখ খুললেন সারা স্বয়ং। আর জে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া এক সাক্ষাৎকারে সারাকে জিজ্ঞেস করা হয় তাঁর এবং অক্ষয়ের এই বয়সের ফারাক নিয়ে যে বিতর্ক উঠছে, ট্রোল হচ্ছে পাশাপাশি আবার মানুষের মনে কৌতূহলও জাগছে, এই বিষয়ে তাঁর কী অভিমত? একমুহূর্ত সময় না নিয়ে সারার জবাব, 'আমার দিব্যি লাগছে। কারণ এই আগ্রহ, কৌতূহল-ই বিক্রি হয়!'

সামান্য থেমে বলি-সুন্দরীর সংযোজন, 'দেখুন এই ব্যাপারে একটি কথাও আমি কিংবা অক্ষয় স্যার কেউ বলবে না। জবাবটা পাওয়ার জন্য আগামী ২৪শে ডিসেম্বর পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। ছবিটা দেখুন, জবাব পেয়ে যাবেন। শুধু এটুকু বলতে পারি স্রেফ আমাদের মুখ দেখে যে পরিমাণ রব উঠেছে, সেই রব এককিভাবে প্রশংসায় বদলে যাবে যদি আমাদের কাজ এই ছবিতে দর্শকদের ভালো লাগে। মিলিয়ে নেবেন আমার কথা'।

 

কিছুদিন আগে মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে একই প্রসঙ্গে মুখ খুলেছিলেন ‘আতরঙ্গি রে’-এর পরিচালক। দর্শকদের উদ্দেশে তাঁর অনুরোধ, 'আগে ছবিটা দেখুন তাঁর না হয় চূড়ান্ত মতামত জানাবেন'।উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

বন্ধ করুন