বাংলা নিউজ > বায়োস্কোপ > Superstar Singer: আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ির শুভ সুপারস্টার সিঙ্গারে, হল অরিজিতের সঙ্গে তুলনা

Superstar Singer: আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ির শুভ সুপারস্টার সিঙ্গারে, হল অরিজিতের সঙ্গে তুলনা

সুপারস্টার সিঙ্গার ৩-এ বাংলার ছেলে শুভ সূত্রধর। 

বাংলার এক ছেলে শুভদীপ দাস চৌধুরী আনতে পারেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি। তবে আরেক শুভদীপ এবার সুপারস্টার সিঙ্গার ৩-এ। গায়িকী দিয়ে মন কাড়ল নেট-নাগরিকদের। হল অরিজিতের সঙ্গে তুলনা। 

রবিবার ইন্ডিয়ান আইডল ১৪-র ফলাফল সামনে আসার পর বেশ আশাহত বাংলা। আশা করা হয়েছিল, এবারে অন্তত ট্রফি আসবে বাংলায়। তবে তেমনটা হয়নি। একটুর জন্য বিজেতার শিরোপা মিস হয়। রানার আপ হন শুভদীপ দাস চৌধুরী। আর ট্রফি জিতে নেয় কানপুরের বৈভব গুপ্তা। টপ চারে পৌঁছেছিলেন আরও এক প্রতিযোগী অনন্যা।

ইন্ডিয়ান আইডলের বিজেতা হিসেবে বৈভব প্রাইজমানি হিসাবে ২৫ লক্ষ টাকা ঘরে নিয়ে গিয়েছেন। তিনি একটি ব্র্যান্ড নিউ ব্রেজা গাড়িও পেয়েছেন। সেখানে দ্বিতীয় আসা শুভদীপ পেয়েছেন মাত্র ৫ লাখ।

আরও পড়ুন: লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১

তবে বাংলাকে আশার আলো জোগাচ্ছে সোনি-তে শুরু হতে চলে আরও এক মিউজিক রিয়েলিটি শো সুপারস্টার সিঙ্গার ৩। সেখানে দেখা গেল গিটার বাজিয়ে পশ্চিমবাংলার শুভ সূত্রধর গাইলেন রকি অর রানি কি প্রেম কাহানি সিনেমার ‘ভে কমলেয়া মেরে নাদান দিল’।

আর যা শুনে বিচারকের আসনে থাকা নেহা কক্কর বলে ওঠেন, ‘তোমার খোঁজই ছিল পুরো মিউজিক ইন্ডাস্ট্রির।’ পরের রাউন্ডেও গেলেন তিনি। সোনির তরফে শেয়ার করা এই প্রোমোতে একজন লিখলেন, ‘এই ছেলে প্লেব্যাকের জন্য তৈরি। সঠিকভাবে কাজে লাগালে অনেক দূর যাবে’। আরেকজন লিখলেন, ‘শুভ তোমার মধ্যে অরিজিতের ছায়া আছে।’ তৃতীয় জন লিখলেন, ‘গুণীদের খনি বাংলা। বারবার প্রমাণ হয়েছে জাতীয় মঞ্চে।’ আপাতত ৯ মার্চ থেকে সম্প্রচার হবে সুপারস্টার সিঙ্গার। শনি আর রবি রাত ৮টায়। এটি তৃতীয় সিজন।

আরও পড়ুন: রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার

ইন্ডিয়ান আইডলের ফাইনালেও গিয়েছিলেন নেহা তাঁর শো সুপারস্টার সিঙ্গারের প্রোমোশন করতে। সেখানে গিয়ে তিনি যেমন গান গেয়ে শোনান, তেমনই তাঁর শো-র সদস্যরাও সুরেলা ঝলক রেখে যান। সিঙ্গার সিজন ৩-এর সঞ্চালনা করবেন হর্ষ লিম্বাচিয়া।

আরও পড়ুন: আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে

শিলিগুড়ির ছেলে শুভদীপ। পড়াশোনা করে সেখানকার নর্থ পয়েন্ট রেসিডেনশিয়াল স্কুলে। খুব ছোট বয়স থেকেই একাধিক শো করছে সে, বলছে তাঁর ফেসবুক প্রোফাইল। তবে রিয়েলিটি শো-র মঞ্চে যোগদান খুব সম্ভবত এই প্রথম। এর আগেও পাহাড় থেকে বহু প্রতিভা মঞ্চ কাঁপিয়েছে। গত বছর সারেগামাপা জিতেছিল কালিম্পংয়ের অ্যালবার্ট কাবো। বাংলা চাইছে, এবার তাঁদের মাথা আর উঁচু করাক এই তরুণ তুর্কী।

বায়োস্কোপ খবর

Latest News

রেললাইনের বৈদ্যুতিক পোস্ট থেকে ঘুড়ি পাড়তে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত ২ নাবালক ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.