বাংলা নিউজ > বায়োস্কোপ > Elvish Yadav: ‘ম্যাক্সটার্ন’ সাগর ঠাকুরকে মারধর করলেন বিগ বস ওটিটি বিজেতা এলভিশ, দায়ের অভিযোগ

Elvish Yadav: ‘ম্যাক্সটার্ন’ সাগর ঠাকুরকে মারধর করলেন বিগ বস ওটিটি বিজেতা এলভিশ, দায়ের অভিযোগ

ইউটিউবে ম্যাক্সটার্ন নামে পরিচিত সাগর ঠাকুরকে মারধরের অভিযোগ এলভিশ যাদবের উপরে। (X)

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি কাপড়ের দোকানে ঢুকে সাগর ঠাকুরকে মারধর করছেন এলভিশ যাদব।

বিগ বস ওটিটি ২ বিজয়ী এলভিশ যাদব জড়ালেন আরও এক বিতর্কে। অন্য আরেক ইউটিউবারকে হঠাৎই মারধর করেন তিনি। আর সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। বৃহস্পতিবার রাতে ইউটিউবে ম্যাক্সটার্ন নামে পরিচিত সাগর ঠাকুর এক্স-এ একটি ভিডিয়ো শেয়ার করে দাবি করেন যে, এলভিশ এবং তার সঙ্গীরা তাঁকে মারধর করেছে।

অনলাইনে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। আর তারপরই ঘটল এমন ঘটনা। এলভিশ যাদব অবশ্য এখনও এই অভিযোগে কোনও প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন: ‘অনেক বড়লোক আমায়…’! টাকার ‘লোভে’ রাজ কুন্দ্রাকে বিয়ে? কড়া জবাব শিল্পার

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি কাপড়ের দোকানে সাগর ঠাকুরকে মারধর করছেন এলভিশ। সূত্রের খবর, গুরগাঁওয়ের সেক্টর ৫৩-তে এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

তাঁর বিরুদ্ধে সাগর ঠাকুরকে মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৪৭ (দাঙ্গার শাস্তি), ১৪৯ (বেআইনি জমায়েত), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা) এবং ৫০৬ (অপরাধমূলক ভীতি প্রদর্শন) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: বনিকে বিয়ের চর্চার মাঝেই কৌশানির কোলে সদ্যোজাত, প্রেমিক জানে বাচ্চার খবর?

এলভিশ যাদবের অতীত বিতর্ক


এই প্রথমবার নয় যে এলভিশ যাদব বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। গত মাসে জয়পুরের একটি রেস্তোরাঁয় এলভিশ যাদবের এক ব্যক্তিকে চড় মারার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এলভিশকে সবার সামনে একজনকে চড় মারতে এবং তারপরে নিজের সুরক্ষা দল নিয়ে ঝড়ের বেগে বেরিয়ে যেতে দেখা যায়।

এরপরে এলভিশ এই ঘটনার ব্যাখ্যা দেন, যা তাঁর ফ্যান অ্যাকাউন্ট থেকে এক্সে পোস্ট করা হয়েছিল। যারাই অনুরোধ করে, আমি তাঁদেরর সঙ্গে ছবি তুলব। তবে কেউ ব্যক্তিগত মন্তব্য করলে আমি ছেড়ে দেব না।

আরও পড়ুন: ‘একজন সত্যিকারের পুরুষ…’! রিসেপশনের ছবি দেওয়ার নামে, বিয়ে-বিতর্কে সাফাই দিলেন শ্রীময়ীর কাঞ্চন?

২০২৩ সালের ৩ নভেম্বর নয়ডার সেক্টর ৫১-এর একটি পার্টিতে সাপের বিষ সরবরাহের অভিযোগে ইউটিউবার এলভিশ যাদব-সহ ছয়জনের বিরুদ্ধে বন্যপ্রাণী (সুরক্ষা) আইন এবং ভারতীয় দণ্ডবিধির ১২০ এ(অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় মামলা দায়ের করা হয়।

গত সপ্তাহে একটি মিউজিক ভিডিওতে সাপ ব্যবহারের অভিযোগে এলভিশ যাদব ও গায়ক রাহুল যাদব ওরফে ফাজিলপুরিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আর তারপরই অভিযোগকারী নিজের জীবনের হুমকি দেখিয়ে নিরাপত্তা চেয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

গ্রুপ স্টেজের গণ্ডি টপকে এখনও পর্যন্ত সুপার এইটে গেলে কোন দল? চাপে CM, রাজ্য সরকারের অর্থ দফতরে হাজির সরকারি কর্মীদের সংগঠনের নেতারা ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ইদ মুবারক থেকে ফেলিজ ইদ: প্রিয়জনকে এবার ১৫ ভাষায় জানান ইদের শুভেচ্ছা বকরি ইদের জন্য বাংলাদেশে বাড়ি ফেরার মরিয়া চেষ্টা, ভিড় রাস্তায়-রাস্তায় লাল বেনারসিতে সিঁদুরে রাঙা শ্বেতা, নাকে নাক ঘষে আদর রুবেলের! মালাবদল হয়ে গেল? ফোন থেকেই 'আনলক' EVM! তদন্তে নেমে মাথা ঘুরে গেল পুলিশের, সরব রাহুল গান্ধী কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিতে রদবদল, কেন এমন সিদ্ধান্ত পরিবর্তন করতে হল? ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.