বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Trailer Release Date: কবে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’-এর ট্রেলার? ১০ সেকেন্ডের ভিডিয়ো দিয়ে জানালেন শাহরুখ

Jawan Trailer Release Date: কবে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’-এর ট্রেলার? ১০ সেকেন্ডের ভিডিয়ো দিয়ে জানালেন শাহরুখ

পাঠান-এর পর আসছে জওয়ান 

Jawan Trailer Release Date: অবশেষে অপেক্ষার অবসান। আগামী সোমবার সকাল ১০.৩০টায় মুক্তি পাবে শাহরুখ খানের ‘জওয়ান’-এর ট্রেলার। 

জুন মাস থেকে তিন মাস পিছিয়ে গিয়েছে ‘জওয়ান’-এর মুক্তি। অপেক্ষা যত দীর্ঘ হচ্ছে ছবি নিয়ে শাহরুখ ভক্তদের উন্মাদনার পারদ ততটাই চড়ছে। ‘পাঠান’ ঝড়ে তছনছ হয়েছে বলিউড বক্স অফিসের একাধিক রেকর্ড। ফের একবার ‘কুর্সি কি পেটি’ বাঁধবার সময় এসেছে। শনিবার রাতে ‘জওয়ান’ নিয়ে বড়সড় আপটেড শেয়ার করলেন শাহরুখ খান। আগামী সোমবার অর্থাৎ ১০ই জুলাই সকাল সাড়ে ১০টায় ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তি। টুইট বার্তায় জানিয়ে দিলেন শাহরুখ। আরও পড়ুন-'জওয়ান'-এর টিজার আসছে কবে? অনুরাগীর প্রশ্নের জবাব এবার নিজেই দিলেন শাহরুখ

এদিন টুইটারের দেওয়ালে ১০ সেকেন্ডের ভিডিয়ো টিজার শেয়ার করেন কিং খান। স্ক্রিনে ভেসে উঠল সারা শরীরে ব্যান্ডেজ বাঁধা শাহরুখের জওয়ান লুকের ঝলক, স্ক্রিন জুড়ে আগুনের লেলিহান শিখা। এরপরই পর্দায় ভেসে এল জওয়ান-এর ট্রেলার মুক্তির তারিখ ও সময়। টুইটে শাহরুখ লেখেন- ‘মেয় পুণ্য হু ইা পাপ হুঁ?… মেয় ভি আপ হুঁ’, (আমি পুণ্য না আমি পাপ?… আমিও আপনাদের একজন)….. জওয়ানের প্রিভিউ আগামী ১০ই জুলাই। ৭ই সেপ্টেম্বর ২০২৩-এ মুক্তি পেতে চলেছে জওয়ান, হিন্দি, তামিল ও তেলুগু-তে'। 

ইতিমধ্যেই অ্যাটলি পরিচালিত জওয়ানের ট্রেলারকে সেন্সার সার্টিফিকেট (U/A দিয়েছে সিবিএফসি। সেন্ট্রাল বোর্ড অফ সার্টিফিকেশনের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুসারে এই ছবির ট্রেলারের দীর্ঘ ২ মিনিট ১৫ সেকেন্ড। ছবির মতো ট্রেলারও মুক্তি পাবে তিনটি ভাষায়। 

চলতি বছর বক্স অফিসে শাহরুখের দ্বিতীয় রিলিজ দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ‘জওয়ান’। বছরের শুরুতেই ‘পাঠান’-এর সঙ্গে ছক্কা হাঁকিয়েছেন শাহরুখ। ফের একবার অ্যাকশন হিরোর অবতারে বাদশাকে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। জওয়ান’-এ শাহরুখ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন আল্লু অর্জুন, দীপিকা পাড়ুকোনরা। দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরেই প্যান ইন্ডিয়ার দর্শকের কাছে পৌঁছে যেতে চাইছেন বাদশা।

সূত্রের খবর, ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ। জানা যাচ্ছে, একই সঙ্গে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে ষাট ছুঁইছুঁই নায়ককে। ব্যান্ডেজ জড়ানো দগদগে চেহারাতেই শাহরুখের ফার্স্ট লুক ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে অনুরাগীদের মনে, আপতত ট্রেলার দেখতে মুখিয়ে রয়েছে শাহরুখের ‘জবরা’ ফ্যানেরা। অ্যাকশনের নিরিখে নাকি ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, দাবি অভিনেতার ঘনিষ্ঠদের।

চার বছর রুপোলি পর্দা থেকে দূরে থাকার পর ২০২৩ সাল জুড়ে বক্স অফিসে শুধু শাহরুখ ঝড়। ‘জওয়ান’ ছাড়াও এই বছরই মুক্তি পাওয়ার কথা শাহরুখের ‘ডাঙ্কি’। রাজ কুমার হিরানির এই ছবির মুক্তির দিন নির্দিষ্ট রয়েছে ক্রিসমাসে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.