বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ক্যাপ্টেন' নন্দিতার জন্মদিন! রক্তবীজের শ্যুটিংয়ের ফাঁকে শুভেচ্ছা জানালেন শিবপ্রসাদ

'ক্যাপ্টেন' নন্দিতার জন্মদিন! রক্তবীজের শ্যুটিংয়ের ফাঁকে শুভেচ্ছা জানালেন শিবপ্রসাদ

সহ পরিচালকের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা শিবপ্রসাদের

Nandita Roy; উইন্ডোজ প্রোডাকশনের অন্যতম প্রাণপুরুষ নন্দিতা রায়ের জন্মদিন আজ। সহ পরিচালকের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা লিখলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটির নন্দিতার জন্মদিন আজ। উইন্ডোজ প্রোডাকশনের অন্যতম অন্যতম প্রাণপুরুষ তথা কর্ত্রীর বিশেষ দিনে বিশেষ শুভেচ্ছা বার্তা জানালেন তাঁর সহ পরিচালক এবং কর্ম শিবপ্রসাদ মুখোপাধ্যায়। লিখলেন, ‘শুভ জন্মদিন ম্যাডাম ডিরেক্টর। আমার আশার আলো।’

এদিন শিবপ্রসাদ মুখোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেন। সেখানেই তিনি জানান নন্দিতা হলেন তাঁর জীবনের আশার আলো। তবে শিবপ্রসাদ একা নন তাঁদের উইন্ডোজ প্রোডাকশন হাউজের তরফেও এদিন তাঁকে শুভেচ্ছা জানানো হয়।

বর্তমানে এই পরিচালক জুটি তাঁদের আগামী ছবি রক্তবীজ নিয়ে ব্যস্ত আছেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে মিমি চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখকে।

এই ছবির শ্যুটিং কিছুদিন আগেই প্রাথমিকভাবে শেষ হয়েছে। শান্তিনিকেতনে হয়েছে ছবির শ্যুটিং। এবার বাকি শ্যুটিং হবে কলকাতায়। এদিন পরিচালকের জন্মদিনের উদযাপন করতে রক্তবীজের শ্যুটিংয়ের একাধিক ছবি ভাগ করে দেওয়া হয়েছে দর্শকদের সঙ্গে। সেখানেই উঠে এসেছে এই ছবির নানা বিহাইন্ড দ্য সিন দৃশ্য। সঙ্গে আছে পরিচালকের কেক কাটার একটি ভিডিয়ো। স্মৃতির টুকরো কোলাজ করে তাঁর জন্মদিনে উপহার দেওয়া হয়েছে।

পুজোর সময় মুক্তি পাবে রক্তবীজ। এটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে। এই প্রথম উইন্ডোজ তথা শিবপ্রসাদ নন্দিতা কোনও থ্রিলারধর্মী ছবি আনতে চলেছে। শুধু তাই নয়, এই প্রথমবার তাঁরা আবির চট্টোপাধ্যায় এবং ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন। যদিও আবিরের সঙ্গে তাঁরা এর আগে বিজ্ঞাপনে কাজ করেছেন, কিন্তু এটাই তাঁদের প্রথম ছবি। দেবাশিস মণ্ডল এবং সত্যম ভট্টাচার্যও এই প্রথমবার উইন্ডোজের সঙ্গে কাজ করতে চলেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.