বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaitaan box office day 1: শয়তানের ধামাকা! প্রথম দিনে বড় আয় অজয়-মাধবনের সিনেমার, কত কোটি এল ঘরে

Shaitaan box office day 1: শয়তানের ধামাকা! প্রথম দিনে বড় আয় অজয়-মাধবনের সিনেমার, কত কোটি এল ঘরে

প্রথম দিনে কত রোজগার করল শয়তান?

Shaitaan box office collection day 1: ভারতের বক্স অফিসে ভালো ওপেনিং করেছে শয়তান ছবিটি। এতে অভিনয় করেছেন অজয় দেবগন, জ্যোতিকা, আর মাধবন ও জানকি বোদিওয়ালা।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিকাশ বহেল পরিচালিত ‘শয়তান’। প্রথম দিনেই বক্স অফিসে বড় সাফল্য পেল এই সিনেমা। Sacnilk.com -এর রিপোর্ট অনুসারে অজয় দেবগন, জ্যোতিকা এবং আর মাধবন সুপারন্যাচারাল থ্রিলার ১২.৬২ কোটি ঘরে তুলেছে। যা প্রথম দিনের আয় হিসেবে মন্দ নয়।

শয়তান বক্স অফিস কালেকশন:

রিপোর্ট অনুসারে, শয়তান সমস্ত ভাষায় প্রথম দিনে ভারতে প্রায় ১২.৬২ কোটি টাকা নেট আয় করেছে। শুক্রবার ছবিটির হিন্দি বাজারের দখল ছিল ১৯.৯২ শতাংশ। ছবিটির প্রশংসা টুইটারেও। এক নেট-নাগরিক টুইটারে লিখেছেন, ‘শয়তান = অসামান্য। হরর প্রেমীদের জন্য ট্রিট। #Shaitaan থ্রিলার আপনাকে আপনার কুর্সির কিনারায় রাখবে। গোটা সিনেমায় একটাও নিস্তেজ মুহূর্ত নেই। @ActorMadhavan ও @ajaydevgn #ShaitaanReview কী অসাধারণ পারফরম্যান্স।’

আরও পড়ুন: বাংলার মুখ উজ্জ্বল করল যিশু! ঘরের মাঠে সোনু সুদের পঞ্জাবকে হারাল বেঙ্গল টাইগার্স

ইন্টারনেট রিভিউ শয়তান

‘ভিলেন হিসাবে #Madhavan-এর দুর্দান্ত অভিনয়। অজয় দেবগণ, জ্যোতিকা এবং বাচ্চারাও ভালো অভিনয় করেছে। ভালো ভিজ্যুয়াল এবং বিজিএম (ব্যাকগ্রাউন্ড মিউজিক)। সব মিলিয়ে একটি ভালো থ্রিলার।’, লেখেন এক নেট-নাগরিক। অপরজন টুইট করেন, ‘ওয়াও! গুজবাম্পস। তিনজনের কী পারফরম্যান্স’!

আরও পড়ুন: ‘ম্যাক্সটার্ন’ সাগর ঠাকুরকে মারধর করলেন বিগ বস ওটিটি বিজেতা এলভিশ, দায়ের অভিযোগ

কালো জাদু, বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। পরিচালক বিকাশ বহেলের এই ছবিতে ‘শয়তান’-এর ভূমিকায় দেখা মিলল আর মাধবনের। কবীর (অজয়) ও তাঁর স্ত্রী (জ্যোতিকা)-র সংসারে হঠাৎ করে ঢুকে পড়ে মাধবন, ফোনের ব্যাটারি চার্জ দেওয়ার নাম করে। এরপর সময় পেরোলেও ড্রয়িং রুম থেকে ওঠার নাম নেই আগন্তুকের। হঠাৎ বদলে যেতে থাকে জাহ্নবী (জানকি বোধিওয়ালা)। 

মাধবনের হাতের ‘কাঠপুতলি’ হয়ে কখনও এক বাক্স চা পাতা খাচ্ছে জাহ্নবী, কখনও নিজের গালে চড় মারছে কখনও নিজের বাবা-মা'কে আক্রমণ করছে। কখনও গ্যাস সিলিন্ডার খুলে নিজেকে জ্বালাতে প্রস্তুত জাহ্নবী তো কখনও চুরি নিয়ে বাবাকে খুন করতে। কীভাবে এই সমস্যা থেকে পরিবারকে বাঁচাবে কবীর, সেটাই দেখা যাবে এই ছবিতে।

আরও পড়ুন: ‘অনেক বড়লোক আমায়…’! টাকার ‘লোভে’ রাজ কুন্দ্রাকে বিয়ে? কড়া জবাব শিল্পার

প্রশংসিত গুজরাটি সিনেমা ভাশের হিন্দি রিমেক শয়তান। ছবিটি প্রেসেন্ট করেছে জিও স্টুডিওজ, অজয় দেবগন ফিল্মস এবং প্যানোরামা স্টুডিওজ ইন্টারন্যাশনাল, এবং প্রযোজনা করেছেন অজয়, জ্যোতি দেশপাণ্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক। দেবী শ্রী প্রসাদ ছবিটির সংগীত রচনা করেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…'

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.