বাংলা নিউজ > বায়োস্কোপ > AskSRK: 'তোমার বান্ধবী কি তোমাকে… মনে করে?' AskSRK-সেশনে অনুরাগীকে চরম অপমান শাহরুখের

AskSRK: 'তোমার বান্ধবী কি তোমাকে… মনে করে?' AskSRK-সেশনে অনুরাগীকে চরম অপমান শাহরুখের

শাহরুখ খান

শাহরুখ লেখেন, ‘ঠিক আছে ভাই, তুমি তোমার বান্ধবীর কথাই শোনো, সিনেমার গল্প না হয় কারোর কাছে শুনে নেবে। আর বান্ধবীকে জিগ্গেস কোরো আমার পরের ছবি ডঙ্কি। এটা দেখবে তো? নাকি তোমাকেই ওর ডঙ্কি-র মতো লাগে?’ প্রসঙ্গত, 'ডঙ্কি' অর্থ হল 'গাধা'।

Ask SRK-সেশনে অনুরাগীর নানান প্রশ্নের সরাসরি উত্তর দেন শাহরুখ খান। এই সেশনে শাহরুখকে নানান প্রশ্ন করতে হাতছাড়া করেন না বহু নেটিজেন। অনেকেই আবার একটু বেশিই সাহস দেখিয়ে শাহরুখকে কিছুটা বেকায়দায় ফেলার চেষ্টা করেন। তবে তিনি' কিং' খান, আর তা শুধু অভিনয়ের জন্য নয়, বুদ্ধিমত্তা এবং রসবোধেও তিনি অনেক এগিয়ে। আর তাই বুধবার শাহরুখের সঙ্গে মজা করতে গিয়ে নিজেই অপদস্ত হলেন এক নেটিজেন।

ঠিক কী ঘটেছে?

বুধবার সুলেমান আহমেদ নামে এক ব্যক্তি Ask SRK-সেশনে শাহরুখের উদ্দেশ্যে লেখেন, ‘বাগদত্তা বান্ধবীকে বললাম জওয়ান দেখব, চলো। শুনে ও বললে, আমার জওয়ান তো তুমি, আমি SRK-কে দেখতে চাই না।’

এমন কথার উত্তরে শাহরুখ লেখেন, ‘ঠিক আছে ভাই, তুমি তোমার বান্ধবীর কথাই শোনো, সিনেমার গল্প না হয় কারোর কাছে শুনে নেবে। আর বান্ধবীকে জিগ্গেস কোরো আমার পরের ছবি ডঙ্কি। এটা দেখবে তো? নাকি তোমাকেই ওর ডঙ্কি-র মতো লাগে?’ প্রসঙ্গত, 'ডঙ্কি' অর্থ হল 'গাধা'।

আরও পড়ুন-রকি অউর রানি বাংলায় হলে চলত না, আমরা হিপোক্রিট: রাজ

আরও পড়ুন-‘হয় রণদীপ থাকবেন না হয় আমি থাকব’, সাফ জানিয়ে দিয়েছিলাম', বিস্ফোরক মহেশ মঞ্জরেকর

আরও পড়ুন-Exclusive Rukmini Maitra: লোকে বলে ট্যালেন্টেড নই, অভিনয় পারি না, তবে আমি জানি আমি পরিশ্রমী: রুক্মিণী

প্রসঙ্গত, শাহরুখের এমন উত্তরে বেশ মজা পেয়েছেন নেটপাড়ার বহু নাগরিক। অনেকেই শাহরুখের এমন উত্তরে না হেসে পারেননি। কেউ কেউ আবার কিং খানের রসবোধের প্রশংসা করেছেন।

<p>শাহরুখের উত্তরে না হেসে পারলেন না নেটনাগরিকরা</p>

শাহরুখের উত্তরে না হেসে পারলেন না নেটনাগরিকরা

প্রসঙ্গত,১০ জুলাই 'জওয়ান' প্রিভিউ ভিডিয়ো পোস্ট করেছিলেন শাহরুখ খান। আর সেখানে শাহরুখকে দেখে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। সিনেমাপ্রেমীদের দাবি, 'পাঠান'-এর পর কিং খানের এই ছবিও সুপার হিট হতে চলেছে। 

এদিকে বুধবার Ask SRK-সেশনে অনেকেই শাহরুখকে নানান প্রশ্ন করেন। একজন জিগ্গেস করেন, ‘শাহরুখ স্যার আপনি হরর মুভি কবে করবেন?’উত্তরে কিং খান লেখেন,, 'প্রতিবারই তো করি। আমি তো প্রত্যেকবার একাই থাকি, আমার বন্ধু যশ বলেছিলেন না যে একা আসে সেই আসলে দানব!' এমনই নানান প্রশ্নের মজাদার উত্তর দিয়েছেন শাহরুখ খান। 

বায়োস্কোপ খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.