বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT-Elvish Yadav: রেভ পার্টিতে সাপ ও সাপের বিষ সরবরাহের অভিযোগ, কাঠগড়ায় Bigg Boss OTT বিজেতা এলভিশ

Bigg Boss OTT-Elvish Yadav: রেভ পার্টিতে সাপ ও সাপের বিষ সরবরাহের অভিযোগ, কাঠগড়ায় Bigg Boss OTT বিজেতা এলভিশ

Bigg Boss OTT বিজেতা এলভিশ

উটিউবার এলভিশের বিরুদ্ধে বিষাক্ত সাপ পাচার এবং অবৈধভাবে রেভ পার্টির আয়োজন করার অভিযোগ উঠেছে। তবে শুধু এলভিশ নন, মোট ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নয়ডা পুলিশ। এদিকে রেভ পার্টিতে ব্যবহার করার জন্য সাপের বিষ পাচারের অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি ইউটিউবার এলভিশ যাদব। 

বিপাকে Bigg Boss OTT ২' বিজয়ী এবং জনপ্রিয় ইউটিউবার এলভিশ যাদব। ইউটিউবার এলভিশের বিরুদ্ধে বিষাক্ত সাপ পাচার এবং অবৈধভাবে রেভ পার্টির আয়োজন করার অভিযোগ উঠেছে। তবে শুধু এলভিশ নন, মোট ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নয়ডা পুলিশ।

এর আগে পুলিশ নয়ডা থেকে সাপের বিষ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করে। তাঁদের থেকেই জানা যায়, রেভ পার্টির জন্যই ওই সাপের বিষ সরবরাহ করা হচ্ছিল। এই ৬জন চোরাকারবারীকে নয়ডা সেক্টর ৫১-থেকে গ্রেফতার করা হয়। সঙ্গে পুলিশ পাঁচটি কোবরা, দুটি দু-মাথা সাপ, একটি অজগর এবং একটি লাল সাপ উদ্ধার করে। ২এমএল বিষও উদ্ধার করা হয়। ধৃতদের দাবি, Bigg Boss OTT উইনার পার্টিও নাকি সাপ সরবরাহ হয়েছিল। ধৃতদের জেরা করেই উঠে আসে এলভিশ যাদবের নাম।

আরও পড়ুন-'কাজ সেরে রাতে যখন ফিরি বাড়িটা যেন গিলতে আসে', স্ত্রী সোনালীর মৃত্যুর পর নিঃসঙ্গ শঙ্কর চক্রবর্তী

আরও পড়ুন-অ্যাটলি 'জওয়ান-২' আনার স্বপ্ন দেখছেন! তবে 'না' বলে দিলেন শাহরুখ! কিন্তু কেন?

এদিকে রেভ পার্টিতে ব্যবহার করার জন্য সাপের বিষ পাচারের অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি ইউটিউবার এলভিশ যাদব। তবে এলভিশের বিরুদ্ধে এমন অভিযোগ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়। সকলেই তাঁর প্রতিক্রিয়া জানতে চান। এদিকে এসবের মাঝে সাপ হাতে এলভিশের একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। 

জানা যাচ্ছে, পিপল ফর অ্যানিম্যাল (পিএফএ) (প্রাণী কল্যাণ) সংস্থার গৌরব গুপ্তা নামে একজন কর্মকর্তাই প্রথম অভিযোগ এনেছিলেন। নয়ডার ফার্মহাউসে সাপ এবং বিষ দিয়ে ভিডিও শুট করার জন্য এলভিশ এবং আরও বেশ কয়েকজনের  বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন গৌরব গুপ্তা। এরপরেই পুলিশ তদন্ত শুরু করলে আরও অনেক তথ্য উঠে আসে। 

পিএফএ অফিসার আরও অভিযোগ করেছেন যে অভিযুক্তরা বেআইনিভাবে রেভ পার্টির আয়োজন করেছিলেন।  যেখানে বিদেশী মহিলাদের সাপের বিষ এবং অন্যান্য মাদক গ্রহণের জন্য আমন্ত্রণ করা হয়েছিল। এরপর নয়ডার একটি ব্যাঙ্কোয়েট হলে একটি রেভ পার্টি হবে বলে ফাঁদ পাতে পুলিশ। সেখানেই বিগ বস ওটিটি বিজয়ী সাপ ও সাপের বিষ সরবরাহের জন্য PFA-কে তাঁর এজেন্টের নম্বর দেন। সেগুলি সরবরাহের সময়ই ৫ জনকে গ্রফতার করে পুলিশ। ধৃতরা সকলেই দিল্লির বাসিন্দা বলে জানা যাচ্ছে।

এই মুহূর্তে কী করছেন অভিযুক্ত এলভিশ যাদব?

এই মুহূর্তে এলভিশ যাদব জিও প্ল্যাটফর্মের নতুন রিয়েলিটি শো 'টেম্পটেশন আইল্যান্ড'-এর জন্য খবরে রয়েছেন। ইউটিউবার অভিষেক মালহানের সঙ্গে এই শোতে অতিথি হিসেবে দেখা যাবে এলভিশকে। একই সঙ্গে, তিনি তার নতুন মিউজিক অ্যালবামের জন্যও প্রতিনিয়ত খবরে রয়েছেন। সম্প্রতি ঊর্বশী রাউতেলা এবং মনীষা রানীর সঙ্গে তাঁর গান প্রকাশিত হয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.