বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শানের গান গাওয়ার ক্ষমতা নষ্ট হয়ে গেছে’, কটাক্ষের কড়া জবাব দিলেন গায়ক
শান
শান

‘শানের গান গাওয়ার ক্ষমতা নষ্ট হয়ে গেছে’, কটাক্ষের কড়া জবাব দিলেন গায়ক

  • এবার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করায় শানকে নিশানা নেটনাগরিকের। 

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে টুইটারে সরব হয়েছেন গায়ক শান। সেখানেই গায়ককে কটাক্ষ করে এক নেটিজেন লেখেন, ‘নিজের গানের দক্ষতার ওপর নজর দাও’।

গায়কের টুইটে সেই ব্যক্তি কমেন্ট করেন, ‘নিজের গানের দক্ষতার ওপর নজর দাও যেটা তুমি হারিয়ে ফেলেছ। যেই বিষয়টা নিয়ে তুমি বোঝ না সেটায় নাক গলানোর চেষ্টা করতে যেও না’। কটাক্ষের মুখে পড়ে পালটা জবাব দেন শান।

তিনি সেই ব্যক্তিকে টুইটে পাল্টা লেখেন, ‘আমি জিজ্ঞেস করছি আমাকে কেউ ব্যাখ্যা দিন... আমি কী তোমাকে জিজ্ঞেস করতে পারি তোমার মিউজিক সম্পর্কে জ্ঞান কতটা রয়েছে যেটা তুমি আমাকে বলছ.. আমি আমার গানের দক্ষতা হারিয়ে ফেলেছি?!’

যদিও গায়কের এই টুইটের পরই তাঁর অনুরাগীদের দেখা যায় তাঁকে সমর্থন করে কথা বলতে। কেউ সেই ব্যক্তিতে কটাক্ষ করে লিখেছেন, ‘তুমি এমন করে বলছ যেন তুমি সেরা গায়িকা লতা মঙ্গেশকর হয়ে গিয়েছো, অন্যের কর্মক্ষেত্রে নাক গলাতে এসো না, নিজেরটায় পিএইচডি করার চেষ্টা করো’। আবার কেউ লিখেছেন, ‘তুমি শানকে বলছ তাঁর গানের দিকে নজর দিতে??? কী??? গানের দুটো লাইন গাইতে পারো তুমি?’

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে সম্প্রতি গায়ক শান একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘কেন সরকার পেট্রোলের ওপর জিএসটি লাগাচ্ছে না? কেন পোট্রোলের ওপর অত্যাধিক কর চাপানো হচ্ছে.. রাজ্য এবং কেন্দ্রের দ্বারা?! কোনো যুক্তি সম্মত উত্তর আছে কী এর? কেউ বুঝলে আমাকে বুঝতে সাহায্য করুন’। সেই টুইটেই গায়কে কটাক্ষ করে মন্তব্য করেন ওই ব্যক্তি। 

এর আগে অমিতাভ-অক্ষয়ের মতো তারাকা পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে মুখে কুলুপ এঁটে থাকায় তাঁদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। প্রসঙ্গত, গত ২৫ বছর ধরে মিউজিক ইন্ডাস্ট্রিতে কাজ করছেন শান। তাঁর ঝুলিতে ফনা, থ্রি ইডিয়টস (বেহেতি হাওয়া, আল ইজ ওয়েল) এবং পেয়ার ম্যায় কভি কভি (ওহ পেহেলি বার) সহ একাধিক হিট গান রয়েছে।

বন্ধ করুন