বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyaprem Ki Katha box office: বক্স অফিসে কার্তিক-কিয়ারার ‘সত্যপ্রেম কি কথা’র হালচাল কেমন? ৮ দিনে আয় কত হল?

Satyaprem Ki Katha box office: বক্স অফিসে কার্তিক-কিয়ারার ‘সত্যপ্রেম কি কথা’র হালচাল কেমন? ৮ দিনে আয় কত হল?

'সত্যপ্রেম কি কথা'র বক্স অফিস

‘সত্যপ্রেম কি কথা’ মুক্তির অষ্টম দিনে (বৃহস্পতিবার) ২.৭০ কোটি টাকা উপার্জন করেছে। ছবিটি গত বৃহস্পতিবার ঈদ-উল-আধারের দিন মুক্তি পেয়েছিল এবং প্রথম সপ্তাহে প্রায় ৫০.২১ কোটি টাকা সংগ্রহ করেছে। অষ্টম দিনের মাথায় ছবির মোট ব্যবসা ৫২.৯ কোটি টাকাতে দাঁড়িয়েছে।

করোনার পরবর্তী সময় থেকেই বক্স অফিসে ভাটা। একমাত্র 'পাঠান' মুক্তির পর সেই মন্দা বেশকিছুটা কেটেছিল। তবে তারপর থেকে ফের সেই দৈন্যদশা। গত ২৯ জুন মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ছবি সত্যপ্রেম কি কথা। মুক্তিক প্রথম দিনে ছবিটি ৫০ কোটি টাকার ব্যবসা করলেও তারপর সেই আবার মন্দার বাজার। বৃহস্পতিবার ছবিটির ব্যবসা প্রায় ২.৭০ কোটিতে নেমে আসে। যদিও ছবিটি বেশিরভাগ ফিল্ম সমালোচকদের কাছ থেকেই ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। ছবি দেখে সোশ্যাল মিডিয়াতেও প্রশংসা করেছেন বহু দর্শক।

Sacnilk.com-এর একটি প্রতিবেদন অনুসারে, ‘সত্যপ্রেম কি কথা’ মুক্তির অষ্টম দিনে (বৃহস্পতিবার) ২.৭০ কোটি টাকা উপার্জন করেছে। ছবিটি গত বৃহস্পতিবার ঈদ-উল-আধারের দিন মুক্তি পেয়েছিল এবং প্রথম সপ্তাহে প্রায় ৫০.২১ কোটি টাকা সংগ্রহ করেছে। অষ্টম দিনের মাথায় ছবির মোট ব্যবসা ৫২.৯ কোটি টাকাতে দাঁড়িয়েছে।

আরও পড়ুন-মাতৃহারা মিঠুন চক্রবর্তী, মুম্বইতে প্রয়াত অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তী

এর আগে কার্তিক ও কিয়ারার ২০২২ মুক্তি পাওয়া ব্লকবাস্টার ‘ভুল ভুলাইয়া ২’ ছবিটি দেশের বক্স অফিসে যা আয় করেছিল তার অর্ধেক অংশও আয় করতে পারেনি এই ছবিটি। ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির প্রথম সপ্তাহে ৯২ কোটি টাকা আয় করেছিল। পরে দেশের বক্স অফিসে ১৮৫ কোটি টাকা আয় করেছিল।

 এদিকে 'সত্যপ্রেম কি কথা'র ট্রেলার ও গানগুলি ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে প্রসঙ্গত, ‘সত্যপ্রেম কি কথা’ হল সত্তু আর কথা-র গল্প। কথাকে সত্তু পাগলের মতো ভালোবাসে। বাড়ি থেকে বিয়ের কথা উঠলে সম্পূর্ণ বিপরীত মেরুর কথাকে সে রাজিও করিয়ে ফেলে। কিন্তু তারপরেই কথা-র বিয়ের আগের এক সম্পর্ক নিয়ে ঝড় ওঠে। কী ভাবে সেসব কাটিয়ে পাশাপাশি আসে দুজন তা নিয়েই এই ছবির পথচলা একাধিক এই ছবিতে একাধিক সামাজিরক বার্তা রয়েছে। যা পছন্দ হয়েছে দর্শকদেরও। সঙ্গে রয়েছে ছিমছাম গল্প।

প্রসঙ্গত, এর আগে ‘সত্যপ্রেম কি কথা’র নাম রাখা হয়েছিল ‘সত্যরানারয়ণ কি কথা’। কিন্তু পরে হিন্দু ভাববেঘে আঘাত লাগার অভিযোগ উঠলে ছবির নাম বদলে ফেলেন নির্মাতারা, রাখেন ‘সত্যপ্রেম কি কথা’।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 7/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.