বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-John Cena: শাহরুখের প্রতি অগাধ ভালোবাসা! এবার জিমে জন সিনা গাইলেন DTPH-র ‘ভোলি সি সুরাত’

Shah Rukh Khan-John Cena: শাহরুখের প্রতি অগাধ ভালোবাসা! এবার জিমে জন সিনা গাইলেন DTPH-র ‘ভোলি সি সুরাত’

শাহরুখ ভক্ত চেনা 

Shah Rukh Khan-John Cena: শাহরুখ খানের অন্ধ ভক্ত তিনি। কিং খানের প্রতি ভালোবাসা জাহির করত এবার হিন্দি গান গাইলেন মার্কিন তারকা জন সিনা। দেখুন সেই ভিডিয়ো-

শাহরুখ খান শুধু একজন সুপারস্টার নন, তিনি কোটি কোটি মানুষের কাছে ইমোশন। অনেককে ভালোবাসার সংজ্ঞা বুঝিয়েছেন এসআরকে। বলিউডের কিং অফ রোম্যান্সের জনপ্রিয়তা কোনও দেশ-কালের গণ্ডিতে আটকে নেই। তিনি ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করেন গোটা বিশ্বে। ৫৮-র শাহরুখের মিষ্টি হাসিতে ফিদা সুদূর আমেরিকা কিংবা অস্ট্রেলিয়ার অষ্টাদশীও। 

এবার শাহরুখ খানের প্রতি নিজের ভালোবাসা জাহির করলেন মার্কিন কুস্তিগীর এবং অভিনেতা জন সিনা। এই হলিউড তারকা ভারতীয় সংস্কৃতির প্রতি বরাবরই আকৃষ্ট। একাধিক বলি তারকাকে সোশ্যালে অনুসরণ করেন তিনি। আশ্চর্যজনকভাবে এই তালিকায় রয়েছেন টলি সুন্দরী শ্রাবন্তীও। রবিবার সোশ্যালে তুমুল ট্রেন্ডিং জন সিনার একটি ভিডিয়ো। সেখানে শাহরুখের অন্যতম জনপ্রিয় ছবি দিল তো পাগল হ্যায় (১৯৯৭)-র ‘ভোলি সি সুরাত’ গানে গলা মেলালেন জন সিনা। কুস্তিগীর গুরব সিহরা জিম সেশনের ফাঁকে জন সিনাকে শেখালেন শাহরুখ খানের এই রোম্য়ান্টিক গান। 

ভিডিয়োর শুরুতে গুরভ জানান,  জন সিনা শাহরুখের বিরাট ভক্ত, যাকে বলে জবরা ফ্যান আর কী! জনকে এরপর বলতে শোনা যায়, ‘আপনি কখনই জানেন না যে আপনি জীবনে ঠিক কীভাবে নিজেকে সমৃদ্ধ করতে পারেন, আর কী কী শিখতে পারেন। এখন আমরা জিমে আছি, তাই নিজেদের সমৃদ্ধ করার চেষ্টা করছি, তবে সমৃদ্ধির প্রচুর পথ রয়েছে এবং আমি এখন এই গান শেখার জন্য যথাসাধ্য চেষ্টা করব।’  এরপর গুরভকে অনুসরণ করে ভাঙা ভাঙা হিন্দিতে ভোলি সি সুরাত গাইলেন জন। 

ভারোত্তনের ফাঁকে দুজনের এই সঙ্গীত সেশনে মুগ্ধ নেটিজেনরা। গুরভকে বলতে শোনা যায়, ‘এটা আপনার জন্য, মিস্টার শাহরুখ খান।’ 

এই ভিডিয়োর কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। এক শাহরুখ ভক্ত লিখেছেন, ‘কল্পনা করুন জন সিনা এবং শাহরুখ খান একসঙ্গে একটি সিনেমায় অভিনয় করেছেন।’ আরেকজন লিখেছেন, ‘দারুণ! জন সিনা নিখুঁতভাবে হিন্দি গান গাইছে।’ আরেক ভক্ত কুস্তিগীরের নাম পরিবর্তন করে  মজার ছলে লেখেন ‘জন সাক্সেনা’। 

জন সিনা শাহরুখের বিশাল ভক্ত তা কারুর অজানা নয়। বছরের পর বছর শাহরুখকে উত্সর্গ করে সোশ্যালে একাধিক পোস্ট নিজের সোশ্যাল মিডিয়ায় করেছেন জন। ২০১৭ সালে জন শাহরুখের টেড টক-এর ভিডিয়ো টুইট করে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। জবাবে শাহরুখ তাঁর সঙ্গে সাক্ষাৎ-এর ইচ্ছে প্রকাশ করেছিলেন। দু-বছর পর রিয়াদে এক অনুষ্ঠানে দেখা হয় দুজনের। সেলফিও শেয়ার করেছিলেন জন সিনা। 

প্রসঙ্গত, শাহরুখকে শেষ দেখা গিয়েছিল ডাঙ্কি ছবিতে। এতে এসআরকে ছাড়াও আরও অভিনয় করেছেন বোমান ইরানি, তাপসী পান্নু, ভিকি কৌশল, বিক্রম কোছার এবং অনিল গ্রোভার। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানির পরিচালিত ছবিটি। বর্তমানে এটি নেটফ্লিক্সে স্ট্রিমিং করছে। আগামী প্রোজেক্টের কাজ এখনও শুরু করেননি শাহরুখ। 

 

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.