বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Bibriti: তথাগত-দেবলীনার ঘর ভাঙার অভিযোগ! বিবৃতিকে দাদাগিরিতে পেয়েই সৌরভ বললেন, ‘আমার বাবাও…’

Sourav-Bibriti: তথাগত-দেবলীনার ঘর ভাঙার অভিযোগ! বিবৃতিকে দাদাগিরিতে পেয়েই সৌরভ বললেন, ‘আমার বাবাও…’

দাদাগিরিতে কোন বিষয়ে নিজেদের মধ্যে মিল পেলেন সৌরভ আর বিবৃতি?

সম্প্রতি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় এসেছিলেন দাদাগিরিতে। টলিউডের এই নায়িকার সঙ্গে নিজের বাবার কী মিল খুঁজে পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। 

চলতি সপ্তাহে দাদাগিরির তারকা স্পেশাল এপিসোডে হাজির ছিলেন গায়ক সিধু, শোভন, অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়রা। আর এই এপিসোডের বেশ কিছু মুহূর্ত মন জয় করে নিয়েছে দর্শকদের।

বিবৃতির সঙ্গে কথাপ্রসঙ্গে সৌরভ জানান তিনি পোষ্যপ্রেমী। আর এই ভালোবাসা এসেছে তাঁর কাছে পরিবার সূত্রে।

সৌরভ বিবৃতিকে প্রশ্ন করেন, ‘তুমি তো পেট লাভার?’ যাতে অভিনেত্রী বলেন, ‘এখন তো আমার এই ছানাদের নিয়েই দিন কাটে’। এরপরই সৌরভ বলে ওঠেন, আমিও খুব পোষ্য ভালোবাসি। তারপর জানান, কীভাবে একসময় তাঁদের বাড়িতে থাকত ২৪টি সারমেয়।

আরও পড়ুন: আশিক বানায়ে আপনেতে বিছানায় ঝড় তোলেন! এ কেমন দেখতে হয়েছে তনুশ্রীকে

সৌরভ বলেন, ‘আমিও পেট লাভার (পোষ্য প্রেমী)। আমার বাবাও তাই ছিলেন। ২৪টা কুকুর থাকত তখন বাড়িতে। বাড়ির পিছনে ওদের থাকার ব্যবস্থা ছিল। ৪টে ট্রেনার ছিল ওদের দেখভাল করার জন্য। বাবা ওদের কলকাতা ক্যানিং ক্লাবের ডগ শো-তে পার্টিসিপেট করাত।’

এখানেই শেষ নয়, বিবৃতিকে দাদাগিরিতে একটি প্রশ্নও করা হয়েছিল চার পেয়ে এই জন্তুটিকে নিয়ে। ‘বিশ্বষুদ্ধের সময় ব্রিটিশরা প্রতিপক্ষ দেশের নাম ব্যবহার করবে না বলে একটি কুকুরের প্রজাতির নতুন নামকরণ করা হয়েছিল। কোন প্রজাতি সেটা?’

আরও পড়ুন: রানাঘাটে কনসার্ট আদৃত রায়ের! কবে-কোথায় পারফর্ম করবে তাঁর ব্যান্ড পোস্টার বয়েজ

অপশনে ছিল রাশিয়ান ব্ল্যাক টেরিয়র, ফ্রেঞ্চ বুল ডগ, জাপানিজ চিন, জার্মান শেপার্ড। আর বৃবিতির জবাব ছিল, জার্মান শেপার্ড। সেটাই সঠিক উত্তর। সৌরভ জানান, জার্মান শেপার্ডদের নাম পরিবর্তন হয়ে হয়েছিল আলসাস লোরেন। আর সেই কারণে জার্মান শেপার্ডদের অ্যালসেসিয়ানও বলা হয়ে থাকে।

বিবৃতি চট্টোপাধ্যায়কে প্রথম দেখা গিয়েছিল ২০১৮ সালের ব্যোমকেশ গোত্র সিনেমায়। তথাগত চট্টোপাধ্যায়ের ভটভটি ও গাকি তাঁকে দেয় পরিচিতি। তবে এই দুটি সিনেমায় কাজ করতে গিয়ে বিবৃতি আর তথাগতর মধ্যে প্রেম সম্পর্ক হয় বলেও খবর। সেই সময় বিবাহিত সম্পর্কে ছিলেন তথাগত আর দেবলীনা। বিয়ে ছেড়ে বেরিয়ে আসেন অভিনেতা-পরিচালক। তবে বিয়ে ভাঙার কথা মানলেও, নতুন প্রেমে শিলমহোর দেননি বিবৃতি বা তথাগত কেউই। 

আরও পড়ুন: দুই বোনের এক বর! উঠছে না মিঠিঝোরার টিআরপি, খবর আসছে নতুন নায়ক, শৌর্য-র মুখ বদল?

সৌরভের শো-তেই বিবৃতি জানালেন, তাঁর বেড়ে ওঠা রাজস্থানে। মরু দেশের ভেলওয়ারা-তে থাকতেন। চিত্তোর থেকে ১ ঘণ্টার দূরত্ব। মা কাজের সূত্রে সেখানেই থাকতেন। 

বায়োস্কোপ খবর

Latest News

‘২০১৫ সালের পরে যাঁরা দেশে এসেছেন তাঁদের…’ সিএএ নিয়ে বড় ঘোষণা করলেন অসমের CM ভয়ংকর গ্রুপে পড়লেন না! অলিম্পিক্সে সহজ ড্র সাত্ত্বিক-চিরাগের, মেডেল আসছে তাহলে? 'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.