বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বস্তিকার মায়ের জটিল অস্ত্রোপচার, কঠিন সময়ে প্রেমিকার পাশে দাঁড়ালেন শোভন
স্বস্তিকার এই কঠিন সময়ে পাশে সর্বক্ষণ রয়েছেন শোভন।
স্বস্তিকার এই কঠিন সময়ে পাশে সর্বক্ষণ রয়েছেন শোভন।

স্বস্তিকার মায়ের জটিল অস্ত্রোপচার, কঠিন সময়ে প্রেমিকার পাশে দাঁড়ালেন শোভন

হিসটেরেকটমি অস্ত্রোপচার হল ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী স্বস্তিকা দত্তের মা সুনীতা দত্তের।এই কঠিন সময়ে স্বস্তিকার পাশে রয়েছে তাঁর প্রেমিক তথা জনপ্রিয় সুরকার-শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়।

সময়টা ভালো যাচ্ছে না অভিনেত্রী স্বস্তিকা দত্তের। গত বুধবার হিসটেরেকটমি অস্ত্রোপচার হল অভিনেত্রীর মা সুনীতা দত্তের। জানা গেছে বেশ কিছুদিন ধরেই নাকি তলপেটের সমস্যায় ভুগছিলেন তিনি। ব্যথাতেও যারপরনাই কষ্ট পাচ্ছিলেন। এরপর একাধিক শারীরিক পরীক্ষায় দেখা যায় জরায়ুতে সমস্যা রয়েছে সুনীতা দেবীর। সূত্রের খবর, চিকিৎসকেরা নাকি আশ্বস্ত করেছেন অভিনেত্রীর পরিবারকে। চিকিৎসকের দাবি, বহু মহিলাই এই সমস্যায় ভোগেন। অস্ত্রোপচারে এই সমস্যার সমাধান সম্ভব। উল্লেখ্য, 'রাধিকা'-র এই কঠিন সময়ে পাশে রয়েছে তাঁর প্রেমিক তথা জনপ্রিয় সুরকার-শিল্পী শোভন গঙ্গোপাধ্যায়।

বাইপাসের ধরে এক নামি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর মায়ের। শেষ পাওয়া খবরে জানা গেছে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। মায়ের শারীরিক অবস্থা প্রসঙ্গে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের 'রাধিকা' জানিয়েছেন মায়ের উপর তিনি প্রচন্ড নির্ভরশীল। এইমুহূর্তে ঈশ্বরের কাছে তাঁর একমাত্র প্রার্থনা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন তাঁর মা। এই সময়ে মায়ের যত্নের যেন এতটুকুও খামতি না থাকে তার জন্য একাধিক বিজ্ঞাপনের শ্যুটিংও পিছিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। কথা শেষে তাঁর সংযোজন, চিকিৎসকদের দাবি নিয়ম মেনে প্রোটিন জাতীয় খাবার যদি নিয়মিত খাওয়ানো হয়, তাহলেই নাকি দ্রুত সুস্থ হয়ে উঠবে সুনীতা দেবী।

গত মঙ্গলবারই তড়িঘড়ি লন্ডন থেকে ফিরেছেন শোভন গঙ্গোপাধ্যায়। জানা গেছে, সোনু নিগমের সঙ্গে সেখানে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে ব্যস্ত ছিলেন তিনি। আরও জানা গেল, জনপ্রিয় এই বলিউড শিল্পীর দলের সঙ্গে বিশেষভাবেই যুক্ত রয়েছেন শোভন।সেসব কাজ চুকিয়ে কলকাতায় পা রাখার পরপরই আর দেরি করেননি শোভন। সোজা গিয়ে হাজির হয়েছিলেন হাসপাতালে। বুধবার, সুনীতা দেবীর অস্ত্রোপচারের সময়ে হাসপাতালে স্বস্তিকার পাশে ছিলেন তিনি।

 

বন্ধ করুন