বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিঠাই’ নাকি পালটে যাচ্ছে, মাথায় হাত ভক্তদের! সত্যিটা জানালেন সৌমিতৃষা
সব জল্পনার জবাব দিলেন সৌমিতৃষা (ছবি সৌজন্যে- জিফাইভ)
সব জল্পনার জবাব দিলেন সৌমিতৃষা (ছবি সৌজন্যে- জিফাইভ)

‘মিঠাই’ নাকি পালটে যাচ্ছে, মাথায় হাত ভক্তদের! সত্যিটা জানালেন সৌমিতৃষা

  • মিঠাই সিরিয়ালে নাকি আর দেখা যাবে না সৌমিতৃষাকে! গুজব উড়িয়ে সপাট জবাব দিলেন নায়িকা। 

বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক এখন ‘মিঠাই’। টিআরপি তালিকায় পর পর তিন সপ্তাহ সেরার তাজ উঠেছে সৌমিতৃষা কুণ্ডু ও আদৃত রায় অভিনীত এই মেগা সিরিয়াল। এর মাঝেই আচমকা সোশ্যাল মিডিয়ায় রটনা পালটে যাচ্ছে ‘মিঠাই' ধারাবাহিকের মুখ। সৌমিতৃষাকে নাকি আর দেখা যাবে না সবার ফেবারিট মিঠাই-এর চরিত্রে। যা শুনে রীতিমতো দুশ্চিন্তায় ভক্তরা, অনেকে তো কান্নাকাটি জুড়ে দিয়েছে। সৌমিতৃষার জায়গায় অন্য কাউকেই তাঁরা মিঠাই বলে মেনে নেবে না, এমন হুমকিও দিয়ে রেখেছে দর্শক। তবে আসল সত্যিটা কী? সত্যি কি বদলে যাচ্ছে মিঠাই?

এই প্রশ্নের উত্তর খুঁজতে হিন্দুস্তান টাইমস বাংলা যোগাযাগ করেছিল আপনাদের প্রিয় মিঠাইয়ের সঙ্গে। এক গাল হেসে, সৌমিতৃষার জবাব- ‘আমি হচ্ছি গোস্ট, তুমি ভূতের সঙ্গে কথা বলছো। মিঠাই মারা গেছে…. ( হো হো করে হেসে) না, না আমি কোথাউ যাচ্ছি না'। আসলে বেশ কিছু ইউটিউব চ্যানেলে ভুয়ো খবর প্রচার করা হয়েছে যে সৌমিতৃষা নাকি মারা গেছেন। যা নিয়ে যারপরনাই নাজেহাল পর্দার মিঠাই। তিনি বললেন- ‘আসলে যখন কোনও মানুষ জীবনে সফল হয়, বা তার কোনও প্রোজেক্ট সফল হয়, তাকে নিয়ে এইসব ভুয়ো খবর বা ফেক নিউজগুলো করা হয়। সেটা চলতেই থাকে। তবে খারাপ লাগছে, যারা আমাকে ভালোবাসে তাঁরা দুশ্চিন্তা করছে। অনেকেই বলছে মিঠাই সুস্থ হবে তবেই শ্যুটিং হোক। আমরা অপেক্ষা করব, এই ভালোবাসায় আপ্লুত। কারণ কোনও জায়গায় বলা হচ্ছে আমার পা ভেঙেছে, কেউ আবার প্রচার করছে আমি নাকি করোনা আক্রান্ত…শ্রীময়ী মানে ইন্দ্রানী হালদার নাকি আমায় দেখতে এসেছেন, কোয়েল কাঁদছে… আমি হাসপাতালের বিছানায় শুয়ে আছি, এই সব ফেক ছবিও লোকে ছড়িয়ে দিচ্ছে'।

গত কয়েকদিনে ইন্ডাস্ট্রির বহু অভিনেতাই নাকি ফোন করে খোঁজ খবর নিয়েছেন সৌমিতৃষার। সকলকে আশ্বস্ত করতে রীতিমতো ভিডিয়ো কল করে প্রমাণ দিচ্ছেন শ্যুটিং সেটে ব্যস্ত তিনি। মিঠাই-এর গল্প এখন ভীষণ ইন্টারেস্টিং মোড়ে। সিদ্ধার্থ মানে উচ্ছেবাবুর সঙ্গে মিঠাইয়ের রসায়নও রীতিমতো জমজমাট। এই সবের মাঝেই সৌমিতৃষাকে নিয়ে ছড়িয়ে পড়া ফেক নিউজে নাজেহাল হয়েছিল মিঠাই-এর একনিষ্ঠ দর্শকরাও। তবে সৌমিতৃষা সকলের উদ্দেশে বললেন, ‘একদম চিন্তা করবেন না। আমি পুরোপুরি সুস্থ আছি। আর মিঠাই বদলাচ্ছে না’। 

এই সব খবর যারা ছড়িয়ে দিচ্ছেন, তাঁদের উদ্দেশে নায়িকার বার্তা- সাময়িকভাবে অনেক ভিউ পেলেও তাঁরা নিজেদের বিশ্বাসযোগ্যতা নষ্ট করছে, এতে ওদেরই ক্ষতি। শ্যুটিং সেটে রোজদিন একটু-আধটু চোট পেয়ে থাকেন সৌমিতৃষা। তবে দর্শকদের ভালোবাসার কাছে সেইসব চোট কিছুই নয়, মহাআনন্দেই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন পুরোপুরি ফিট সৌমিতৃষা।

বন্ধ করুন