বাংলা নিউজ > বায়োস্কোপ > Aneek Dhar: ফের বাবা হচ্ছেন সঙ্গীত শিল্পী অনীক ধর, সুখবর জানিয়ে লিখলেন, ‘হাম দো, হামারে দো’

Aneek Dhar: ফের বাবা হচ্ছেন সঙ্গীত শিল্পী অনীক ধর, সুখবর জানিয়ে লিখলেন, ‘হাম দো, হামারে দো’

ফের বাবা হচ্ছেন অনীক ধর

ছবিতে অনীককে ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি আর সাদা চোস্তাতে দেখা যাচ্ছে। আর দেবলীনাকে অফ হোয়াইট রঙের ট্রাডিশনাল শাড়ি, আর প্রিন্টেড ব্লাউজে দেখা যাচ্ছে। তাঁদের ছোট্ট মেয়ে আদ্যাকেও লাল বেনারসি শাড়িতে সাজতে দেখা যাচ্ছে। লিখেছেন, আমি বলতে চাই ‘হাম দো..হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই, ইশ্বর মহান।’

ফের বাবা হচ্ছেন সঙ্গীত শিল্পী অনীক ধর। শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর জানিয়েছেন অনীক। তাঁর স্ত্রী দেবলীনা ৭ মাসের অন্তঃসত্ত্বা। আপাতত তাই আনন্দে ভাসছে 'ধর' পরিবার। অনীকের শেয়ার করা সোশ্যাল মিডিয়া পোস্টেও উঠে এসেছে সেই খুশির ছবি।

ইনস্টাগ্রামে মোট তিনটি ছবি শেয়ার করছেন অনীক। যার প্রথমটিতে স্ত্রী দেবলীনার হাত ধরে হাসিমুখে সোফায় বসে থাকতে দেখা যাচ্ছে অনীককে। দ্বিতীয় ছবিতে অনীক-দেবলীনার সঙ্গে দেখা গিয়েছে তাঁদের মেয়েকে আদ্যাকেও। আর তৃতীয় ছবিতেও স্ত্রী দেবলীনার হাতে একটি গোলাপ ফুল দিতে দেখা গিয়েছে অনীককে। ছবিতে অনীককে ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি আর সাদা চোস্তাতে দেখা যাচ্ছে। আর দেবলীনাকে অফ হোয়াইট রঙের ট্রাডিশনাল শাড়ি, আর প্রিন্টেড ব্লাউজে দেখা যাচ্ছে। তাঁদের ছোট্ট মেয়ে আদ্যাকেও লাল বেনারসি শাড়িতে সাজতে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে ক্যাপশানে লিখেছেন, আমি বলতে চাই ‘হাম দো..হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই, ইশ্বর মহান।’ সঙ্গে দুটি শিশুর ইমোজি জুড়েছেন।

আরও পড়ুন-'আমার জামাই ভালো, মেয়েকে বোঝে', সেদিন প্রকাশ্যেই জিতুর প্রশংসা করেছিলেন নবনীতার মা

আরও পড়ুন-হঠাৎই অসুস্থ, হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী সৈরতি বন্দ্যোপাধ্যায়

অনীকের এই পোস্টে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে কমেন্টে লিখতে দেখা গিয়েছে, 'অবশেষে জানানো হল।' তাঁর এই মন্তব্যেই স্পষ্ট তিনি এখবর আগে থেকেই জানতেন। অনীক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সামনেই দেবলীনার সাধের অনুষ্ঠান, তার আগে তাই তিনি এখবর সকলকে জানালেন। জানান, তবে বাড়ির কিছু নিয়ম, রীতির কারণে এখবর সকলকে জানাতে দেরি হয়েছে তাঁর। অনীক জানিয়েছেন, এই খবরে দুই পরিবারের সদস্যরাই খুশি। সকলেই দেবলীনাকে যত্নে রেখেছেন। তবে সবথেকে খুশি তাঁর একরত্তি মেয়ে আদ্যা। তার খেলার সঙ্গী আসছে এবার। তবে ছেলে কিংবা মেয়ে নয়, সুস্থ সন্তান আসুক সেটাই চাইছেন অনীক। পুজোর সময় অনীকের বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। 

প্রসঙ্গত, ২০১৪ সালে ১২ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী দেবলীনাকে বিয়ে করেন অনীক। এরপর ২০১৮ সালের অগস্টে মেয়ের বাবা হন অনীক ধর। নাম রাখেন আদ্যা। তাঁর মেয়ের বয়স এখন ৫।  প্রসঙ্গত ২০০৭-এ সারাগামাপা জেতার পর লাইমলাইটে এসেছিলেন অনীক। পর কলকাতা ও বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন তিনি।সম্প্রতি জিতের 'চেঙ্গিজ' -এ সুরকার ও গায়ক হিসাবে কাজ করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে? মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট শেয়ার করে দিলেন সুখবর সৌরভের দাদাগিরিতে প্রবাল চন্দ্র বড়াল, বললেন, সুন্দরী মহিলা দিলে বিষও খেতে পারি! কলকাতা পুলিশের ৩,৭৩৪ কনস্টবেল পদে নিয়োগ! মাধ্যমিক পাশেই চাকরি, কতদিন আবেদন চলবে? অ্যালকেমিস্ট চিটফান্ড দুর্নীতিতে মন্ত্রী অরূপ বিশ্বাসকে তলব করল ED

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.