বাংলা নিউজ > বায়োস্কোপ > Shershaa: বিক্রম ও ডিম্পলের বিয়েটা হয়নি! শেরশাহ ভক্তরা চায় বিয়ে করে নিক সিদ্ধার্থ-কিয়ারা
প্রেম করুক সিদ্ধার্থ-কিয়ারা, দাবি দর্শকদের। 
প্রেম করুক সিদ্ধার্থ-কিয়ারা, দাবি দর্শকদের। 

Shershaa: বিক্রম ও ডিম্পলের বিয়েটা হয়নি! শেরশাহ ভক্তরা চায় বিয়ে করে নিক সিদ্ধার্থ-কিয়ারা

  • বলিউডের নতুন জুটিকে বিয়ে দিতে বদ্ধপরিকর সকলে। 

আমাজন প্রাইমে মোস্ট ওয়াচড ছবির তালিকায় নাম লিখিয়েছে ‘শেরশাহ’। পরমবীর চক্র পুরুস্কারপ্রাপ্ত শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার গল্প মন কেড়েছে সকলের। এমনকী, তাঁর আর ডিম্পল চিমার ভালোবাসার গল্পও জেনারেশন ওয়াইয়ের কাছে একটা উদাহরণ হয়ে উঠেছে। অনেকেই মেনে নিয়েছেন, এরকম ভালোবাসা এতদিন গল্পে শুনেছিলাম, বাস্তবে হয় জানতাম না। 

২২ বছর আগে বাগদত্তার মৃত্যু হলেও বিয়ে করেননি ডিম্পল। বরং, বিক্রমের স্মৃতি আঁকড়ে নিয়েই বেঁচে আছেন তিনি এখনও। আর পরদায় সেটাই ফুটিয়ে তুলেছেন সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবানি। বিক্রমের চরিত্রে সিদ্ধার্থের যুদ্ধ করার দৃশ্য যেমন মন কেড়েছে সকলের, তেমনই ডিম্পলের ভূমিকায় কিয়ারার নিখাত অভিনয়! আর তাই তো ‘শেরশাহ’র জুটির বাস্তবেও বিয়ে দেখার আবেদন রাখতে শুরু করেছে নেটপাড়া। এমনকী, অনেকেই মনে করছেন বিক্রম আর ডিম্পলের বিয়ে না করার অপূর্ণতা পূরণ হবে তাঁরা বিয়ে করলে। 

সম্প্রতি ইনস্টায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন কিয়ারা। দর্শন রাভালের গলায় শেরশাহ ছবির গান ‘কভি তুমহে’-তে তাঁদের কেমিস্ট্রি তুলে ধরছেন সকলের সামনে। আর তারপরই রিল লাইফ জুটিকে রিয়েল লাইফে দেখার আবেদন জানানো শুরু হয়ে গিয়েছে। এই প্রথমবার কোনও ছবিতে জুটি বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। আর প্রথমেই বাজিমাত।

নিজের সাক্ষাৎকারে কিয়ারার ভূয়সী প্রশংসা করেছেন সিদ্ধার্থ। জানিয়েছেন, তাঁর সঙ্গে নাকি প্রচুর মিল আছে অভিনেত্রীর। দু'জনেরই ইন্ডাস্ট্রির বাইরে একটা জীবন আছে। দু'জনেই কাজ নিয়ে সমান প্যাশনেট। কোনও চরিত্রে অভিনয়ের আগে সেটা নিয়ে স্টাডি করা পছন্দ করেন। দু'জনেই নাকি একনিষ্ঠ প্রেমে বিশ্বাসী। 

এর আগে কখনও মুম্বইতেই সিদ্ধার্থর পরিবারের সঙ্গে লাঞ্চ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার নতুন বছরকে স্বাগত জানাতে একত্রে মলদ্বীপে গিয়েছিলেন, এমনটাও শোনা গিয়েছে। যদিও কাজের বাইরে ব্যক্তিজীবনে কেমন সম্পর্ক তাঁদের তা নিয়ে কেউই মুখ খোলেননি।

বন্ধ করুন