বাংলা নিউজ > বায়োস্কোপ > Dolon-Dipnkar: স্বামীকে বাবা ডাক! দীপঙ্করের জন্য ‘বঁধুয়া’ থেকে বাদ পড়লেন ‘মেয়ের বয়সী’ বউ দোলন

Dolon-Dipnkar: স্বামীকে বাবা ডাক! দীপঙ্করের জন্য ‘বঁধুয়া’ থেকে বাদ পড়লেন ‘মেয়ের বয়সী’ বউ দোলন

দোলনের জন্য বাদ দীপঙ্কর 

Dolon Roy-Deepankar De: বাস্তবে স্বামী-স্ত্রী আর পর্দায় বউমা-শ্বশুর! ট্রোলিং-এর ভয়ে বঁধুয়া থেকে বাদ দোলন। জানেন দোলন-দীপঙ্করের বয়সের ফারাক ঠিক কত? 

বছর চারেক আগে কাগজে-কলমে সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছিলেন টেলি জুটি দীপঙ্কর দে ও দোলন রায়। যদিও তাঁদের সম্পর্কের বয়স ২৮ ছুঁয়েছে। ২৪ বছর সহবাস করার পর বিয়ে করেন দুজনে। বাইপাস লাগোয়া বহুতলের ১৯তলায় ফ্ল্যাট এই টেলি দম্পতির। ইন্ডাস্ট্রিতে এই জুটির প্রেম নিয়ে কমচর্চা হয়নি, গত আড়াই দশকে। সম্প্রতি ৮০ বছর বয়সী স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কের ব্যাপারে খোলামেলা আলোচনা করে হইচই ফেলে দিয়েছেন দোলন রায়। 

বাস্তবে জুড়ে রয়েছেন তাঁরা, একই ইন্ডাস্ট্রির অংশ। অথচ স্ক্রিনে একসঙ্গে দেখা যায় না তাঁদের। কেন? সেই নিয়ে কথা বলতে গিয়ে চমকে দেওয়ার মতো তথ্য ফাঁস করেন দোলন রায়। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, স্টার জলসার আসন্ন মেগা ‘বঁধূয়া’য় শুরুতে অভিনয়ের কথা ছিল তাঁর। সবকিছু চূড়ান্ত হওয়ার পরেও দীপঙ্করের জন্য কাজ হারান তিনি!

দোলন বলেন, ‘আমাকে বঁধুয়ায় প্রধান একটা চরিত্রে কাস্ট করা হয়েছিল। ওঁরা আমাকে বলল টিটোটা (দীপঙ্কর) কী কাজ করবে? সবারই একটা সুপ্ত ইচ্ছে থাকে ওর সঙ্গে কাজ করার। আমি বললাম, কথা বলে দেখো। কারণ ও তো নিজের শর্তে কাজ করে। ওরা কথা বলার পর, সব ঠিক হয়ে গিয়েছে। চ্যানেল খুব উল্লসিত ও কাজটা করছে। পরদিন আমাকে ফোন করে বলছে দোলনদি তোমাকে না আমরা নিতে পারছি না’।

সিরিয়ালে দোলনকে নেওয়া হয়েছিল বাড়ির বড় বউমার চরিত্রে (খুব সম্ভবত রেজওয়ানের মা), অন্যদিকে দোলনের শ্বশুরমশাইয়ের ভূমিকায় কাস্ট করা হয় দীপঙ্করকে। স্বামীকে পর্দায় ‘বাবা’ বলে ডাকলে সিরিয়াল শুরুতেই ট্রোলের মুখে পড়বে, আশঙ্কা জন্মায় নির্মাতাদের মনে। তাই বাদ পড়েন দোলন। আক্ষেপ করে অভিনেত্রী বললেন, ‘ওরা বলল টিটোটা শ্বশুরের চরিত্র করবে, তুমি তো বড় বউমার রোল করতে। সারাক্ষণ তুমি স্ক্রিনে যদি বাবা বাবা করে ডাক, তাহলে প্রচণ্ড ট্রোল হবে। আমি তোমাদের এই সিরিয়ালে স্ক্রিন শেয়ার করাতে পারব না’। যদিও এটা আসলে দর্শকদের লোকসান, যোগ করেন দোলন। 

 বাবার বয়সী বিবাহিত পুরুষের প্রেমে পড়েছিলেন বছর ২৪-এর দোলন। রবি ঘোষের নাটক দলে কাজের সূত্রে আলাপ দুজনের, সেখান থেকেই প্রেম। দোলনের সঙ্গে সঙ্গে দীপঙ্কর সম্পর্কে জড়ান, তখন অভিনেতার মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ‘টিটোদা’র প্রেমে পড়ে সমালোচনার ভয়ে একটা সময় টেলিভিশনও ছেড়েছিলেন দোলন রায়। তবে সব কটূক্তিকে বুড়ো আঙুল দেখিয়ে দুর্বার গতিতে এগিয়েছে তাঁদের অসমবয়সী প্রেম। বিদ্রুপের তোয়াক্কা না করে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। ট্রোলারদের উদ্দেশ্যে দীপঙ্করের একটাই বার্তা, ‘কেয়ার করি না’। 

বায়োস্কোপ খবর

Latest News

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে তৃতীয় কারো আগমন! বাগদানের পরও ঘরবাঁধার স্বপ্ন চুরমার সুস্মিতার, জানালেন অনির্বাণ

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.