বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita Bhattacharya: ‘মামনি ওটা কিশোর কুমারের গান…’, মঞ্চে 'সিং নেই তবু.. গেয়ে ট্রোলের মুখে সারেগামাপা জয়ী অঙ্কিতা

Ankita Bhattacharya: ‘মামনি ওটা কিশোর কুমারের গান…’, মঞ্চে 'সিং নেই তবু.. গেয়ে ট্রোলের মুখে সারেগামাপা জয়ী অঙ্কিতা

ট্রোলের মুখে অঙ্কিতা

Ankita Bhattacharya: বাংলাদেশের শাহ আবদুল করিমের গানকে নিজের গান বলে বিতর্কে জড়িয়েছিলেন, এবার কিশোর কুমারের গান গেয়ে তুমুল ট্রোলিং-এর শিকার অঙ্কিতা।

বাংলার গানের দুনিয়ার পরিচিত নাম অঙ্কিতা ভট্টাচার্য। সারেগামাপা জয়ী এই শিল্পীর ভক্ত সংখ্যা অগুণতি। তবে ট্রোল যেন কিছুতেই পিছু ছাড়ে না তাঁর। লক্ষ শ্রোতার মন মাতানো এই গায়িকা কিছুদিন আগেই ওপার বাংলার মানুষের ক্ষোভের মুখে পড়েছিলেন, এবার কিশোর ভক্তরা চটলেন অঙ্কিতার উপর। নেপথ্যে অঙ্কিতার সাম্প্রতিক এক স্টেজ শো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অঙ্কিতার একটি লাইভ অনুষ্ঠানের ক্লিপিংস। সেখানে কিশোর কুমারের গাওয়া ‘লুকোচুরি’ ছবির কালজয়ী গান ‘সিং নেই তবু নাম তার সিংহ’ গানটি গাইতে শোনা যাচ্ছে অঙ্কিতাকে। ভরা মঞ্চে কালো রঙা প্রিন্টেট শাড়ি আর ফুল স্লিভস ব্লাউজে ঝলমলে সারেগামাপা-র কৃতি প্রতিযোগী। কিন্তু কিশোর গান গেয়ে মন ভরাতে ব্যর্থ। কমেন্ট বক্সে অধিকাংশই ট্রোল করেছেন অঙ্কিতাকে। একজন লেখেন, ‘শ্রদ্ধেয় শিল্পী কিশোরকুমারের গান গাওয়ার আগে একটু ভাবা উচিৎ, বিশেষ করে এই গানটা। একটুও ভালো লাগলো না।’ অপর একজন লেখেন, ‘মামনি তুমি যে গানটা করছো ওটা কিশোর কুমার স্যারের গাওয়া একটা খুব কঠিন গান। তাই গানটা নিয়ে ছেলেখেলা করো না বোন আমার, সরি একটু জ্ঞান দিলাম’। তবে শুভবুদ্ধিসম্পন্ন অনেকেই অঙ্কিতার প্রচেষ্টার প্রশংসা করেছেন। 

কিছুদিন আগে ‘কমলায় নৃত্য করে’ গান নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা। কিছুদিন আগে এক লাইভ অনুষ্ঠানে তিনি এই গানকে নিজের বলে দাবি করেন। তাঁকে বলতে শোনা যায়, ‘কাতার বিশ্বকাপে আমার এই গান বাজে… আইপিএলের মাঠেও আমার এই গান বেজেছে। সবটাই সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসায়’। কমলায় নৃত্য করে গানকে নিজের গান বলতেই রেগে আগুন হয়ে যান বাংলাদেশি শ্রোতারা। 

বাংলাদেশের সিলেটের শাহ আবদুল করিমের অতি প্রচলিত ও জনপ্রিয় গান এটি। বছরের পর বছর ধরে অনেক শিল্পী এই গান গেয়েছেন। কিন্তু এই গানকে নিজের বলায় অঙ্কিতা রোষের মুখে পড়েছিলেন। 

গোবরডাঙার মেয়ে অঙ্কিতা জি বাংলার গানের রিয়ালিটি শো জিতে হইচই ফেলেছিল। প্রতিষ্ঠিত প্লে-ব্যাক গায়িকা হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন তিনি। রথীজিৎ ভট্টাচার্যের কাছ থেকে সঙ্গীত শিখেছেন গায়িকা। গানের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন সমান তালে। এখন গ্র্যাজুয়েশনের ছাত্রী অঙ্কিতা। গান প্রথম ভালোবাসা হলেও পড়াশোনার ব্যাপারেও খুব সিরিয়াস অঙ্কিতা। কিছুদিন আগে দিদি নম্বর ১-এর মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় স্পেশ্যাল এপিসোডে হাজির হয়েছিলেন অঙ্কিতা। সেখানেও গান গেয়ে সবার মন জেতেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম England ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুধাদিত্য রাজযোগে পদোন্নতি ও অগ্রগতি হবে ৩ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ৭ ম্যাচের ৭টিতেই হার, ঋদ্ধিমানদের সেমিফাইনালে তুলে বিদায় নিল মনোজ তিওয়ারির দল কী আশ্চর্য, এই জায়গার মানুষ কখনও বন্ধ করেন না টিভি! সারা রাতও চালিয়ে রাখেন কেন ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে সকলেরই সমান অংশীদারিত্ব রয়েছে, বিধানসভা ভোটে শরিকি ঝামেলার আগেই কৌশলী সঞ্জয় রাউত ‘এখানে তো সব ফাঁকা কলসী হনু’, একথা বলে টলিপাড়ায় কাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ? আর লাইনে দাঁড়াতে হবে না, ফটাফট ইমিগ্রেশন বিমানবন্দরে, কলকাতা কি তালিকায় আছে? ২০ বছর ধরে অফিস যাচ্ছেন, কিন্তু কোনও কাজ নেই! এদিকে মোটা টাকা মাইনেও আসছে T20 WC-এ বাংলাদেশকে হারানোর দৌড়ে অজি-পাকের ঘাড়ে নিঃশ্বাস ভারতের,হল একাধিক নজির

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.