বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohit Verma: 'শাড়ি পরিয়ে,শরীরে গরম মোম ঢেলে লাগাতার ধর্ষণ করত কাকা', বিস্ফোরক বলিউড ডিজাইনার
রোহিতের বিস্ফোরক স্বীকারোক্তি

Rohit Verma: 'শাড়ি পরিয়ে,শরীরে গরম মোম ঢেলে লাগাতার ধর্ষণ করত কাকা', বিস্ফোরক বলিউড ডিজাইনার

  • Rohit Verma: মাত্র আট বছর বয়সেই কাকার হাতে পাশবিক অত্যাচারের শিকার হয়েছিলেন বলিউড ডিজাইনার রোহিত বর্মা। 

বলিউড ফ্যাশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম রোহিত বর্মা (Rohit Verma)। মাত্র ৮ বছর বয়সে নিজের কাকার হাতে ধর্ষণের স্বীকার হয়েছেন তিনি, এমনই অভিযোগ তাঁর। এখানেই শেষ নয়, প্রাক্তন বিগ বস প্রতিযোগী আরও জানান, শাড়ি পরিয়ে, গায়ে মোম গরম ঢেলে লাগাতার তিন-চার বছর ধরে নিয়মিত শারীরিক শোষণ চলত তাঁর।

সিদ্ধার্থ কাননকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের অতীতে পাতা উলটে এমনই যন্ত্রণাদায়ক এবং ট্রমায় ভরপুর দিনের কথা শোনান রোহিত। ছোট্ট রোহিত নিজের মা-কেও এই যৌন নির্যাতনের কথা মুখ ফুটে বলতে পারেননি। তিনি বলেন, ‘আমি খুব সম্ভ্রান্ত পরিবারের সন্তান। কিন্তু আমার পরিবারের সদস্যরা পুরনো ধ্যানধারণায় বিশ্বাসী। আমার নিজের কাকা আমায় ছোটবেলায় শারীরিক নির্যাতন করেছে। যখন আমার মাত্র আট বছর বয়স, তখন থেকে সে আমায় ধর্ষণ করেছে’।

আরও পড়ুন-পরিণতি পাচ্ছে আলি-রিচার লিভ ইন সম্পর্ক, এবার বিয়ের পিঁড়িতে তারকা জুটি

আতঙ্কের অতীতের কথা বলতে গিয়ে রোহিত বর্মা বলেন, ‘কাকা আমাকে শাড়ি পরিয়ে দিত। এরপর সারা গায়ে গরম মোম মাখিয়ে দিত। এরপর নিজের পুরুষাঙ্গ আমার মুখে পুরে দিত… তারপর ওই সব জঘন্য কাজকর্ম চলত। তিন-চার বছর ধরে একটানা এমন চলতে থাকে। আমি বাবা-মাকে কোনওদিন বলতে পারিনি। কারণ, আমি খুব ভয় পেতাম।’

বিগ বস সিজন ৩-এর এই প্রতিযোগী আরও জানান, মুম্বইয়ে যৌনকর্মী হিসাবেও কাজ করেছেন তিনি। সেই নিয়ে অবশ্য তাঁর কোনও আফসোস নেই। টাকার দরকার ছিল বলে এই পেশা বেছে নিয়েছিলেন তিনি। রূপান্তরকামী এই ডিজাইনার আরও জানান, একবার এক সুপামমডেল বয়ফ্রেন্ড তাঁকে ধোকা দিয়েছিল। ‘করবা চৌথ’-এ প্রেমিকের জন্য উপোস করে বসেছিলেন তিনি, কিন্তু কথা দিয়েও সে দর্শন দেয়নি। এরপর এক ডিস্কে দিয়ে প্রেমিকের খোঁজ পান রোহিত, অপর এক মহিলার সঙ্গে বয়ফ্রেন্ডকে অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে ধরেন।

অতীতের এইসব তিক্ত অভিজ্ঞতা ভুলে আপতত ডিজাইনের কাজে মন দিয়েছেন রোহিত। বলিউড ও হিন্দি টেলিভিশন দুনিয়ার নামী-দামী তারকারা রোহিতের পোশাকে সেজেছেন।

 

বন্ধ করুন