বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: পরাগের সমস্ত সত্যির উপর দিয়ে এবার পর্দা সরাবে শিমুল! জানতে পারবে মিথ্যের নেপথ্যে থাকা কারণ?

Kar Kache Koi Moner Kotha: পরাগের সমস্ত সত্যির উপর দিয়ে এবার পর্দা সরাবে শিমুল! জানতে পারবে মিথ্যের নেপথ্যে থাকা কারণ?

পরাগের সমস্ত সত্যির উপর দিয়ে এবার পর্দা সরাবে শিমুল!

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে ফের নতুন ঝড় উঠতে চলেছে। পরাগের সমস্ত সত্যি জেনে যাবে শিমুল। তারপর?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে আবারও নতুন মোড় আসতে চলেছে। এতদিন ধরে পরাগ যে মিথ্যের নাটক সাজিয়ে চলেছিল কেবল শিমুলকে রক্ষা করবে বলে এবার সেই সত্যের উপর দিয়ে পর্দা উঠতে চলেছে। প্রকাশ্যে এল সেই মহাপর্বের প্রোমো ভিডিয়ো।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন প্রোমো

জি বাংলার তরফে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শিমুলদের স্কুলের রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠান চলছে। শিমুল যথারীতি নাচ করছে সেই অনুষ্ঠানে। তবে সে যেমন চেয়েছিল যে পরাগ তাঁর সঙ্গে এই অনুষ্ঠানে আসবে, আসে না। তাই একটু মন খারাপ তার। কিন্তু একি! নাচ করতে করতেই ভিড়ের মধ্যে চাদির মুড়ি দেওয়া পরাগকে দেখে নেয় সে। তারপর আর কি! মুখোমুখি হবে সে পরাগের। ঘটবে সমস্ত নাটকের যবনিকা পতন।

আরও পড়ুন: সত্যজিতের জন্মবার্ষিকীতে ফাঁস লালমোহন ওরফে জটায়ুর গল্প! বাঁকুড়া মিমসের উন্মেষ লিখলেন, ‘এই ম্যাজিক্যাল কো-ইনসিডেন্স...’

আরও পড়ুন: 'কোনও সরকারই আলোচনার ঊর্ধ্বে নয়...' নির্বাচনের আগে চাঁচাছোলা সৌমিতৃষা, ভোট দেওয়ার আগে কী মনে রাখতে বললেন?

এই ধারাবাহিকের এই মহাপর্ব আগামী শুক্রবার অর্থাৎ ৩ মে দেখানো হবে। এক ঘণ্টার এই মহাপর্বেই শিমুলের মনের সন্দেহ দূর হবে এবং জানতে পারবে পরাগের সত্য।

এখন কি দেখানো হচ্ছে এই মেগায়?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে শিমুলের সন্দেহ হচ্ছে পরাগের উপর। তার অনুমান পলাশের হাত থেকে পরাগ তাকে বাঁচিয়েছে। আর ভালোবাসে বলেই সে এই কাণ্ড ঘটিয়েছে। যদি বউয়ের জেদের কাছে হার মানে না পরাগ। সে জানায় সে এসব কিছুই করেনি। অন্যদিকে পলাশ আর প্রতীক্ষা তাদের মায়ের ব্রেনওয়াশ করার চেষ্টা করে যাতে তাদের নামে শিমুল অভিযোগ না করে আর এই কেস তুলে নেয়।

আরও পড়ুন: সাবার জন্মদিনে ফাটাফাটি আয়োজন সোহা-সইফ-করিনাদের, পিসির বার্থডেতে হুল্লোড় ইব্রাহিম-তৈমুর-ইনায়াদের

আরও পড়ুন: দেখার মতো সঞ্জয় লীলার 'ডায়মন্ড বাজার'! রাজকীয় হীরামান্ডি দেখে দর্শকরা বলছেন, 'এটা বড় পর্দাতেই...'

কার কাছে কই মনের কথা প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে নব্বইয়ের দশকে করিশ্মার ফ্যাশন মুগ্ধ করেছিল দর্শকদের, দেখুন সেরা আইকনিক সব পোশাক নবান্নের বৈঠক থেকে কেন রণংদেহী মেজাজ দেখালেন মমতা?‌ নেপথ্যে চাঞ্চল্যকর তথ্য‌ আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা স্বর্ণ মন্দিরের সামনে যোগাসন করতে গিয়ে বিপাকে অর্চনা, পেলেন হুমকিও শিলাজিতের বাহুডোর আগলে স্বস্তিকা, প্রেমচর্চা তুঙ্গে, দুজনের বয়সের ফারাক জানেন?

T20 WC 2024

হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.