বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki Roy: ‘যাদের ঘৃণা করি তাদের…’, শাক্যকে ডিভোর্স, সোহমকে প্রেমচর্চার মাঝে, কী বলতে চান শোলাঙ্কি!

Solanki Roy: ‘যাদের ঘৃণা করি তাদের…’, শাক্যকে ডিভোর্স, সোহমকে প্রেমচর্চার মাঝে, কী বলতে চান শোলাঙ্কি!

ডিভোর্সেরখবরের মাঝে শোলাঙ্কির নতুন রিল ভাইরাল।

গাঁটছড়ার খড়ি ওরফে শোলাঙ্কি রায়ের ডিভোর্সের খবরে অনেকেই অবাক হয়েছিলেন। ২০১৫ সালে বিয়ে করেন অভিনেত্রী বন্ধু শাক্যকে। ২০২৪ সালে এসে ফাইনাল হয় ডিভোর্স।

কদিন আগেই নিজের ডিভোর্সের কথা সামনে এনেছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন, ২০২৩ সালে ৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন তিনি। অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রি-তে গুঞ্জন ছিল, দুজনের মধ্যে দূরত্ব এসেছে। এবার রিল শেয়ার করে কাকে বললেন, ‘যাদের আমি ঘৃণা করি…’

২০১৮-র ফেব্রুয়রিতে স্কুলের বন্ধু শাক্যকে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। কাজের সূত্রে নিউজিল্যান্ডে থাকেন শাক্য। শোলাঙ্কি নিজেও সেই সময় চলে গিয়েছিলেন বিদেশে। বছরখানেক সেখানে কাটিয়ে ফিরে আসেন। এরপরের কয়েকবছরও যাতায়াত লেগে ছিল। তবে টলিউডে কাজের ব্যস্ততা যত বেড়েছে, ততই দূরত্ব এসেছে দুজনের। মাঝে অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে প্রেম নিয়েও কম জলঘোলা হয়নি। তবে, আপাতত তিনি সিঙ্গেল।

আরও পড়ুন: ২৬-এর শ্রীময়ীর বিশেষ জিনিসে মন মজে ৫৩-র কাঞ্চনের, পাশ থেকে উপদেশ দিল শাশুড়ি

এবার একটি মজার রিল শেয়ার করলেন ‘গাঁটছড়া’র খড়ি। যেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘আমার থেরাপিস্ট বলেছিল, চিঠি লিখতে সেই সমস্ত মানুষদের, যাদের আমি ঘৃণা করি। তারপর পুড়িয়ে ফেলতে। আমিও তাই করেছি। এখন বুঝতে পারছি না চিঠিগুলোকে কী করব।’

তবে এই রিলটি বানানো হয়েছিল, বেশ কিছু মাস আগে। যখন শোলাঙ্কির চুল ছিল ছোট। দেবালয় ভট্টাচার্যের একটি ওয়েব সিরিজের কাজ শেয়ার করেছেন শোলাঙ্কি সপ্তাহখানেক আগেই। আপাতত ভাগ্য অন্বেষণে ঠিকানা তাঁর মুম্বই। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিগত ৬ মাস ধরে ভাগ্য অন্বেষণের জন্য রয়েছেন তিনি মায়া নগরীতে। 

আরও পড়ুন: তথাগত-দেবলীনার ঘর ভাঙার অভিযোগ! বিবৃতিকে দাদাগিরিতে পেয়েই সৌরভ বললেন, ‘আমার বাবাও…’

ডিভোর্স প্রসঙ্গে নিবেদিতা অনলাইনকে শোলাঙ্কি জানিয়েছিলেন, ‘বিয়ে শুধু এটার উপর টিকে থাকে না আমরা একে অপরকে কতটা ভালোবাসি। এর বাইরে একটা সম্পর্ক টিকে থাকতে জরুরি দুটো মানুষের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গিটা একরকম কিনা।’ সঙ্গে স্পষ্ট করেছিলেন, শুধু শাক্য নয়, তাঁর পরিবারের সঙ্গেও এখনও ভালো সম্পর্ক তাঁর। বিচ্ছেদ হলেও, কোনও মলীনতা বা ভুল বোঝাবুঝি আসেনি সেখানে। 

আরও পড়ুন: আশিক বানায়ে আপনেতে বিছানায় ঝড় তোলেন! এ কেমন দেখতে হয়েছে তনুশ্রীকে

পরবর্তীতে বিয়ে করবেন কি না তা জানা না থাকলেও, সন্তান দত্তক নেওয়ার ইচ্ছে রয়েছে শোলাঙ্কির। তাও আবার একটা নয়, দু-দুটো। একটা ছেলে আর আরেকটা মেয়ে। অভিনেত্রীর কথায়, বর্তমান সময়ে ছেলেদের মানুষের মতো মানুষ করা, তাঁদের সঠিক ভ্যালুজ দেওয়া বেশি দরকার। 

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 11 ওভার শেষে Uganda-র স্কোর 23/5 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 5 ওভার শেষে Nepal-র স্কোর 26/0 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.