বাংলা নিউজ > বায়োস্কোপ > SRK-Rani: ‘কুছ কুছ হোতা হ্যায়’র স্পেশাল স্ক্রিনিংয়ে রানির আঁচল ধরে হাঁটলেন শাহরুখ! দেখুন ভাইরাল ভিডিয়ো

SRK-Rani: ‘কুছ কুছ হোতা হ্যায়’র স্পেশাল স্ক্রিনিংয়ে রানির আঁচল ধরে হাঁটলেন শাহরুখ! দেখুন ভাইরাল ভিডিয়ো

‘কুছ কুছ হোতা হ্যায়’র স্পেশাল স্ক্রিনিংয়ে রানির আঁচল ধরে হাঁটলেন শাহরুখ!

Shah Rukh Khan-Rani Mukherji: কুছ কুছ হোতা হ্যায়। নামটা শুনলেই ৯০ এর দশকের গোড়া এবং ৮০ দশকের ছেলে মেয়েদের কাছে একরাশ স্মৃতি ভিড় করে আসে। আর দেখতে দেখতে সেই ছবিই ২৫ বছর পার করে ফেলল।

শাহরুখ খান মানেই অনেক কিছু শিক্ষণীয়। রবিবার তিনি যেন সকলকে বিশেষ করে তাঁর পুরুষ ভক্তদের নতুন করে জেন্টলম্যান কী করে হতে হয়, বন্ধু, সঙ্গীর কী করে খেয়াল রাখতে হয় সেটাই শেখালেন। রবিবার, ১৫ অক্টোবর ২৫ বছর পূর্ণ করল কুছ কুছ হোতা হ্যায়। সেই ছবির ২৫ বছর হল যা একটা গোটা প্রজন্মকে বন্ধুত্ব, ভালোবাসা শিখিয়েছিল বলা যায়। যা আজও অনেকের কাছেই নস্টালজিয়া। আর এই বিশেষ দিন উপলক্ষ্যে এদিন একটি স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানকারই একটি ভিডিয়ো বর্তমানে ভাইরাল। কী ভিডিয়ো? বন্ধু রানির কীভাবে যত্ন নিচ্ছেন শাহরুখ সেটার।

কুছ কুছ হোতা হ্যায়র স্পেশাল স্ক্রিনিংয়ে শাহরুখ খান রানি মুখোপাধ্যায়

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে শাহরুখ খান রানি মুখোপাধ্যায়ের পিছন পিছন তাঁর আঁচল ধরে হাঁটছেন। অভিনেত্রীর আঁচল যাতে ময়লা না হয়ে যায় সেই জন্যই তিনি এভাবে হাঁটছিলেন। ভিডিয়ো ভাইরাল হতেই কিং খানের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে গান গাইতে গাইতে 'আই লাভ ইউ' বলে চিৎকার অরিজিতের, উত্তরে কী বললেন বিরাট?

আরও পড়ুন: 'প্রতিবারের মতো এবারও বাইরে যাব...' কার সঙ্গে পুজোয় বেরু বেরু যাচ্ছেন দেবলীনা?

একজন পাপারাৎজি এই ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই সকলে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'জেন্টেলম্যান কেমন হয় শিখে নিন। দেখুন কীভাবে রানি মুখোপাধ্যায়ের শাড়ির আঁচল ধরে আছেন।' কেউ আবার লেখেন, 'এই জন্যই তিনি কিং খান।' ' কী মিষ্টি লাগছে ওদের এই সম্পর্কটা দেখে' মত আরেক নেটিজেনের।

কুছ কুছ হোতা হ্যায়র স্পেশাল স্ক্রিনিং

রবিবার করণ জোহর ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে তিনটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন। একই সঙ্গে করণ জোহরেরও ২৫ বছর পূর্তি হল এই ইন্ডাস্ট্রিতে। মাত্র ২৫ টাকায় এই ছবির টিকিট বিক্রি হয় এদিন। শাহরুখ, রানি এবং করণকে এদিন দর্শক এবং ভক্তদের সঙ্গে যোগ দিতে দেখা যায়। তবে কাজল এদিন আসতে পারেননি। তিনি শহরের বাইরে থাকায় এই বিশেষ দিনটি মিস করে যান। যদিও বার্তা পাঠিয়ে দেন তিনি ভক্তদের জন্য।

কুছ কুছ হোতা হ্যায় প্রসঙ্গে

১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পায় কুছ কুছ হোতা হ্যায়। গল্পে ফুটে ওঠে রাহুল অঞ্জলির বন্ধুত্ব থেকে প্রেমের গল্প। করণ জোহর এই ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে ডেবিউ করেন। আর তাঁর প্রথম ছবিই হিট হয়ে যায়। এখানে মুখ্য ভূমিকায় ছিলেন শাহরুখ, কাজল, রানি। বিশেষ চরিত্রে সলমনকে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.