বাংলা নিউজ > বায়োস্কোপ > Mainul Ahsan Noble: অন্যের বউকে তুলে এনে চুমু খেয়েছিলেন, তারপর থেকেই বেপাত্তা বাংলাদেশের নোবেল! আছেন কোথায়?

Mainul Ahsan Noble: অন্যের বউকে তুলে এনে চুমু খেয়েছিলেন, তারপর থেকেই বেপাত্তা বাংলাদেশের নোবেল! আছেন কোথায়?

বাংলাদেশের নোবেল

সোশ্যাল মিডিয়াতেও মউনুল আহসানকে শেষবার দেখা গিয়েছিল গতহছর ২৬ নভেম্বর। আগে রিহ্যাবে থাকাকালীন যে গান বেঁছেছিলেন সেটিই পোস্ট করেছিলেন নোবেল। তবে সেদিনই লাস্ট। তারপর থেকে আর কোথাও দেখা নেই নোবেলের। গেলেন কোথায় তিনি?

‘খ্যাত’ থেকে হঠাৎই ‘কুখ্যাত’। বাংলাদেশের নোবেলকে নিয়ে এখন বিতর্কই বেশি। প্রায়দিনই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। একাধিক বিয়ে, মহিলার সঙ্গে সম্পর্ক, মাদক বিতর্ক, সবই জুড়েছে তাঁর নামের পাশে। তবে বহুদিন ধরেই বেপাত্তা গায়ক মইনুল আহসান নোবেল। কোথায় গেলেন তিনি?

শেষবার নোবেলকে দেখা গিয়েছিল গতবছর (২০২৩) ১৯ নভেম্বর। অন্যের স্ত্রী ফারজানার ঠোঁটে ঠোঁট রেখে নোবেল সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি বিয়ে করেছেন। আর চতুর্থবার নোবেলের বিয়ের খবরে হইচই পড়ে গিয়েছিল। পরে সেই ফারজানা আরশিই পুলিশের কাছে গায়কের নামে অভিযোগ দায়ের করেন। ফারজানার সাফ জানান, নোবেলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। জোর করে গোপালগঞ্জের বাড়ি থেকে তাঁকে তুলে নিয়ে যায় গায়ক। প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। পরে মাদক খাইয়ে ওই অন্তরঙ্গ ছবিগুলো তোলে। তবে এই অভিযোগ ওঠার পর থেকে আর কোথাও দেখা যায়নি বাংলাদেশের ‘নোবেল ম্যান’কে।

সোশ্যাল মিডিয়াতেও মইনুল আহসানকে শেষবার দেখা গিয়েছিল গত বছর ২৬ নভেম্বর। আগে রিহ্যাবে থাকাকালীন যে গান বেঁছেছিলেন সেটিই পোস্ট করেছিলেন নোবেল। তবে সেদিনই লাস্ট। তারপর থেকে আর কোথাও মেলেনি নোবেলের। গেলেন কোথায় তিনি?

এদিকে যতই বিতর্ক থাক, সোশ্যাল মিডিয়ায় নোবেলের আলাদা ফ্যান গ্রুপ রয়েছে। যেখানে নিয়মিত নোবেলকে নিয়ে আলোচনা হয়। সেখানেও গত ৯ সপ্তাহ ধরে নোবেলের কোনও খবর নেই। গায়ক কোথায় আছেন, তা জানে না বাংলাদেশের সংবাদমাধ্যমও। এদিকে নোবেলেও পরিবারও চুপ। তাই গায়ককে নিয়ে চিন্তায় তাঁর অনুরাগীরা। অনুরাগীরা অনেকেই গায়কের খোঁজ খবর নেওয়া শুরু করেছেন।

এদিকে নোবেলের সঙ্গে আগেই সম্পর্ক চুকিয়েছেন তাঁর আগের স্ত্রী (তৃতীয়) সালসাবিল মাহমুদ। তাই তাঁর কাছ থেকেও নোবেলের কোনও খবর মিলছে না। এদিকে কাজের ক্ষেত্রে শেষবার বাংলাদেশের কুড়িগ্রামে কনসার্ট করতে গিয়ে মদ্যপ অবস্থায় মঞ্চে ওঠেন মইনুল আহসান নোবেল। মঞ্চেও তাঁর কাণ্ডকারখানার কারণে শ্রোতা-দর্শকরা নোবেলকে বোতল ছুঁড়ে মারেন। এদিকে সেসময় তৎকালীন স্ত্রী সালসাবিলের সঙ্গেও ঝামেলা শুরু হয়েছিল গায়কের। সালসাবিলও অতিরিক্ত মাদকসেবন, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, প্রতারণার অভিযোগ এনেছিলেন নোবেলের বিরুদ্ধে। প্রতারণার অভিযোগে জেলেও যেতে হয়েছিল তাঁকে। এদিকে শেষবার মাদক সেবন করে ফারজানা নামক ওই মহিলাকে তুলে এনেছিলেন নোবেল, জানা যাচ্ছে, এরপরই গায়ককে ফের একবার রিহ্যাবেও পাঠানোর সিদ্ধান্ত নেয় তাঁর পরিবার। এখন প্রশ্ন নোবেল কি তবে এখনও রিহ্যাবেই রয়েছেন?

বায়োস্কোপ খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 10 ওভার শেষে Washington Freedom-র স্কোর 84/1 Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.