বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Clip Leaked: মুক্তির ১ মাস আগেই অনলাইনে ফাঁস শাহরুখের জওয়ানের দৃশ্য! তদন্ত শুরু পুলিশের

Jawan Clip Leaked: মুক্তির ১ মাস আগেই অনলাইনে ফাঁস শাহরুখের জওয়ানের দৃশ্য! তদন্ত শুরু পুলিশের

টুইটারে ফাঁস শাহরুখের জওয়ানের ক্লিপ

Jawan Clip Leaked: ছবি মুক্তি পেতে বাকি এখনও মাস খানেক। তার আগেই অনলাইনে জওয়ান ছবির একাধিক দৃশ্য ফাঁস! তদন্ত শুরু মুম্বই পুলিশের।

ছবি মুক্তি পেতে প্রায় এখনও মাস খানেক। তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল জওয়ান ছবির একাধিক দৃশ্য। শাহরুখের আগামী ছবির এই ক্লিপ টুইটারে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। এরপরই ইনফরমেশন টেকনোলজি অ্যাক্ট অনুযায়ী কপিরাইট আইন লঙ্ঘন করার জন্য রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে একটি কেস ফাইল করা হয়েছে।

১০ অগস্ট মুম্বইয়ের সান্তাক্রুজ পুলিশ স্টেশনে এই অভিযোগ করা হয়েছে। সেই FIR অনুযায়ী কেউ জওয়ান ছবির ক্লিপ চুরি করে সেটাকে টুইটারে শেয়ার করে দিয়েছে। এভাবে কপিরাইট লঙ্ঘন করার জন্য কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে।

এই প্রযোজনা সংস্থার তরফে এই ছবির শুটিংয়ের সময় শুট লোকেশনে ফোনের ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করেছিল। একই সঙ্গে সেখানে কোনও রকম কিছু যাতে রেকর্ড না করা হয় সেটার দিকেও বিশেষ নজর দিয়েছিল। তারপরেও কী করে এই কাণ্ড ঘটল সেটা ভেবেই অবাক সকলে। কিন্তু যেই করে থাক তিনি যে এভাবে ছবির দাম কমাতে চেয়েছেন এবং কোম্পানির ক্ষতি করতে চেয়েছেন সেটা স্পষ্ট।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে ৫টি টুইটার অ্যাকাউন্ট খুঁজে বের করা হয়েছে যেখান থেকে এই ক্লিপ শেয়ার করা হয়েছে। এই প্রোফাইলের মালিকদের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। যদিও তাঁদের মধ্যে কেবল একজনই সেই নোটিশ গ্রহণ করেছেন।

আরও পড়ুন: ২ মিনিটের ভিডিয়োয় একাধিক রূপ! শাহরুখ আসলে কে হিরো না ভিলেন? প্রশ্ন তুলল অ্যাটলির জওয়ান

অন্যদিকে এই প্রযোজনা সংস্থার তরফে দিল্লি হাইকোর্টে অভিযোগ দায়ের করা হয়। হাইকোর্ট টুইটারকে তৎক্ষণাৎ নির্দেশ দেয় যাতে তারা এই ভিডিয়ো ক্লিপগুলো তৎক্ষণাৎ ডিলিট করে দেয়। এই নির্দেশ পাওয়ার পর মাইক্রো ব্লগিং সাইটের তরফে সেগুলো সব সরিয়ে দেওয়া হয়েছে।

আননোন এসআরকিয়ান, নীতিশ নবীন, ঘুলাম মুস্তাফা, আরহান এবং হোয়াই সো সিরিয়াস আই প্রোফাইলগুলোর তরফে এই কাজ করা হয়েছে। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে আইপিসি ৩৭৯, এবং আইটি অ্যাক্টের ৪৩ বি ধারায় মামলা রুজু করা হয়েছে।

শাহরুখ খান অভিনীত জওয়ান আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। এখানে কিং খান ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি, প্রমুখ থাকবেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.