বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarbojaya: তালের বড়া নিয়ে বাজিমাত জয়ার! নাকি জা-এর খোঁচায় সব ভেস্তে গেল?
সর্বজয়া
সর্বজয়া

Sarbojaya: তালের বড়া নিয়ে বাজিমাত জয়ার! নাকি জা-এর খোঁচায় সব ভেস্তে গেল?

  • তবে তালের বড়ার বিশেষ পর্ব নিয়েও জয়াকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেন।

সর্বজয়া ধারাবাহিকে তালের বড়া নিয়ে চলছে জমজমাট পর্ব। যদিও এই পর্ব নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনার শেষ নেই। এই পর্ব নিয়ে অভিনেত্রী দেবশ্রী রায়ও তাঁর রিল দুনিয়ার দুই জা-কে পাশে বসিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন। তালের বড়ার পর্বে যে নতুন টুইস্ট রয়েছে, তা তিনি নিজেই জানিয়েছেন। 

এদিকে অভিনেত্রী মৌমিতা গুপ্ত দেবশ্রীর উদ্দেশ্যে বলেন, কিছুতেই এই মহিলাকে টাইট দিতে পারছেন না তিনি। তাঁর কথা শুনে হেসে ফেলেন দেবশ্রীও। 'সর্বজয়া' ধারাবাহিকে রিল লাইফের দুই জা-কে লাইভে খুনসুটি মেজাজে দেখা যায়। অথচ পর্দায় কিন্তু বড় জা জয়াকে বিভিন্ন উপায়ে বিপাকে ফেলার ফন্দি আঁটে। যদিও সর্বজয়াকে কোনওভাবেই পরাস্ত করতে পারছে না সে।

ধারাবাহিকে অভিনেত্রী দেবশ্রী রায় তথা ‘সর্বজয়া’র চরিত্র এক উচ্চ বিত্তবান পরিবারের বধূ। যদিও সাধারণ জীবন বাঁচতে ভালবাসে সে। পারিবারিক অনুশাসনের কথা না ভেবেই বাড়ির ছাদে বড়ি দেন তিনি। বার তালের বড়া বানাতে দেখা গেল তাঁকে। নিজের হাতে তাল ছাড়িয়ে, রস গুলে, নারকেল কুরিয়ে বড়া তৈরি করতে ব্যস্ত তিনি। সর্বজয়ার তালের বড়া তৈরি ভেস্তে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে তাঁর বড় জা। কতটা করে উঠতে পারল তা তো সোমবারের এপিসোডেই প্রকাশ্য।

সম্প্রচারের মাত্র সপ্তাহ খানেকের মধ্যেই টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘সর্বজয়া’ ধারাবাহিক। বিত্তশালী পরিবারের বউ হওয়া সত্ত্বেও মাটিতে পা রেখে চলেন জয়া। প্রচণ্ড সাধাসিধে মানসিকতার এক ব্যক্তিত্ব। সাংসারিক জটিলতার মাঝেও তিনি সরলভাবে জীবনযাপন করেন। আর সেই ধারণা নিয়েই ধারাবাহিকে বাজিমাত করছেন দেবশ্রী রায়।

 

 

বন্ধ করুন