বাংলা নিউজ > বায়োস্কোপ > আজ শঙ্খর জন্মদিন,প্রতীকের বিশেষ দিনে কী বার্তা দিলেন ‘মোহর’ সোনামণি?
আজ শঙ্খর জন্মদিন 
আজ শঙ্খর জন্মদিন 

আজ শঙ্খর জন্মদিন,প্রতীকের বিশেষ দিনে কী বার্তা দিলেন ‘মোহর’ সোনামণি?

  • প্রতীক সেনের জন্মদিনের আদুরে শুভেচ্ছা বার্তা সোনামণির। 

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় জুটি ‘মোহদীপ'। শঙ্খ-মোহরের অনস্ক্রিন কেমিস্ট্রি শুরু থেকেই চোখ টেনেছে দর্শকদের। প্রাইম টাইম থেকে মোহরকে সরিয়ে দেওয়ায় কার্যত বিদ্রোহ ঘোষণা করেছে ধারাবাহিকের একনিষ্ঠ ভক্তরা। চ্যানেল বয়কটের ডাকও এসেছে। যাই হোক সে সব পুরোনো কাসুন্দি ঘেঁটে লাভ নেই। আজকের দিনটা মোহদীপ ভক্তদের জন্য বেজায় স্পেশ্যাল, কারণ আজ তাঁদের প্রিয় তারকার জন্মদিন। আর এই বিশেষ দিনটিতে শঙ্খর জন্য খাস বার্তা রইল তাঁর কো-স্টার সোনামণি সাহার তরফে।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে মোহর প্রতীককে ‘কিং’ বলে সম্বোধন করেন। লেখেন- শুভ জন্মদিন  কিং। সঙ্গে শঙ্খর একটা দুর্দান্ত ছবি পোস্ট করেন নায়িকা। সোনামণির পোস্ট করা ছবিতে সাদা টি-শার্ট সঙ্গে ব্লু ব্লেজারে দেখা মিলল প্রতীকের। 

সোনামণির বার্তা
সোনামণির বার্তা

দিন কয়েক আগে সোনামণি এক সাক্ষাত্কারে জানান, শঙ্খর মতোই প্রতীক ভীষণ মুডি, তবে কো-স্টার হিসাবে রাহুল (মজুমদার)-এর চেয়ে প্রতীককেই এগিয়ে রেখেছেন তিনি। শঙ্খ-মোহরের অনস্ক্রিন কেমিস্ট্রির চর্চার পাশাপাশি অফস্ক্রিন রোম্যান্সের খবর নিয়ে হামেশাই আলোচনা হয় টলিগঞ্জে। যদিও প্রতীক বহুবার সেই দাবি উড়িয়ে দিয়েছেন। বলেছেন- তাঁরা শুধুই ভালো বন্ধু। 

মোহরের আগে স্টার জলসারই ধাবাবাহিক খোকাবাবুকেও লিড রোলে অভিনয় করেছেন প্রতীক। এছাড়া বড়োপর্দাতেও দেখা গিয়েছে অভিনেতাকে, ঋতুপর্ণা সেনগুপ্তরের সঙ্গে ‘ভালোবাসার বাড়ি’ এবং ‘অতিথি’ সিনেমাতেও দেখা মিলেছে তাঁর।

সোশ্যাল মিডিয়াতেও খুব একটা অ্যাক্টিভ নন প্রতীক, কিন্তু তাতে কী! অভিনেতার জনপ্রিয়তায় কোনও কমতি নেই। আজ ফেসবুক, ইনস্টায় প্রতীককে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।

বন্ধ করুন