বাংলা নিউজ > বায়োস্কোপ > Shraddha Kapoor on Shakti Kapoor: ৭১-এ পা দিলেন শক্তি কাপুর, ‘বাপু’কে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা শ্রদ্ধার

Shraddha Kapoor on Shakti Kapoor: ৭১-এ পা দিলেন শক্তি কাপুর, ‘বাপু’কে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা শ্রদ্ধার

বাবার জন্মদিনের শুভেচ্ছা বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন শ্রদ্ধা কাপুর

Shakti Kapoor Birthday: বাবা শক্তি কাপুরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর লেখেন, ‘আমার একমাত্র, আমার সেরা রকস্টার, আমার বাপুকে জন্মদিনের শুভেচ্ছা’।

সদ্য ৭১ বছরে পা রেখেছেন বলিউড অভিনেতা শক্তি কাপুর। বাবার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন শ্রদ্ধা কাপুর। ১৯৭৫ সালে প্রথম মুম্বইয়ে এসেছিলেন শক্তি। এরপর বলিউডে নেগেটিভ চরিত্রে কাজ করে নিজের অভিনয়ে ছাপ ফেলেছেন।

বাবার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমার একমাত্র, আমার সেরা রকস্টার, আমার বাপুকে জন্মদিনের শুভেচ্ছা’। পোস্টের কমেন্টে বলিউডের প্রবীন অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে রাকেশ রোশন লেখেন, ‘শক্তিকে জন্মদিনের শুভেচ্ছা! সুখ এবং আরও শক্তি’। প্রায় তিন দশক ধরে বলিউডের অন্যতম খল-অভিনেতা হিসেবে পরিচিত। বেশ কয়েকটি চলচ্চিত্রে কমিক ভূমিকা অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

আরও পড়ুন: মর্ডান ব্রাইডাল সাজে অনন্যা, ‘ড্রিম গার্ল’ নায়িকার থেকে চোখ ফিরছে না ভক্তদের

আশির দশক এবং নব্বই দশকে অভিনেতা কাদের খানের সঙ্গে জুটি বাঁধেন এবং প্রায় শতাধিক চলচ্চিত্রে হাস্যরসাত্মক বা খল-চরিত্রে মানিকজোড় হিসেবে অভিনয় করেন শক্তি কাপুর। নব্বই এর দশকে বেশ কয়েকটি টলিউড ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-এর বিপরীতে, ‘বদনাম’ ( ১৯৯০) , ‘প্রত্যাঘাত’।

দিল্লিতে এক পাঞ্জাবি পরিবারে জন্ম শক্তি কাপুরের। তাঁর বাবা নিউ দিল্লিতে এক দর্জির দোকান চালাতেন। অনেক সংগ্রামের পর তিনি একদিন সুনীল দত্তের চোখে পড়েন এবং সঞ্জয় দত্তের ডেবিউ ফিল্ম ‘রকি’তে তাঁকে খলচরিত্রে অভিনয়ের সুযোগ দেন।

১৯৮২ সালে শিবাঙ্গি কাপুরকে বিয়ে করেন শক্তি কাপুর। তাঁদের দুই সন্তান সিদ্ধান্ত কাপুর একজন অভিনেতা ও ডি.জে. (ডিস্ক জকি) সহকারী পরিচালক এবং মেয়ে শ্রদ্ধা কাপুর বলিউড অভিনেত্রী।

বর্তমানে মুম্বইয়ে আরব সাগরীরের তীরে এক আবাসিক কমপ্লেক্সে স্ত্রী শিবাঙ্গি এবং দুই সন্তান শ্রদ্ধা কাপুর ও সিদ্ধান্ত কাপুরের সঙ্গে থাকেন। বলি অভিনেতা জিতেন্দ্রর পরামর্শে সম্পত্তির বিনিয়োগের কথা ভেবেছিলেন শক্তি কাপুর। ৭ লক্ষ টাকা ধার নিয়ে এই অ্যাপার্টমেন্টে একটি ৩ বেডরুমের একটি ফ্ল্যাট কিনেছিলেন শক্তি কাপুর। ১৯৮২ সালে বিয়ের পর তিনি তার পাশের ফ্ল্যাটটি কিনেছিলেন। তারপর ১৯৮৪ সালে ওই একই তলায় তৃতীয় ফ্ল্যাটটি কিনেছিলেন। বর্তমানে এখন পুরো ফ্লোরের মালিক শক্তি কাপুর। প্রচুর প্রপার্টির মালিক তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন পড়ুয়াদের জন্য পাঠক্রমে নিয়ে আসা হচ্ছে ‘‌এআই’‌, একাধিক কলেজ নিচ্ছে উদ্যোগ কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.