বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Idli: রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা নেটপাড়ার, কটাক্ষ করল দক্ষিণী অভিনেতার মেকআপ আর্টিস্টও

Shah Rukh-Idli: রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা নেটপাড়ার, কটাক্ষ করল দক্ষিণী অভিনেতার মেকআপ আর্টিস্টও

আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখ-সলমনের সঙ্গে একইমঞ্চে রামচরণ। 

আম্বানি-পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনব্যাপী প্রাক-বিবাহ অনুষ্ঠানে রাম চরণকে 'ইডলি' বলে ডাকেন শাহরুখ খান। আর তাতেই অখুশি নেটপাড়া। তকমা দেওয়া হল ‘রেসিস্ট’-এর। 

জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের ৩ দিনব্যাপী প্রাক-বিবাহ উৎসবে এসেছিলেন দেশ ও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সেলিব্রিটিরা। অনুষ্ঠানে অতিথি ছিলেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, রিহানা, সলমন খান, শাহরুখ খান, আমির খান, রাম চরণ, রানি মুখোপাধ্যায়, মাধুরী দীক্ষিত, করিশ্মা কাপুর, করিনা কাপুর-প্রমুখরা। 

দ্বিতীয় দিনে তিন খান- সলমন, শাহরুখ ও আমিরকে বহু বছর পর মঞ্চে একসঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছে। প্রথমে তাঁরা রাম চরণ এবং জুনিয়র এনটিআরের আরআরআর সিনেমার নাটু নাটুর হুক স্টেপ ফলো করার চেষ্টা করেছিলেন। এক পর্যায়ে রাম চরণও তাদের সঙ্গে মঞ্চে যোগ দেন।

রামকে মঞ্চে আমন্ত্রণ জানিয়েছিলেন শাহরুখ খানই। কিং খান মজা করে দক্ষিণের এই অভিনেতাকে মঞ্চে ডাকার সময় বেশ কিছু উদ্ভট শব্দ উচ্চারণ করেছিলেন, যা আপাতদৃষ্টিতে তেলুগু বা তামিল ভাষায়। যার একটি ভিডিয়ো পিঙ্কভিলা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে নেয়। রামের মেকআপ আর্টিস্ট জেবা হাসান ভিডিয়োটিতে মন্তব্য করেছেন, ‘আমি শাহরুখের বিশাল ভক্ত, তবে তিনি যেভাবে মঞ্চে রাম চরণকে ইডলি বলেছিলেন, তা আমার একেবারে ভালো লাগেনি’।

<p>মেকআপ আর্টিস্ট জেবা হাসানের মন্তব্য। </p>

মেকআপ আর্টিস্ট জেবা হাসানের মন্তব্য। 

ফ্রি প্রেস জার্নাল অনুসারে, জেবা অভিনেতার এই ব্যবহারের প্রতি হতাশা প্রকাশ করেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, 'ভেন্দে ইডলি বড়া রাম চরণ কহাঁ হ্যায় তু (কিছু সাউথ ইন্ডিয়ান স্ন্যাক্সের নাম, রাম চরণ তুমি কোথায়)???' এর পর আমি বেরিয়ে এলাম। @alwaysramcharan মতো তারকাকে এই অসম্মানজনক।

Zeba expressed disappointment towards the actor.
Zeba expressed disappointment towards the actor.

শাহরুখ রামচরণকে 'ইডলি' বলায় খুশি হয়নি ইন্টারনেটও। এক ব্যক্তি টুইট করেছেন, 'শাহরুখ খান রাম চরণকে 'ইডলি' বলে উল্লেখ করে অসংবেদনশীল হয়েছেন, যা দক্ষিণ ভারতীয়দের বিরুদ্ধে বর্ণবিদ্বেষী, স্টেরিওটাইপ হিসাবে বিবেচিত হতে পারে।' আরেকজন মন্তব্য করেছেন, ‘শাহরুখ খান দক্ষিণ ভারতীয় রাম চরণকে ইডলি বলে বর্ণবাদী আচরণ করছেন।’ অপর একটি টুইটে লেখা হয়, 'একজন দক্ষিণ ভারতীয় পরিচালক তাঁকে তাঁর কেরিয়ারের সবচেয়ে বড় হিট দেওয়ার পরে শাহরুখ খান রাম চরণকে 'ইডলি' বলে দক্ষিণ ভারতীয়দের সঙ্গে রেসিস্টের মতো আচরণ করছেন।

জেবা এই নিয়ে বিবৃতি দিয়ে তাঁরইনস্টাগ্রাম স্টোরিতে একটি বিবৃতি শেয়ার করেন। যদিও পরে তিনি তা মুছে ফেলেন। সেই পোস্টের একটি অংশে লেখা ছিল, 'এটা হাস্যকর যে সবাই আমাদের 'কম' পারিশ্রমিক দিতে চায়, কারণ আমরা দক্ষিণ ভারত থেকে এসেছি অথচ তারা একই জিনিসের জন্য তিনগুণ পারিশ্রমিক দিতে রাজি আছেন যদি সেই শিল্পী যদি দিল্লি বা মুম্বাই ভিত্তিক হন।'

বায়োস্কোপ খবর

Latest News

'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.