বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol: বিচারক ‘মি টু’ কলঙ্কিত অনু! ‘নোংরা নোংরাকেই পছন্দ করে’ জবাব সোনা-র

Indian Idol: বিচারক ‘মি টু’ কলঙ্কিত অনু! ‘নোংরা নোংরাকেই পছন্দ করে’ জবাব সোনা-র

সুরকার ও গায়ক অনু মালিকের ওপর ‘মি টু’-র অভিযোগ এনেছিলেন গায়িকা সোনা মহাপাত্র।

বলিউডে ‘মি টু’ আন্দোলন শুরু হতেই অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন শ্বেতা পণ্ডিত, নেহা ভাসিন এবং সোনা মহাপাত্র

২০১৯ সালে সুরকার ও গায়ক অনু মালিকের ওপর ‘মি টু’-র অভিযোগ এনেছিলেন গায়িকা সোনা মহাপাত্র। তারপর অনুকে ওই মিউজিক রিয়েলিটি শো-এর বিচারকের আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। ২০২১-এ ফের তাঁকে বিচারকের আসনে ফিরিয়ে আনা হয়েছে। আর তা নিয়েই ক্ষোভ প্রকাশ করলেন। সে সময় শুধু সোনা মহাপাত্র নয়, অনু মালিকের বিরুদ্ধে ‘মি টু’-র অভিযোগ এনেছিলেন নেহা ভাসিন ও শ্বেতা পণ্ডিতও। 

বিষয়টি সামনে আসে যখন এক নেটনাগরিক ‘ইন্ডিয়ান আইডল ১২’ এবং বিচারক অনু মালিককে নিয়ে টুইট করে লেখেন, শোয়ের নির্মাতারা সোনা মহাপাত্রের আনা ‘মি টু’-র অভিযোগ ভুলে গিয়েছেন। তাই ফের তাঁকে বসানো হয়েছে বিচারকের আসনে। নিজের টুইটে সোনাকে ট্যাগও করেন ওই ব্যক্তি। যার নিজের অ্যাকাউন্টে শেয়ার করে সোনা লেখেন, ‘trash loves trash’। অর্থাৎ, ‘নোংরা’ ইন্ডিয়ান আইডলের পছন্দ ‘নোংরা’ অনু মালিককে!

প্রসঙ্গত, বলিউডে ‘মি টু’ আন্দোলন শুরু হতেই অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন শ্বেতা পণ্ডিত, নেহা ভাসিন এবং সোনা মহাপাত্র। একাধিক অভিযোগ ওঠায় সেই সময় ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। কিছুদিন পরে সেই ‘অভিযোগ’ নিয়ে নেটমাধ্যমে একটি দীর্ঘ বার্তাও শেয়ার করেছিলেন অনু। প্রায় দু'বছর তাঁকে দেখা যায়নি এই শোয়ে। চলতি সিজন থেকে তিনি বসেছেন বিচারকের আসনে আরও একবার। 

বায়োস্কোপ খবর

Latest News

সংসদে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবি BJP সাংসদের, ড্যামেজ কন্ট্রোলে শমীক Chanakya Neeti: চাণক্যের এই নীতি গরিবকেও ধনী করে তুলবে কালো পোশাকে ক্যামেরার সামনে এসেছিলেন শচীন কন্যা, পোশাকটির দাম শুনলে চোখ কপালে জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.