বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana-Agastya: অমিতাভের নাতিকে ডেট করছে শাহরুখ কন্যা! সুহানা-অগস্ত্যর সম্পর্কে খুশি বচ্চন পরিবার

Suhana-Agastya: অমিতাভের নাতিকে ডেট করছে শাহরুখ কন্যা! সুহানা-অগস্ত্যর সম্পর্কে খুশি বচ্চন পরিবার

বলিউডের নতুন জুটি

Suhana-Agastya: বচ্চনের নাতির সঙ্গে প্রেম করছে শাহরুখ কন্যা! সুহানার সঙ্গে ছেলের সম্পর্কে পূর্ণ সম্মতি রয়েছে অমিতাভ-কন্যা শ্বেতার এমনটাই খবর সূত্রের। সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস সেলিব্রেশনে একসঙ্গে পাওয়া গিয়েছিল সুহানা-অগস্ত্যকে। 

নতুন বছরে বলিপাড়ার নতুন জুটি সুহানা খান ও অগস্ত্য নন্দা! এবার পারিবারিক সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন শাহরুখ খান ও অমিতাভ বচ্চন? তেমনটাই খবর বলিউডের অলিতেগলিতে। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান ও বচ্চন কন্যা শ্বেতার পুত্র অগস্ত্য নন্দা। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবির সেটে শুরু হওয়া এই রোম্যান্সের চর্চা আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে বি-টাউনে। সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস ব্রাঞ্চে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির ছিলেন সুহানা। যা জুটির প্রেম চর্চার আগুনকে উসকে দেয়।

জানিয়ে রাখি, কাপুর পরিবার শ্বেতার মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেন বচ্চন কন্যা শ্বেতা। হিন্দুস্তান টাইমসকে বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়েছেন বছর ২২-এর অগস্ত্য।

আরও পড়ুন-খান পদবি কেন ব্যবহার করেন ‘কাশ্মীরি’ শাহরুখ? যা বলে ট্রোলারকে চুপ করালেন বাদশা

জানা যাচ্ছে, জোয়া আখতারের ছবির সেটেই শুরু হয়েছে এই প্রেম কাহিনি। সূত্র জানাচ্ছে, ‘সেটে একসঙ্গে লম্বা সময় কাটাতো সুহানা-অগস্ত্য, নিজেদের ঘনিষ্ঠতা কখনই আড়াল করার চেষ্টা করেনি তাঁরা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কে আনতে চায় না দুজনে। তবে গত বছর অগস্টেই ‘দ্য আর্চিস’ টিম এই প্রেম সম্পর্কে সবটা জেনে গিয়েছে।' এখানেই শেষ নয়, আরও জানা যাচ্ছে, বচ্চন কন্যা শ্বেতার নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে। ছেলের বউ হিসাবে ইতিমধ্যেই সুহানাকে মেনে নিয়েছেন শ্বেতা।

এই ব্যাপারে সুহানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে,তা সম্ভবপর হয়নি। অন্যদিকে অগস্ত্যর টিম এই ব্যাপারে কোনওরকম বিবৃতি দিতে অস্বীকার করে।

Suhana Khan and Agastya Nanda are indeed dating (Exclusive)
Suhana Khan and Agastya Nanda are indeed dating (Exclusive)

কাপুর খানদানের ক্রিসমার্স গেটটুগেদারে কালো পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছে সুহানা ও অগস্ত্যকে। সঙ্গে ছিলেন শ্বেতা বচ্চনও। রণবীর-আলিয়া এবং কাপুর পরিবারের বাকি সদস্যদের সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন সুহানা। এখন যে তিনি কাপুর পরিবারেরই সদস্য তা ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছে সেই ছবি। 

গত মাসেই ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং শেষ করেছেন সুহানা-অগস্ত্যরা। ব়্য়াপ আপ পার্টিতে হুল্লোড়েও মেতেছিলেন তাঁরা। জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড-খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.