বাংলা নিউজ > বায়োস্কোপ > Shanaya Kapoor: মোহনলালের হাত ধরে ‘ড্রিম ডেবিউ’! ‘বংশগত সুবিধা’ সত্ত্বেও পরিশ্রমী শানায়াকে শুভেচ্ছা করণের

Shanaya Kapoor: মোহনলালের হাত ধরে ‘ড্রিম ডেবিউ’! ‘বংশগত সুবিধা’ সত্ত্বেও পরিশ্রমী শানায়াকে শুভেচ্ছা করণের

শানায়াকে শুভেচ্ছা করণের 

Shanaya Kapoor's Debut film Vrushabha: প্যান-ইন্ডিয়া ছবিতে আত্মপ্রকাশ সঞ্জয় কন্যা শানায়া কাপুরের। ‘দৃশ্যম’ তারকা মোহনলালের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই স্টার কিড। ছবির নাম ‘বৃষভ’। 

সোনম কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুরের পর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন কাপুর খানদানের আরও এক কন্যে। অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুরের ড্রিম ডেবিউ হতে চলেছে দক্ষিণী তারকা মোহনলালের ছবি ‘বৃষভ’-এ। দিদিদের মতো বলিউড ছবিতে নয়, প্যান-ইন্ডিয়া ফিল্মের মাধ্যমে রুপোলি সফর শুরু করছেন শানায়া।

এই ছবিতে শুধু শানায়া নয়, দেখা মিলবে আরও এক তারকা-কন্যার। পাকিস্তানি অভিনেত্রী সালমা আঘার মেয়ে জারা এস খানকে দেখা যাবে ‘বৃষভ’-এ। এছাড়াও ছবিতে থাকবেন রোশন মেকা। এই অ্যাকশন ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন নন্দ কিশোর। একই সঙ্গে হিন্দি, তামিল ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি। যৌথভাবে ছবি প্রযোজনা করবে এভিএস স্টুডিও, ফার্স্ট স্টেপ মুভিস এবং বালাজি টেলিফিল্মস।

এদিন শানায়ার ডেবিউয়ের খবর ছড়াতেই হইচই ইন্ডাস্ট্রিতে। শুরুতে শোনা গিয়েছিল করণ জোহরের ‘বেধড়ক’ ছবি দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করবেন শানায়া। মোহনলালের সঙ্গে এক ছবিতে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সঞ্জয় কন্যা। এক বিবৃতিতে তিনি জানান, ‘আমি ভীষণ উত্তেজিত ক্যামেরার মুখোমুখি হতে। অনেককিছু শেখবার আছে এই ছবি থেকে। এই ছবির গল্পটা খুব আকর্ষণীয়। এই ছবির সঙ্গে অনেক বড় নাম জড়িয়ে রয়েছে, বিরাট স্কেলে তৈরি হচ্ছে এটি’।

স্টার কিড যোগ করেন, ‘এটা এমন একটা চরিত্র যা যে কোনও তরুণ অভিনেতার স্বপ্ন, আমি অনুপ্রাণিত কেরিয়ারের গোড়াতেই এমন একটা সুযোগ পেয়ে। সত্যি বলতে এটা স্বপ্নপূরণের সমান। আর মোহনলাল স্যার যেখানে রয়েছেন, তার অংশ হওয়াটা গর্বের ব্যাপার, আমি সত্যিই কৃতজ্ঞ’।

বলিউডে শানায়া আত্মপ্রকাশ করবেন করণ জোহরের ‘বেধড়ক’-এর হাত ধরেই। ২০২২ সালেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন প্রযোজক। ছবিতে শানায়ার পাশাপাশি থাকছেন লক্ষ্য এবং গুরফতেহ পারিজাদা। কবে মুক্তি পাবে এই ছবি তা এখনও জানা যায়নি। গত বছর একাধিক রিপোর্টে দাবি করা হয় ‘বেধড়ক’ ছবির কাজ মাঝপথে আটকে গিয়েছে, তবে করণ জোহর জল্পনায় জল ঢেলে জানিয়েছিলেন ২০২৩-এর মাঝামাঝি সময় ‘বেধড়ক’-এর শ্যুটিং শুরু কবে। তবে এখনও পর্যন্ত ছবি নিয়ে কোনও আপটেড নেই।

তবে এদিন দীর্ঘ পোস্টে শানায়াকে নতুন জার্নির জন্য শুভেচ্ছা জানান করণ। লেখেন, ‘কিছু যাত্রাপথকে অনেকে বিশেষ সুবিধা হিসাবে ধরে নেয়, অনেকে আবার বংশগত সুবিধার ট্যাগ সেঁটে দেয়…. হয়ত সবটাই সত্যি কিন্তু শানায়া কাপুর এমন একটা মেয়ে যাকে আমি স্বপ্ন দেখতে দেখেছি একজন প্রকৃত শিল্পী হয়ে ওঠবার, ক্যামেরার মুখোমুখি দাঁড়ানোর। যে নিজের কাজে সেরাটা দিতে অসম্ভব পরিশ্রম করেছে এবং যার মধ্যে প্য়াশন রয়েছে’। 

নেপোটিজম বিতর্কে জর্জরিত করণ এই স্টার-কিডকে নতুন সফরের শুভেচ্ছা জানিয়ে যোগ করেন মোহনলাল স্যারের কাছে অনেক কিছু শেখবার সুযোগ পাবেন শানায়া। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে গ্রেফতার দিল্লির ফ্যাক্ট ফাইন্ডিং টিমের ৫ মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.