বাংলা নিউজ > বায়োস্কোপ > Fighter Trailer: 'এত কেন ভাবেন?' ফাইটারের ট্রেলারের বিরোধিতা করে সরব পাক তারকারা, সপাটে জবাব দিয়ে কী বললেন পরিচালক?

Fighter Trailer: 'এত কেন ভাবেন?' ফাইটারের ট্রেলারের বিরোধিতা করে সরব পাক তারকারা, সপাটে জবাব দিয়ে কী বললেন পরিচালক?

ফাইটারের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর অভিযোগ পাক তারকাদের

Fighter Trailer: আর মাত্র কয়েকটি দিন বাকি ফাইটার ছবিটি মুক্তি পেতে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির দুটি ট্রেলার। আর তারপরই বিরূপ প্রতিক্রিয়া জানিয়েছেন পাকিস্তানি অভিনেতা, অভিনেত্রীরা।

শীঘ্রই মুক্তি পেতে চলেছে ফাইটার। আগামী ২৫ জানুয়ারি বড় পর্দায় আসছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিটি পাকিস্তানের তরফে ভারতের উপর করা একটি সন্ত্রাসবাদী হামলার পর এয়ার স্ট্রাইকের প্রেক্ষাপটের উপর বানানো হয়েছে। সদ্যই এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে, আর তারপরই সেটার বিরোধিতা করেছেন একাধিক পাকিস্তানি তারকা। এঁদের মধ্যে আছেন হানিয়া আমির, আদনান সিদ্দিকি, প্রমুখ। এবার সেটার উত্তর দিলেন খোদ পরিচালক।

হানিয়া আমিরের মন্তব্যের উত্তর দিলেন সিদ্ধার্থ আনন্দ

পাকিস্তানি তারকা হানিয়া আমির কিছুদিন আগেই ফাইটার ছবিটির ট্রেলার নিয়ে বিরোধিতা করেন। তাঁর সেই ইনস্টাগ্রাম স্টোরির উত্তরে সিদ্ধার্থ এদিন টুইটারে পোস্ট করেন চিন্তান্বিত মুখের একটি ইমোজি দিয়ে। সিদ্ধার্থ এদিন তাঁর টুইটে লেখেন, 'ভারতের বিরুদ্ধে উস্কানিমূলক একটি ছবিতে তিনি কাজ করেছিলেন না? পাকিস্তানি তারকারা তাঁদের দেশের কোনও ছবিতে ভারতীয়দের বিরুদ্ধে কোনও ভাবনা আছে এমন ছবিতে কাজ করলে যদি আমাদের অসুবিধা না থাকে, তাহলে ওঁরা আমাদের নিয়ে এত ভাবেন কেন?'

আরও পড়ুন: 'ভগবান রামকে নিয়ে ২১টি গান গেয়েছি, হিরে দেওয়া জ্যাকেট বানিয়েছি', রাম মন্দির উদ্বোধনের জন্য প্রস্তুত কৈলাশ খের!

আরও পড়ুন: ২৮ বছরের অপেক্ষার অবসান, ৭১তম মিস ওয়ার্ল্ডের আয়োজক এবার ভারত!

প্রসঙ্গত সেখানে এক ব্যক্তি জানান, 'পারওয়াজ হ্যায় জুনুন নামক একটি ভারত বিরুদ্ধ এয়ার ফোর্স ছবি ছিল পাকিস্তানের। এটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। সেখানে হানিয়া আমির ছিলেন।' সেটাও সিদ্ধার্থ রিটুইট করে লেখেন, 'ওহ!' কেউ আবার সেখানে লেখেন, 'হ্যাঁ, ওই ছবিতে ভারতীয় বিমান বাহিনীকে খলনায়ক হিসেবে দেখানো হয়েছিল।'

<p>ফাইটার ট্রেলার নিয়ে বিতর্ক</p>

ফাইটার ট্রেলার নিয়ে বিতর্ক

হানিয়া আমির কী লিখেছিলেন তাঁর পোস্টে?

গত ১৫ জানুয়ারি ফাইটার ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পরই এই পাক তারকা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'আজকালকার এই সময় দাঁড়িয়েও এখনও কিছু শিল্পী আছে যাঁরা মানুষকে দুই দেশের মধ্যে সমস্যাকে তুলে ধরে নেতিবাচক বার্তা দি চাইছেন। যেসব শিল্পীরা দুই দেশের এই গ্যাপকে নিজের শিল্প দিয়ে বাড়াচ্ছেন তাঁদের জন্য খারাপ লাগে। ভীষণই খারাপ টেস্ট। শিল্পকে শ্বাস নিতে দিন।'

আরও পড়ুন: ওটিটিতে ৮ মিনিট বড় থাকবে অ্যানিম্যাল, তার মধ্যেই কেন নেটফ্লিক্স টি-সিরিজকে তলব হাইকোর্টের?

তবে কেবল হানিয়া আমির নন। আরও একাধিক পাক তারকা ফাইটার ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর সেটার বিরোধিতা করেছে। আদনান সিদ্দিকি লিখেছেন তাঁর নাকি এই ট্রেলার দেখে মন খারাপ হয়ে গিয়েছে। তিনি লেখেন, 'বলিউড একসময় ভালোবাসার উদযাপন করত, এখন ঘৃণা ছড়ায়। আমাদের ভিলেন হিসেবে দেখায়।' জারা নুর আব্বাস নামক পাক শিল্পীও এই ছবির ট্রেলারের বিরোধিতা করেছেন।

ফাইটার প্রসঙ্গে

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ফাইটার। এই ছবিতে বায়ু সেনা অফিসার হিসেবে ধরা দেবেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। তাঁদের সঙ্গে থাকবেন অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

বায়োস্কোপ খবর

Latest News

'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক ব্যস্ততার ফাঁকে প্রতিদিন বসে বসে ধ্যান করুন, এর প্রয়োজনীয়তা জানলে চমকাবেন আম্বানিদের আশীর্বাদে যেন তিনিই নতুন বউ! কেমন সেজেছিলেন শ্রেয়া ঘোষাল? এমার্জেন্সি নিয়ে বলল BJP, আমি নোটবন্দী বলতেই আপনার জ্বলছে কেন? বাউন্সার অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.