বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঐন্দ্রিলাকে প্লাস্টিক সার্জেনের কাছে দেখেছি’, ফেসবুক লাইভে বিস্ফোরক স্যান্ডি সাহা
ফের ঐন্দ্রলার নামে ‘কুৎসা’ স্যান্ডি-র। 
ফের ঐন্দ্রলার নামে ‘কুৎসা’ স্যান্ডি-র। 

‘ঐন্দ্রিলাকে প্লাস্টিক সার্জেনের কাছে দেখেছি’, ফেসবুক লাইভে বিস্ফোরক স্যান্ডি সাহা

  • আঙ্কুশ হাজরার সঙ্গে এই ঝামেলার মূল কারণ নাকি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন-কে নিয়ে স্যান্ডি-র করা একাধিক বিতর্কিত মন্তব্য, এমনটাই মত নেট-নাগরিকদের!

স্যান্ডি সাহা আর অঙ্কুশ হাজরার ঝামেলায় গরম হয়ে উঠেছে নেটপাড়া। অভিনেতা তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ব্লক করে দিয়েছেন স্যান্ডি-কে। আর তারপর থেকে ক্ষেপে উঠেছেন স্যান্ডি। একের পর এক বিস্ফোরক অভিযোগ আনছেন অঙ্কুশ আর তাঁর প্রেমিক ঐন্দ্রিলার নামে। এর আগে স্যান্ডি দাবি করেছিলেন, ২০১৯ সালে যখন বং গাই আর অঙ্কুশের ঝামেলা চলছিল, তখন অঙ্কুশ ফোন করে স্যান্ডিকে হুমকি দিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে ব্যান করে দেওয়ার। 

এদিন ফেসবুক লাইভে এসে এই ইউটিউবার জানান, একজন ছোট অভিনেতা হিসেবে টলিউডে কাজ পেতে এমনই তাঁর সমস্যা হচ্ছে। সেখানে ‘অঙ্কুশের মতো মহান ব্যক্তি, যে আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ ফিরিয়েছে’ সে ব্লক করে দিলে তিনি আর কাজ পাবেন না। কথায় কথায় বারবার ঐন্দ্রিলা সেনের প্রসঙ্গ টেনে আনেন স্যান্ডি। জানান, হাতির ছবি-র সঙ্গে তিনি নিছকই ঐন্দ্রিলার মিল খুঁজে পেয়েছিলেন। তাই সেটি পোস্ট করেছিলেন। এখানে বডি শেমিংয়ের কোনও প্রশ্নই উঠছে না!

ঐন্দ্রিলার ফেসবুক পেজে স্যান্ডির মন্তব্য। 
ঐন্দ্রিলার ফেসবুক পেজে স্যান্ডির মন্তব্য। 

এরপরই স্যান্ডি-র লাইভে পুজা নামে এক জনৈক নেট-নাগরিক মন্তব্ করেন, ‘স্যান্ডি ঐন্দ্রিলাকে বডি শেমিং করুন বা না করুন একথা সবাই জানে যে ঐন্দ্রিলা প্লাস্টিক সার্জারি করিয়েছেন’। সঙ্গে অভিনেত্রীকে ‘ফুল প্লাস্টিক’ বলে লেখেন ওই মহিলা। যার উত্তরে স্যান্ডি জানান, তিনিও শচীন ভার্মা নামক এক বিখ্যাত প্লাস্টিক সার্জন এর চেম্বারে ঐন্দ্রিলাকে যেতে তিনি নিজের চোখে দেখেছেন। তাঁর কাছে সমস্ত প্রমান আছে এমন দাবিও করেন স্যান্ডি। প্রসঙ্গত, এর আগেও ঐন্দ্রিলার নানা ছবিতে কমেন্ট করে স্যান্ডি ‘লিপ বোটক্স/ লিপ ফিলার’ (ঠোঁটে সার্জারি করে তা মোটা করানো) করিয়েছেন বলেও মন্তব্য করেছিলেন।

বন্ধ করুন