বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidhu Moosewala Mother: সিধু মুসেওয়ালার মৃত্যুর ক্ষত মোছেনি! ফের অন্তঃসত্ত্বা প্রয়াত গায়কের ৫৮ বছরের মা

Sidhu Moosewala Mother: সিধু মুসেওয়ালার মৃত্যুর ক্ষত মোছেনি! ফের অন্তঃসত্ত্বা প্রয়াত গায়কের ৫৮ বছরের মা

ফের মা হচ্ছেন প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার মা

ফের একবার বাবা-মা হতে চলেছেন পঞ্জাবের জনপ্রিয় রকস্টার গায়ক সিধু মুসেওয়ালার বাবা-মা। যে গায়ককে ২০২২ সালে নৃশংসভাবে খুন করেছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবল।  সিধু মুসেওয়ালার মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন তাঁর বাবা-মা। তবে এবার জানা যাচ্ছে ফের অন্তঃসত্ত্বা গায়কের মা।

আয়ুষ্মান খুরানা আর নীনা গুপ্তার 'বধাই হো' দেখেননি এমন সিনেমাপ্রেমী হয়ত কমই আছেন। ছবির গল্প তাঁদের সকলেরই জানা। ছেলে আয়ুষ্মানের যখন বিয়ের বয়স হয়েছে, তখন জানা যায় তাঁর মা নীনা আবারও অন্তঃসত্ত্বা। কিন্তু সেই ঘটনাই যদি বাস্তবে ঘটে তখন!

হ্য়াঁ, ঠিকই শুনছেন এমন ঘটনাই ঘটতে চলেছে। তবে এক্ষেত্রে কারণটা কিছুটা আলাদা, কিছুটা মর্মান্তিকও বটে। এই মাতৃত্বের পিছনে রয়েছে চোখের জল।

জানা যাচ্ছে, ফের একবার বাবা-মা হতে চলেছেন পঞ্জাবের জনপ্রিয় রকস্টার গায়ক সিধু মুসেওয়ালার বাবা-মা। যে গায়ককে ২০২২ সালে নৃশংসভাবে খুন করেছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবল। লরেন্স অবশ্য এখন জেলে। সিধু মুসেওয়ালার মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন তাঁর বাবা-মা। সন্তানের মৃত্যুর খবর কোনও বাবা-মা মেনে নিতে পারেন না! তবে ছেলে সিধুর সেই মৃত্যশোক কিছুটা হলেও হয়ত এবার ভূুলে থাকতে পারবেন গায়কের পরিবার। জানা যাচ্ছে, ফের অন্তঃসত্ত্বা সিধু মুসেওয়ালার মা। 

সিধু মুসেওয়ালার মা চরণ কৌর এই মুহূর্তে অন্তঃসত্ত্বা। খুব শীঘ্রই সিধু মুসেওয়ালার পরিবারে আসবে নতুন সদস্য। গায়কের পরিবারের তরফেই এই খবর নিশ্চিত করা হয়েছে। আগামী মার্চে আসবে এই নতুন অতিথি। জানানো হয়, সিধুর মৃত্যুর দুঃখ হয়ত আর কখনও ঘুচবে না। তবে তাঁর ভাই বা বোন যেই আসুক না কেন, পরিবার তাকে নিয়ে কিছুটা হলেও আনন্দে থাকবে। যদিও প্রয়াত সিধু মুসেওয়ালার বাবা-মা এই খবর নিয়ে কোনও বিবৃতি দেননি।

আরও পড়ুন-অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কি? কোথায় হচ্ছে অনুষ্ঠান?

প্রসঙ্গত, ২০২২ সালের ২৯ মে, পঞ্জাবের মানসা জেলার জওহারকে গ্রামে সিধু মুসেওয়ালার গাড়িতে হামলা হয়। তাঁকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গেই গায়ক তথা কংগ্রেস নেতা সিধুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁকে বাঁচানো যায়নি। 

সিধু মুসেওয়ালার হত্যার ঘটনারপর থেকে তাঁর বাবা-মা ছেলের বিচারের দাবিতে আন্দোলনে নেতৃত্ব দিচ্ছিলেন। তার শেষ গানের মিউজিক ভিডিওটিমে ‘সিধু মুসেওয়ালার জন্য ন্যায়বিচার’-এর দাবিতে তুলে ধরা হয়। 

২০১৭ সালে, সিধু মুসেওয়ালা তাঁর প্রথম গান ‘জি ওয়াগন’ দিয়ে গানের দুনিয়ায় পা রাখেন। নিজের গাওয়া জনপ্রিয় বেশকিছু গানের অ্যালবামের  মাধ্যমে দ্রুত খ্যাতি অর্জন করেন সিধু। সিধু হিট গানগুলির মধ্যে রয়েছে ‘লিজেন্ড’, ‘সো হাই’ এবং ‘দ্য লাস্ট রাইড’ এর মতো হিট গানগুলি।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে আটক ১৭ ভারতীয়কে নিয়ে মুখ খুলল তেহরান, জয়শঙ্করের ফোনে বড় আশ্বাস ইরানের উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা ঠিক ওভাবে…' T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক

Latest IPL News

MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.