বাংলা নিউজ > বায়োস্কোপ > Shanaya Kapoor: মোহনলালের হাত ধরে ‘ড্রিম ডেবিউ’! ‘বংশগত সুবিধা’ সত্ত্বেও পরিশ্রমী শানায়াকে শুভেচ্ছা করণের

Shanaya Kapoor: মোহনলালের হাত ধরে ‘ড্রিম ডেবিউ’! ‘বংশগত সুবিধা’ সত্ত্বেও পরিশ্রমী শানায়াকে শুভেচ্ছা করণের

শানায়াকে শুভেচ্ছা করণের 

Shanaya Kapoor's Debut film Vrushabha: প্যান-ইন্ডিয়া ছবিতে আত্মপ্রকাশ সঞ্জয় কন্যা শানায়া কাপুরের। ‘দৃশ্যম’ তারকা মোহনলালের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই স্টার কিড। ছবির নাম ‘বৃষভ’। 

সোনম কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুরের পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন কাপুর খানদানের আরও এক কন্যে। অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুরের ড্রিম ডেবিউ হতে চলেছে দক্ষিণী তারকা মোহনলালের ছবি ‘বৃষভ’-এ। দিদিদের মতো বলিউড ছবিতে নয়, প্যান-ইন্ডিয়া ফিল্মের মাধ্যমে রুপোলি সফর শুরু করছেন শানায়া।

এই ছবিতে শুধু শানায়া নয়, দেখা মিলবে আরও এক তারকা-কন্যার। পাকিস্তানি অভিনেত্রী সালমা আঘার মেয়ে জারা এস খানকে দেখা যাবে ‘বৃষভ’-এ। এছাড়াও ছবিতে থাকবেন রোশন মেকা। এই অ্যাকশন ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন নন্দ কিশোর। একই সঙ্গে হিন্দি, তামিল ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি। যৌথভাবে ছবি প্রযোজনা করবে এভিএস স্টুডিও, ফার্স্ট স্টেপ মুভিস এবং বালাজি টেলিফিল্মস।

এদিন শানায়ার ডেবিউয়ের খবর ছড়াতেই হইচই ইন্ডাস্ট্রিতে। শুরুতে শোনা গিয়েছিল করণ জোহরের ‘বেধড়ক’ ছবি দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করবেন শানায়া। মোহনলালের সঙ্গে এক ছবিতে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সঞ্জয় কন্যা। এক বিবৃতিতে তিনি জানান, ‘আমি ভীষণ উত্তেজিত ক্যামেরার মুখোমুখি হতে। অনেককিছু শেখবার আছে এই ছবি থেকে। এই ছবির গল্পটা খুব আকর্ষণীয়। এই ছবির সঙ্গে অনেক বড় নাম জড়িয়ে রয়েছে, বিরাট স্কেলে তৈরি হচ্ছে এটি’।

স্টার কিড যোগ করেন, ‘এটা এমন একটা চরিত্র যা যে কোনও তরুণ অভিনেতার স্বপ্ন, আমি অনুপ্রাণিত কেরিয়ারের গোড়াতেই এমন একটা সুযোগ পেয়ে। সত্যি বলতে এটা স্বপ্নপূরণের সমান। আর মোহনলাল স্যার যেখানে রয়েছেন, তার অংশ হওয়াটা গর্বের ব্যাপার, আমি সত্যিই কৃতজ্ঞ’।

বলিউডে শানায়া আত্মপ্রকাশ করবেন করণ জোহরের ‘বেধড়ক’-এর হাত ধরেই। ২০২২ সালেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন প্রযোজক। ছবিতে শানায়ার পাশাপাশি থাকছেন লক্ষ্য এবং গুরফতেহ পারিজাদা। কবে মুক্তি পাবে এই ছবি তা এখনও জানা যায়নি। গত বছর একাধিক রিপোর্টে দাবি করা হয় ‘বেধড়ক’ ছবির কাজ মাঝপথে আটকে গিয়েছে, তবে করণ জোহর জল্পনায় জল ঢেলে জানিয়েছিলেন ২০২৩-এর মাঝামাঝি সময় ‘বেধড়ক’-এর শ্যুটিং শুরু কবে। তবে এখনও পর্যন্ত ছবি নিয়ে কোনও আপটেড নেই।

তবে এদিন দীর্ঘ পোস্টে শানায়াকে নতুন জার্নির জন্য শুভেচ্ছা জানান করণ। লেখেন, ‘কিছু যাত্রাপথকে অনেকে বিশেষ সুবিধা হিসাবে ধরে নেয়, অনেকে আবার বংশগত সুবিধার ট্যাগ সেঁটে দেয়…. হয়ত সবটাই সত্যি কিন্তু শানায়া কাপুর এমন একটা মেয়ে যাকে আমি স্বপ্ন দেখতে দেখেছি একজন প্রকৃত শিল্পী হয়ে ওঠবার, ক্যামেরার মুখোমুখি দাঁড়ানোর। যে নিজের কাজে সেরাটা দিতে অসম্ভব পরিশ্রম করেছে এবং যার মধ্যে প্য়াশন রয়েছে’। 

নেপোটিজম বিতর্কে জর্জরিত করণ এই স্টার-কিডকে নতুন সফরের শুভেচ্ছা জানিয়ে যোগ করেন মোহনলাল স্যারের কাছে অনেক কিছু শেখবার সুযোগ পাবেন শানায়া। 

বায়োস্কোপ খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.