বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ডে রাজের গ্রেফতারির পর প্রথমবার মুখ খুললেন শিল্পা, তবে হেঁয়ালি বজায় রইল
রাজ-শিল্পা
রাজ-শিল্পা

পর্নকাণ্ডে রাজের গ্রেফতারির পর প্রথমবার মুখ খুললেন শিল্পা, তবে হেঁয়ালি বজায় রইল

  • ‘ভবিষ্যৎ চ্যালেঞ্জে ভর্তি’ স্বামী রাজের গ্রেফতারির পর টিকে থাকার বিষয় নিয়ে মুখ খুললেন শিল্পা শেট্টি।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি। নিজের নিত্য নতুন ক্রিয়াকলাপ সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরতে দেখা যায় তাঁকে। কিন্তু গত সোমবার পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে সামাজিক মাধ্যমে দেখা মেলেনি শিল্পার। নিজেকে কার্যত গুটিয়ে নিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার গভীর রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দেন নায়িকা। স্বামী রাজের পর্নোগ্রাফি মামলা গ্রেফতার হওয়ার পর এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী।

লেখক জেমস থারবারের একটি উক্তি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শিল্পা শেট্টি। সেখানে একটি পংক্তি হাইলাইট করেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, 'আমাদের যেইখানে থাকার দরকার তা এই মুহুর্তে এখনই। কী হয়েছে বা কী হতে পারে তা নিয়ে উদ্বেগ রয়েছে। আমি কৃতজ্ঞ যে আমি বেঁচে আছি। আমি জানি আমার ভবিষ্যৎ চ্যালেঞ্জে ভর্তি। কিন্তু তাও বর্তমানে আমাকে ভালভাবে বাঁচতে কেউ আটকাতে পারবে না'।

দেখুন শিল্পার সেই ইনস্টাগ্রাম স্টোরি-

শিল্পা শেট্টির ইনস্টা স্টোরি
শিল্পা শেট্টির ইনস্টা স্টোরি

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। গত সোমবার রাতে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ১১ জন ধরা পড়েছেন।

মেডিক্যাল চেক-আপের পর গত মঙ্গলবার মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা এবং তাঁর সহকারী রায়ান থর্পকে। মঙ্গলবার সকালে রাজ কুন্দ্রার সহযোগী রায়ানকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এদিন দুজনেরই জামিনের আর্জি না-মঞ্জুর করেছে নগর দায়রা আদালত। দুই অভিযুক্তকেই আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

এদিকে স্বামী গ্রেফতার হওয়ার খবরে নিজের ভাবমূর্তি নষ্টের আঁচ পেয়েছেন শিল্পা। একটি ডান্স রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে ছিলেন তিনি। স্বামীর গ্রেফতারির পর নিজের সমস্ত শ্যুটিং বাতিল করেছেন নায়িকা। আপাতত দু'টি এপিসোডের জন্য ডান্স রিয়ালিটি শো থেকে তাঁকে সরিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। শিল্পার পরিবর্তে বিচারকের আসনে দেখা যাবে কারিশ্মা কাপুরকে।

এদিকে ২৩ জুলাই ডিজনি+ হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা শিল্প শেট্টি অভিনীত ছবি 'হাঙ্গামা ২'-এর। এই ছবির সুবাদেই প্রায় ১৪ বছর পর হিন্দি ছবিতে কামব্যাক করছেন শিল্পা। এই প্রসঙ্গে 'হাঙ্গামা ২' এর প্রযোজক রতন জৈন জানিয়েছেন, রাজের গ্রেফতারি 'হাঙ্গামা ২' এর মুক্তির পথে কাঁটা হয়ে দাঁড়াবে না। তাঁর আশা, রাজ কুন্দ্রার বিতর্ক এই ছবির ওপর কোনও প্রভাব ফেলবে না। আজ থেকে অর্থাৎ ২৩ জুলাই থেকে ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং 'হাঙ্গামা ২'-এর।

 

 

বন্ধ করুন